কলকাতা, ১৩ জুলাই ২০২৪: আজ যতীন দাস পার্কে (হাজরা ক্রসিং) হাজরা পার্ক দুর্গোৎসব, উল্টো রথযাত্রার প্রাক্কালে আজ খুঁটি পুজোর মাধ্যমে শারদীয় অনুষ্ঠানের সূচনা করেছে। হাজরা পার্ক দুর্গোৎসব তার উদ্ভাবনী ধারণা এবং উদযাপনের শৈলীর জন্য শহরের অন্যতম আকর্ষণীয় পুজো। এই পুজো বিশেষভাবে বিখ্যাত তার অনন্য শৈলীর প্যান্ডেলের জন্য। এছাড়াও এই কমিটি সারা বছর ধরে যে সামাজিক কাজ করে থাকে তার জন্য।

অনুষ্ঠানটি বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে উজ্জ্বল ছিল। শ্রী শোভনদেব চট্টোপাধ্যায়, কৃষিমন্ত্রী, পঃবঃ সরকার; শ্রী দেবাশীষ কুমার, বিধায়ক; শ্রী সায়ন দেব চ্যাটার্জি, হাজরা পার্ক দুর্গোৎসব কমিটির যুগ্ম সম্পাদক; শ্রীমতী ত্রিনা সাহা, অভিনেত্রী সহ আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

উল্টো রথের প্রাক্কালে হাজরা পার্ক দুর্গোৎসবে ঢাক বাজিয়ে বিশিষ্ট ব্যক্তিত্বদের উপস্থিতিতে দুর্গাপুজোর সূচনা হয়। এই বছর, ৮২ তম সংস্করণ উদযাপন করছে এই পুজো। জাঁকজমক এবং সৃজনশীলতার সাথে, সমস্ত অংশগ্রহণকারীদের পুজোটি অবিস্মরণীয় হয়ে উঠবে এমনটাই আশা।

মিডিয়ার সঙ্গে কথা বলার সময় হাজরা পার্ক দুর্গোৎসব কমিটির জয়েন্ট সেক্রেটারি শ্রী সায়ন দেব চ্যাটার্জি বলেন, “ একাধিক পুরস্কারে ভূষিত হয়ে তিন চাকার গল্পের থিম নিয়ে ৮১তম বর্ষের বিশাল সাফল্যের পর আমরা হাজরা পার্ক দুর্গোৎসবের পুরো টিম, পরবর্তী পর্ব সাফল্যমন্ডিত করার জন্য সম্পূর্ণভাবে দায়বদ্ধ। বিভিন্ন থিমপুজোর মাঝে এ বছরও আমরা নতুন চমক নিয়ে আসছি। আমরা আত্মবিশ্বাসী যে এই বছরও মানুষ আমাদের প্রচেষ্টার প্রশংসা করবে।” তিনি সকলকে পরিবার ও বন্ধুদের সাথে পুজোয় আসার আমন্ত্রণ জানান।


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.