পিজন স্টেলার এয়ার ফ্রায়ারের সাথে দ্রুত ও স্মার্টভাবে স্বাস্থ্যকর খাবারের অভিজ্ঞতা অর্জন করুন,

কলকাতা, ৭ ই অক্টোবর, ২০২৪: বাড়ি, রান্নাঘর এবং আলোক সজ্জা সমাধানে বিশ্বস্ত নেতৃস্থানীয় প্রতিষ্ঠান স্টোভক্রাফট গর্বের সাথে তাদের সর্বশেষ উদ্ভাবন, স্টেলার এয়ার ফ্রায়ার, উদ্বোধন করলো। এই কাটিং-এজ- ডিজাইনের সরঞ্জামটি প্রতিটি রান্নাঘরে সুবিধা, দক্ষতা এবং শৈলী নিশ্চিত করে এমন বৈশিষ্ট্যগুলির সাথে স্বাস্থ্যকর রান্নায় বিপ্লব ঘটায় যা এটি কে প্রতিযোগিতা থেকে আলাদা করে।

পিজন স্টেলার এয়ার ফ্রায়ার-এ রয়েছে স্বচ্ছ কাচের ঢাকনা, যা ব্যবহারকারীকে বারবার ঢাকনা না সরিয়ে তাদের খাবার পর্যবেক্ষণ করতে দেয় এই উদ্ভাবন রান্নার অভিজ্ঞতা কে বাড়ায় এবং এর বাস্তব সময়ের দৃশ্যমান প্রতিফলিত করে এবং খাবারটি সঠিকভাবে রান্না করা হয়েছে তা নিশ্চিত করে।

রাজেন্দ্র গান্ধী ম্যানেজিং ডিরেক্টর স্টোভক্রাফট, বলেন, “আমরা স্টোভক্রাফটে আমাদের গ্রাহকদের জন্য উন্নত প্রযুক্তি সাথে ব্যবহারিক সুবিধার সমন্বয় করার চেষ্টা করি। স্টেলার এয়ার ফ্রায়ারের মাধ্যমে, আমরা স্বাস্থ্যসম্মত রান্নাকে সুবিধার সাথে মিলিয়েছি, এমন একটি পণ্য প্রদান করছি যা শুধু কার্যকরী নয়, বরং সুন্দরও। এর স্লিক ডিজাইন এবং অত্যাধুনিক প্রযুক্তি যেকোন আধুনিক রান্নাঘরের জন্য এটি একটি বিশেষ স্থান করে দেয়।”

স্টেলার এয়ার ফ্রায়ারের মূল বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে ব্লেডলেস এয়ার ফ্রাইং প্রযুক্তি, যা ব্যবহারকারীদের তাদের পছন্দের ভাজা খাবারগুলো অল্প বা তেল ছাড়াই উপভোগ করার সুযোগ দেয় এবং ফ্যাটের পরিমাণ ৯৬% পর্যন্ত কমিয়ে দেয়। ফ্রায়ারটিতে ৮টি প্রিসেট রান্নার মোড রয়েছে, যার মধ্যে রয়েছে ফ্রেঞ্চ ফ্রাই, পনির টিক্কা, সমোসা, পিজ্জা এবং আরও অনেক কিছু, যা একটি বোতামের স্পর্শে খাবার প্রস্তুতিকে সহজ করে তোলে।

স্টেলার এয়ার ফ্রায়ার ১৫০০ওয়াট শক্তি সহ দ্রুত রান্নার সময় প্রদান করে, সাথে স্টোভক্রাফটের এয়ারওয়ার্ল প্রযুক্তি, যা সুষম এবং কার্যকর রান্না নিশ্চিত করে। এর ৫.৫-লিটার ধারণক্ষমতা পরিবারগুলির জন্য আদর্শ, যা একসাথে সাত জনের জন্য খাবার প্রস্তুত করতে সক্ষম।

