কলকাতা, ১৬ জুলাই ২০২৪: অ্যাডভান্সড গ্রোহেয়ার এবং গ্লোস্কিন ক্লিনিক, যা চুল পুনরুদ্ধার এবং ত্বক চিকিৎসা বিশেষজ্ঞ, একটি বিখ্যাত নাম গর্বের সাথে কলকাতার শরৎ বোস রোডে তাদের সর্বশেষ প্রতিষ্ঠানের গ্র্যান্ড উদ্বোধন করলো। এই ঐতিহাসিক অনুষ্ঠান মূলত চিকিৎসা সেবা সরবরাহে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিশ্চিত করে, যা ক্রমবর্ধমান ভোক্তাদের চাহিদা পূরণে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপের ইঙ্গিত দেয়।

অসাধারণ সেবা প্রদানে প্রতিশ্রুতি মূলক, সুযোগ সম্পন্ন প্রযুক্তি, এবং চুলের পুনঃ বৃদ্ধির জন্য অ্যাক্সেসযোগ্য সমাধান প্রদানের জন্য নিবেদিত, অ্যাডভান্সড গ্রোহেয়ার এবং গ্লোস্কিন ক্লিনিক চিকিত্সার একটি বিস্তৃত বর্ণালী অফার করে যা ক্লিনিকাল এবং নন-ক্লিনিক্যাল উভয় পদ্ধতির অন্তর্ভুক্ত করে। এই চিকিৎসা গুলির মধ্যে রয়েছে পারকিউটেনিয়াস এফইউই হেয়ার ট্রান্সপ্ল্যান্ট, স্টেম এক্স ২৭ টি এম (পিআরপি প্রো+), লেজার হেয়ার থেরাপি, কসমেটিক সিস্টেম, জিএফসি ফাইব্রিন টিএম এবং আরও অনেক কিছু, যা সম্পূর্ণ ভাবে ইউএস-এফডিএ অনুমোদিত।

চুলের পুনর্গঠন সমাধান ছাড়াও, ক্লিনিকটি প্রদান করে বিভিন্ন অসাধারণ ত্বক চিকিৎসা, যেমন গ্লুটাথিয়ন, হাইড্রা ফেসিয়াল, কিউ সুইচড লেজার, কেমিক্যাল পিল, বোটক্স, ফিলার, থ্রেড লিফট, ফুল বডি লেজার, ফেস পিআরপি, ওয়ার্টস রিমুভাল এবং আরও অনেক কিছু। ক্লিনিকটি অত্যাধুনিক যন্ত্রপাতি সম্পন্ন যা বিশ্ব-শ্রেষ্ঠ এস্থেটিক চিকিৎসার ক্ষেত্রে ব্যবহৃত হয়, এবং বিশ্বমানের বিশেষজ্ঞদের দ্বারা সযত্নে পরিচালিত পেটেন্ট করা উচ্চ-সম্পদ যন্ত্রপাতি ব্যবহার করে, যা নিশ্চিত করে সামার্থ্যমূলক ফলাফল যা সবসময় প্রত্যাশার উপরে অতিক্রম করে।

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি একটি ঐতিহাসিক ঘটনা ছিল, এটি ২০২৪ সালের ১৬ ই জুলাই এর শুভ দিনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেতা তান্তিয়া, প্রতিষ্ঠাতা ট্র্যাপিজ- কিচেন এন্ড বার, গারো, গারো ট্রাইব, বুনোসিলো, বুনোসিলো এস্টেট কফি রোস্টারের, নারিন্দ্র সুরান্না, চেয়ারম্যান এন্ড ম্যানেজিং ডিরেক্টর ডিডেভ প্লাস্টিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ক্কালপানা ইন্ডাস্ট্রিজ (ইন্ডিয়া) লিমিটেড এবং গেস্ট অফ অনার হিসেবে সরণ ভেল জে, ব্র্যান্ড ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর, এডভান্সড গ্রোহেয়ার এবং গ্লোস্কিন ক্লিনিক উপস্থিত ছিলেন, এছাড়াও হোস্ট ছিলেন রাজেশ চন্দন, চেয়ারম্যান-জিটো বিসনেস নেটওয়ার্ক , চেয়ারম্যান -ল্যাটিন মার্কিন এন্ড করিবেণ ট্রেড কাউন্সিল, বোর্ড মেম্বার – ন্যাশনাল ট্রেডার্স ওয়েলফেয়ার বোর্ড অফ ইন্ডিয়া। অনুষ্ঠানে ফ্র্যাঞ্চাইজি ওনার্স ও ক্লিনিকের অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন।

শরৎ বোস রোডে অ্যাডভান্সড গ্রোহেয়ার অ্যান্ড গ্লোস্কিন ক্লিনিকের উদ্বোধন একটি সাক্ষাৎ যে অ্যাডভান্সড গ্রোহেয়ার এবং গ্লোস্কিন ক্লিনিকের সংকল্পকে প্রতিস্থাপন করে যে তারা তাদের প্রসার বাড়ানোর দিকে প্রতিশ্রুতিবদ্ধ এবং চুল পুনরুদ্ধার এবং ত্বক চিকিৎসা সেবা সম্পর্কে একটি প্রধান অংশ হিসাবে আরও ব্যাপক মানুষদের কাছে অ্যাক্সেসযোগ্য করার প্রতিশ্রুতির প্রমাণ। যেহেতু তারা শিল্পে নতুন মান স্থাপন করে চলেছে, রোগীরা এখানে শরৎ বোস রোডে নান্দনিক ওষুধের ভবিষ্যত অনুভব করার জন্য উন্মুখ হতে পারেন।

শরৎ বোস রোডে অ্যাডভান্সড গ্রোহেয়ার অ্যান্ড গ্লোস্কিন ক্লিনিক এখন চুলের পুনঃ বৃদ্ধি এবং ত্বকের চিকিৎসায় শ্রেষ্ঠত্বের জন্য বিচক্ষণ ব্যক্তির সেবা করার জন্য উন্মুক্ত। আমাদের নতুন প্রতিষ্ঠানে সুস্থতার ভবিষ্যৎ অনুভব করুন এবং সেই রূপান্তর আবিষ্কার করুন যা আমাদের শিল্পে একজন লিডার করে তুলেছে।

About Advanced GroHair & GloSkin Clinic:
Advanced GroHair & GloSkin Clinic is a leading brand in Hair Regrowth and Skin Treatment. With a commitment to delivering superior service, cutting-edge technology, and accessible wellness solutions, the clinic provides a comprehensive range of treatments approved by the US-FDA. Advanced GroHair & GloSkin Clinic is dedicated to achieving remarkable results in the fields of Hair and Skin.


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.