রবিবার 25.8.2024 তারিখে এস এম মিউজিক্যাল ট্রুপ এর উদ্যোগে লেক টাউন এর মানিক্য মঞ্চে লতা মঙ্গেশকর শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। এই অনুষ্টানে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গিটার বাদক পণ্ডিত স্বপন সেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং গিটার সঙ্গীত পরিবেশন করে সকল শ্রোতাদের মুগ্ধ করেন।

এছাড়া এই অনুষ্টানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী ,সুরকার ও অভিনেতা জয়ন্ত দে। যে সকল শিল্পী অনুষ্ঠানটি আরো মনোরঞ্জিত করে তোলেন তারা হলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী বিজয় আজিজ, ওড়িয়া প্লে ব্যাক সিঙ্গার ডেজি সোয়াইন, জী বাংলা খ্যাত অর্পিতা রায়,বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও অভিনেত্রী স্বর্ণালী চ্যাটার্জী, ইন্ডো বাংলা ফিল্ম ফেস্টিভ্যাল আওয়ার্ড উইনার তনুশ্রী বোস। বিশেষ আকর্ষণ ছিল বিশিষ্ট শিল্পী তিয়াশ্রী দের বেশ কয়েকটি হিন্দি ও বাংলা গান । এ ছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী ইন্দ্রনীল রায়, স্নেহা সামন্ত,অমৃতা গাঙ্গুলী,সুমনা নায়োগি ,চিরন্তন মুখার্জী, সুপর্ণা সরকার, দোয়েল, দেবপ্রসাদ দে,সঙ্গীতা বর্মন,
অনিন্দিতা, দীপেশ, নীলেশ বাবু, সুমি ভট্টাচার্য,রঞ্জিত শর্মা, দেবশ্রী চক্রবর্তী, সুজয় বাবু ও আরো অনেকে।সঞ্চালনায় ছিলেন আবির সেনগুপ্ত, মৌ ভট্টাচার্য ও মধুমিতা দত্ত।

সমগ্র অনুষ্ঠানটির পরিকল্পনায় ও পরিচালনায় ছিলেন এস এম মিউজিক্যাল ট্রুপ এর কর্ণধার শশধর মণ্ডল। অনুষ্ঠান শেষে সকল শিল্পীকে মেমেন্টো দিয়ে সম্মান জানানো হয়। ছবি রাজেন বিশ্বাস।


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.