ডঃ মনু নন্দা, চিফ মার্কেটিং অফিসার, স্টোভক্রেফট, পণ্যের প্রতি তার উচ্ছ্বাস প্রকাশ করেন: “আমরা কিছু সত্যিই অনন্য অফার করার জন্য স্টেলার এয়ার ফ্রায়ার তৈরি করেছি। স্বচ্ছ গ্লাস টপ তাদের জন্য একটি গেম-চেঞ্জার যারা তাদের খাবারগুলোর দিকে নজর রাখতে ভালোবাসেন, যখন আমাদের দ্রুত-এয়ার-ফ্রাইং ব্লেডহীন প্রযুক্তি স্বাদের সাথে আপস না করে স্বাস্থ্যকর রান্না তৈরী করা নিশ্চিত করে। গ্রাহকদের কার্যকর প্রতিক্রিয়ার পর আমরা আমাদের বিদ্যমান বৃহত এয়ারওয়ার্ল প্রযুক্তি ভিত্তিক এয়ারফ্রায়ারগুলিতে এই পণ্যটি চালু করেছি, যা প্রতিটি রান্নার অগ্রগতির জন্য এয়ার-ফ্রায়িং টপ খোলার ঝামেলা মেটাতে সাহায্য করে। আমরা বিশ্বাস করি আমাদের গ্রাহকরা সবসময় উন্নততর পরিষেবার সাথে উন্নত প্রযুক্তি, উন্নত ডিজাইন এবং উন্নত স্বাস্থ্যকর সুবিধা পান। তাই পিজন স্টেলার ধারণাটি জন্ম নিয়েছে। এটি শুধুমাত্র একটি এয়ার ফ্রায়ার নয়; এটি একটি কম খরচের উচ্চমানের রান্নার সমাধান। পিজন স্টেলার বাড়ির শেফ-এর জন্য অতুলনীয় দক্ষতা এবং মান সরবরাহ করে, এটি আধুনিক রান্নাঘরের স্বাস্থ্যকর রান্নার উপকরণের একটি নিখুঁত সংযোজন। এটি দেখতে অত্যন্ত আকর্ষণীয় এবং এর কম্প্যাক্ট ডিজাইন, ডিজাইনার রান্নাঘরের জন্য খুব উপযুক্ত।“

স্টেলার এয়ার ফ্রায়ারের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে সমানভাবে রান্না করা খাবারের জন্য শেক ফাংশন, গভীর ভাজার জন্য একটি কমলা ফিলামেন্ট গ্লো লাইট, এবং একটি আধুনিক ডিজাইন যা যেকোন
রান্নাঘরের নান্দনিকতা বৃদ্ধি করে। ইনফ্রারেড হিটিং উপাদান দ্রুত ও শক্তি-দক্ষ রান্না নিশ্চিত করে, যা বাজারে একটি অত্যন্ত উন্নত পণ্য তৈরি করে।

এই উদ্ভাবনগুলির সাথে, পিজন স্টেলার এয়ার ফ্রায়ার বাড়ির রান্নার অভিজ্ঞতাকে উন্নত করার প্রতিশ্রুতি দেয়, যা সুবিধা, স্বাস্থ্যকর খাবার এবং ব্যস্ত পরিবারের জন্য সময় সাশ্রয়ী সমাধান প্রদান করে।

About Stove Kraft Limited

Stove Kraft Limited (NSE/BSE: Stovekraft) is recognized as India’s leading kitchen appliances brand, founded by Mr. Rajendra J Gandhi. Since its humble beginnings with kerosene wick stoves in 1994, the company has expanded its portfolio to over 1,000 products across its renowned brands—Pigeon, Gilma, Black + Decker, and Pigeon LED. With an annual turnover exceeding INR 1,300 Cr., Stovekraft boasts a robust distribution network comprising 600 distributors, over 75,000 retail touchpoints, 200 company-owned Pigeon Exclusive retail stores, and 60 Exclusive GILMA stores nationwide.

Stovekraft’s global reach extends to 20+ countries, including the USA, the Middle East, and Africa, catering to major global clients like Walmart and Big Lots. The company operates the largest kitchen appliances manufacturing facility in the Harohalli Industrial Area near Bengaluru, with a second unit located in Baddi, Himachal Pradesh.


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.