Spread the love

কলকাতা, ১২ জুন, ২০২৪: ইনড্রাইভ, একটি ক্যালিফোর্নিয়া-ভিত্তিক সুপার মোবিলিটি অ্যাপ, কলকাতায় একটি নিরাপত্তা শিক্ষা ইভেন্টের আয়োজন করতে মারুতি সুজুকি ড্রাইভিং স্কুল (ম্যাচিনো)-এর সাথে অংশীদারিত্ব করেছে৷ সেফড্রাইভ উইথ ইনড্রাইভ ক্যাম্পেইন ড্রাইভারদের শিক্ষিত করবে কিভাবে তাদের যাত্রীদের নিরাপত্তা এবং আরাম নিশ্চিত করতে হয়।

এটি চালকদের জন্য ইনড্রাইভ-এর চলমান শিক্ষামূলক কর্মসূচির অতিরিক্ত, যা তাদের নিরাপত্তা প্রশিক্ষণকে শক্তিশালী করে এবং রাস্তার নিরাপত্তা এবং মহিলাদের নিরাপত্তাকে বিস্তৃত করে, যাতে ব্যবহারকারীরা ইনড্রাইভ-এর সাথে করা প্রতিটি পছন্দ নিরাপদ এবং সুরক্ষিত থাকে।

এটি বৈষম্যের নিষেধাজ্ঞা, যাত্রীদের স্বাচ্ছন্দ্য প্রচারের উপায় এবং ভ্রমণের সময় কারও সহায়তার প্রয়োজন হলে উপলব্ধ সমস্ত সুরক্ষা বৈশিষ্ট্যগুলি কীভাবে ব্যবহার করা যায় সেগুলির মতো বিষয়গুলিও কভার করে (উদাহরণস্বরূপ, শিল্ড আইকন, যা ব্যবহারকারীকে জরুরি পরিষেবাগুলির সাথে যোগাযোগ করতে দেয়৷ )

প্রতিপ মজুমদার, ইন্ডিয়া কান্ট্রি ম্যানেজার, ইনড্রাইভ ব্যাখ্যা করেছেন: “ইনড্রাইভের নিরাপত্তা প্রশিক্ষণ হল একটি ৩৬০ ডিগ্রি প্রোগ্রাম যা ড্রাইভারদের সময়মত যোগাযোগের সরঞ্জাম এবং কৌশলগুলি প্রদান করে যাতে হয়রানি বা সহিংসতার ঘটনাগুলি প্রতিরোধ করা যায় – অন্যান্য বিষয়গুলির মধ্যে৷

উদাহরণস্বরূপ, আমাদের প্ল্যাটফর্মের ডেটা দেখায় যে ড্রাইভার যখন উচ্চস্বরে মিউজিক বাজায়, অপ্রস্তুত হয়, বা উচ্চ গতিতে গাড়ি চালায় তখন মহিলারা ক্যাবে নিরাপত্তা বোধ করেন; ড্রাইভার যখন রিয়ারভিউ মিররে তাদের দিকে তাকায় বা তাদের প্রশংসা করে তখন তারা অস্বস্তিকর হয়। তাই আমাদের সেফড্রাইভ উইথ ইনড্রাইভ ক্যাম্পেইন আমাদের ড্রাইভার অংশীদারদের সাথে এই সমস্যাগুলিকেও সমাধান করে, যাতে আমাদের সমস্ত রাইডার নিরাপদ এবং আরামদায়ক বোধ করে।”

পবিত্র নন্দ আনন্দ, APAC কমিউনিকেশনস লিড, ইনড্রাইভ যোগ করেছেন, “আমাদের নিরাপত্তা প্রশিক্ষণ কর্মসূচির মাধ্যমে, আমাদের লক্ষ্য আমাদের সমস্ত ড্রাইভার অংশীদারদের প্রশিক্ষণ দেওয়া। যারা প্রশিক্ষণ শেষ করবে তারা একটি ব্যাজ এবং একটি সার্টিফিকেট পাবে যা তারা তাদের গাড়িতে রাখতে পারবে।”

