Spread the love

৩ জুলাই, ২০২৪ – পুরুষদের পোশাকের ব্র্যান্ড বোম্বে শার্ট কোম্পানি কলকাতার বুকের দেশের মধ্যে তাদের ২২ তম স্টোর পুনরায় খুলেছে। পার্ক স্ট্রিট এলাকায় অবস্থিত, তাদের স্টোরে সমস্ত ধরণের পোশাক রয়েছে এবং গ্রাহক পরিষেবার জন্য বোম্বে শার্ট কোম্পানি বিশেষভাবে পরিচিত।

২০১২ সালে ভারতের প্রথম অনলাইন কাস্টম-মেড শার্ট ব্র্যান্ড হিসাবে বোম্বে শার্ট কোম্পানি শুরু হয়েছিল, তারা তাদের খুব বৈচিত্র্যময় পণ্য খুবই দ্রুত গতিতে বাজারজাত করা শুরু করেছিল, যার মধ্যে এখন কাস্টম-মেড শার্টের পাশাপাশি রেডিমেড শার্ট, টেইলার-মেড ব্লেজার, ড্রেস প্যান্ট, চিনোস, জিন্স অন্তর্ভুক্ত রয়েছে।

তারা সারা বিশ্বের সেরা মিল থেকে তাদের কাপড় সংগ্রহ করে এবং তাদের সংগ্রহের মধ্যে পোশাকের পরিমার্জিত আনুষ্ঠানিক বিকল্প থেকে শুরু করে ফান ক্যাজুয়াল বিকল্প সবকিছু অন্তর্ভুক্ত রয়েছে।

বোম্বে শার্ট কোম্পানি তার অনন্য এবং ব্যক্তিগতকৃত ইন-স্টোর কেনাকাটার অভিজ্ঞতার জন্য পরিচিত। আপনি আপনার টেইলার-মেড শার্টের জন্য ফ্যাব্রিক পছন্দ করতে পারেন এবং তারপরে তাদের নিজস্ব দর্জিদের কাছ থেকে সেটি বানিয়ে নিতে পারেন। তাদের দোকানের স্টাইলিস্টরা আপনাকে আপনার প্রয়োজন মতো সবচেয়ে উপযুক্ত ফ্যাব্রিক বাছাই করতে সাহায্য করবে এবং তারপর আপনাকে সঠিক কাস্টমাইজেশন যেমন কাফ, কলার এবং আরও অনেক কিছু বেছে নিতে সাহায্য করবে, যার ফলে তৈরী শুধুমাত্র আপনার জন্য তৈরি একটি অত্যন্ত ব্যক্তিগতকৃত পণ্য। তারা এখন রেডিমেড শার্টও অফার করে যেগুলোর গুণমান একই কিন্তু দ্বিগুণ দ্রুতার সাথে পাঠানো হয়।

বোম্বে শার্ট কোম্পানির প্রতিষ্ঠাতা এবং সিইও অক্ষয় নার্ভেকার জানান, “যদিও প্রায় 5 বছরে আমাদের এখানে কোনো দোকান নেই, তবুও আমাদের বিশ্বস্ত গ্রাহকমন্ডলী রয়ে গেছে। প্রতিবার যখন আমরা একটি দোকানের উদ্বোধনের কথা ঘোষণা করে থাকি, কলকাতায় আমাদের সেই সমস্ত গ্রাহকমন্ডলী সর্বদা জানতে আগ্রহী থাকে যে আমরা কখন এখানে একটি দোকান খুলছি, তাই আমি অত্যন্ত আনন্দিত যে দিনটি এসে গেছে।”

তাদের নতুন দোকানের ঠিকানা : ইউনিট নো. ৩সি, জেসমিন টাওয়ার্স, ৩১, শেক্সপীয়ার সারণি রোড , মল্লিক বাজার, পার্ক স্ট্রিট এরিয়া, কলকাতা ৭০০০১৭