কলকাতা, ১১ জুলাই, ২০২৪: প্রখ্যাত পরিচালক অশোক বিশ্বনাথন পরিচালিত প্রতীক্ষিত চলচ্চিত্র “হেমন্তের অপরাহ্ন”, কলকাতার আইনক্স সাউথ সিটি মলে আয়োজিত গ্র্যান্ড প্রিমিয়ারে দুর্দান্ত প্রভাব ফেলেছে। আদর্শ টেলিমিডিয়া এবং এভি প্রোডাকশনের অধীনে অমিত আগরওয়াল এবং অশোক বিশ্বনাথন দ্বারা নির্মিত এই সিনেমাটিক মাস্টারপিস, ভারতীয় সিনেমায় গল্প বলার নতুন সংজ্ঞা দেওয়ার প্রতিশ্রুতি দেয় যা দর্শকদের প্রেম, ক্ষতি এবং শিল্পের বিবর্তনের মাধ্যমে একটি মর্মান্তিক যাত্রায় নিয়ে যায়।

ফিল্মটির অফিসিয়াল গ্র্যান্ড প্রিমিয়ার হয়েছিল কলকাতার আইনক্স সাউথ সিটি মলে যেখানে উপস্থিত ছিলেন: রিচা শর্মা, মৌবানি সরকার, অনিরুদ্ধ রায় চৌধুরী, সুব্রত সেন, সুব্রত দত্ত, অনিক দত্ত, ইন্দ্রাশিস আচার্য, অমর্ত্য রায়, চান্দ্রেয়ী ঘোষ, শ্রীতমা দে, রাজা সেন, অভিনন্দন ব্যানার্জী, শান্তিলাল মুখার্জি, সমীধ মুখার্জি, বৌদ্ধায়ন মুখার্জি, উরভি চ্যাটার্জি সহ হেমন্ত অপরাহ্নর পুরো কাস্ট এবং ক্রু।

ফিল্মটি কোভিড মহামারী চলাকালীন জীবনের অনিশ্চয়তা, ইউক্রেন এবং মধ্যপ্রাচ্যের যুদ্ধের কারণে উদ্বেগ সহ বিশ্বে ঘটে চলা সমসাময়িক সময়ের একটি গতিশীল এবং নাটকীয় অনুসন্ধান।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অনুশা বিশ্বনাথন, ঋতব্রত মুখোপাধ্যায় এবং কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন সত্যপ্রিয় মুখোপাধ্যায়। বলিষ্ঠ পার্শ্ব চরিত্রে রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী। ছবিতে লৌকিক গানের সুর করেছেন গৌরব চ্যাটার্জি। সিনেমাটোগ্রাফি করেছেন জয়দীপ ভৌমিক এবং সম্পাদনা করেছেন জাতীয় পুরস্কার বিজয়ী অর্ঘ্যকমল মিত্র। হেমন্তের অপরাহ্ন আদর্শ টেলিমিডিয়া এবং এভি প্রোডাকশনের পক্ষে অমিত আগরওয়াল এবং অশোক বিশ্বনাথন প্রযোজনা করেছেন। ফিল্মটি ১২ জুলাই, ২০২৪-এ বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.