সেফড্রাইভ প্রচারাভিযানের পাশাপাশি, ইনড্রাইভ তার সমস্ত ব্যবহারকারীদের সহায়তা ও সুরক্ষার জন্য উদ্ভাবনী প্রযুক্তির সাথে আপ-টু-ডেট থাকার চেষ্টা করে। ইনড্রাইভের বর্তমান নিরাপত্তা বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

ড্রাইভার যাচাইকরণ – নথি এবং ফটো-যাচাই সব ড্রাইভারের জন্য আবশ্যক।

আপনার যাত্রী পছন্দ করুন – ইনড্রাইভ-এর মাধ্যমে, ড্রাইভাররা তাদের প্রোফাইল, রুট এবং মূল্য অফারগুলির উপর ভিত্তি করে যাত্রীদের বেছে নিতে পারেন। (যাত্রীরা একই মানদণ্ড ব্যবহার করে ড্রাইভার বেছে নিতে পারেন)

নিরাপত্তা বোতাম – একটি ট্রিপ চলাকালীন, ইনড্রাইভ অ্যাপে শিল্ড বোতামে ট্যাপ করলে ব্যবহারকারীরা নিরাপদ থাকার জন্য টিপস অ্যাক্সেস করে, প্রতিটি টিপের বিবরণ একটি পূর্ণ স্ক্রীন সহ।

প্রধান স্ক্রিনে থাকা শিল্ড আইকন ব্যবহারকারীদের জরুরী পরিস্থিতিতে দ্রুত পুলিশ বা অ্যাম্বুলেন্স কল করতে দেয়।

ইনড্রাইভ-এর বিভিন্ন প্রযুক্তি রয়েছে, প্রগতিতে একটি ট্রিপ শেয়ার করা থেকে শুরু করে সরাসরি সহায়তা পর্যন্ত – একটি সম্পূর্ণ নিরাপত্তা স্যুট যা তাদের ব্যবহারকারীদের বিশেষ প্রয়োজনের প্রতিক্রিয়ায় সময়ের সাথে সাথে রোল করা হয়েছে। এই নিরাপত্তা স্যুট তাই ভারতের জন্য নির্দিষ্ট, কোম্পানির একটি গুরুত্বপূর্ণ বাজার।

ইনড্রাইভ সম্পর্কে
ইনড্রাইভ হল একটি বিশ্বব্যাপী গতিশীলতা এবং শহুরে পরিষেবার প্ল্যাটফর্ম৷ ইনড্রাইভ অ্যাপ হয়েছে ২০০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং এটি দ্বিতীয় সর্বাধিক ডাউনলোড করা গতিশীলতা অ্যাপ ২০২২ এবং ২০২৩. রাইড-হেইলিং ছাড়াও, ইনড্রাইভ শহুরেদের একটি বিস্তৃত তালিকা প্রদান করে আন্তঃনগর পরিবহন, মালবাহী বিতরণ, টাস্ক সহায়তা এবং কুরিয়ার সহ পরিষেবাগুলি বিতরণ ২০২৩ সালে, ইনড্রাইভ নিউ ভেঞ্চারস, একটি উদ্যোগ এবং M&A হাত চালু করেছে।

ইনড্রাইভ ৪৬টি দেশের ৭৪৯টি শহরে কাজ করে। সামাজিক চ্যালেঞ্জিং এর মিশন দ্বারা চালিত
অবিচার, কোম্পানি এক বিলিয়ন মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে প্রতিশ্রুতিবদ্ধ ২০৩০ সালের মধ্যে মানুষ। এটি তার মূল ব্যবসার মাধ্যমে এই লক্ষ্যটি অনুসরণ করে, যা স্থানীয়দের সমর্থন করে একটি ন্যায্য মূল্য মডেলের মাধ্যমে সম্প্রদায়গুলি; এবং ইনভিশনের কাজের মাধ্যমে, এর অলাভজনক হাত। ইনভিশনের সম্প্রদায়ের ক্ষমতায়ন কর্মসূচি শিক্ষা, খেলাধুলা, শিল্পকলাকে এগিয়ে নিতে সাহায্য করে এবং বিজ্ঞান, লিঙ্গ সমতা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ উদ্যোগ।

আরও তথ্যের জন্য www.inDrive.com দেখুন