Spread the love

যারা বাংলাকে সম্মানিত করেছেন তাঁদেরই আমরা সম্মান জানাই।

রবিবার গীতাঞ্জলির উদ্যোগে মেট্রোপলিসের সিলভার স্প্রিং ক্লাবে বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ড-2024 এর আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে গায়িকা ঊষা উথুপ, গায়ক গৌতম ঘোষ, ফুটবলার গৌতম সরকার, নৃত্যশিল্পী তনুশ্রী শঙ্কর, শিক্ষাবিদ শ্যামলাল গাঙ্গুলি, চিকিৎসক অমিতাভ চন্দ্র, প্রকৃতি ফটোগ্রাফার অনুপম হালদার, মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব এবং আইএলএস হাসপাতাল বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ডে
শিক্ষা বিদ শ্যাম লাল গাঙ্গুলী, শিক্ষা প্রতিষ্ঠান পানীহাটি সেন্ট জেভিয়ার্স ইনস্টিটিউশন, স্বাস্থ্য প্রতিস্ট্টান আই এল এস হাসপাতাল, ক্রীড়াবিদ গৌতম সরকার, স্বর্ণ ব্যবসায়ী অলক কুমার আড্ডি, এবং
বাংলাদেশের সমাজকর্মী তরফদার মহম্মদ রাহুল আমিন গণ্যমান্য ব্যক্তিবর্গ বেঙ্গল এক্সিলেন্ট আওয়ার্ড এ
ভূষিত হন।

অনুষ্ঠানে গীতাঞ্জলীর সম্পাদক সুব্রত সিনহা বলেন, বাংলার শিক্ষা, স্বাস্থ্য , ক্রীড়া ও সাংসকৃতিক আঙ্গিনায়।সম্মানীত করেছি।

এই উপলক্ষে আসন অলংকৃত করেন ড: পবিত্র সরকার, ডাঃ ভাস্কর গুপ্ত,সমাজসেবী লক্ষ্মী কাশী দাসসহ গণ্যমান্য মৌমিতা পাঞ্চাল (গীতাঞ্জলি), দেবাশীষ ধর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, আইএলএস হাসপাতাল , রাজ্যের পরিবেশ আধিকারিক ভাস্কর গুপ্ত গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সতীনাথ মুখোপাধ্যায়ের সঞ্চালনায় এদিন মঞ্চে সংগীত পরিবেশ করেন ঝুমকি সেন ও সুজয়, ও নৃত্য পরিবেশন করেন সেন্ট ভিয়ার্স এর ছাত্রী শৈলী মুখোপাধ্যায়।