গতকাল ৮ই এপ্রিল শনিবার সন্ধ্যায় ‘ভুতের রাজা দিল বর ‘ রেস্টুরেন্টেের কর্ণধার রাজীভ পালের উদ্যোগে নববর্ষ ও অক্ষয় তৃতীয়ার নতুন মেনু ও নববর্ষের গানের শুভ সুচনা করেন। এই দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দীপ ভট্টাচার্য্য, প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য বাবলি, ,মৌবনী সরকার, নির্ঝর মিত্র, সুমনা দাস, সৌপ্তিক, পায়েল মুখার্জি, ফাহিম মির্জা সহ অন্যান্য বিশিষ্ট কলাকুশলীরা। আগের বছরের মতো এই বছরও খাদ্যরসিকদের মন কারতে নিয়ে এসেছে ভিডিও ও টাইটেল সঙ। এই ভিডিও তে গান গেয়েছেন এবং অভিনয় করেছেন খরাজ মুখার্জী ।

এছাড়াও এই গানে অভিনয় করতে দেখা গেছে সন্দীপ ভট্টাচার্য্য, প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য ছাড়াও আরো অনেককে। এই পুরো গানটির পরিচালনার দায়িত্বে ছিলেন জিৎ চক্রবর্তী। রেস্টুরেন্টের কর্ণধার বলেন, ” বাঙালি খাবার মানেই, সত্যজিৎ রায়ের ছবির কথা মনে করিয়ে দেয়, হীরক রাজা দেশ থেকে শুরু করে ভুতের রাজা দিল বর আর আজকে সেই ভুতের রাজাই নিয়ে দর্শকদের জন্য উপহার দিয়েছেন নতুন মেনু। তিনি আরও বলেন শহরের অন্যান্য রেস্টুরেন্টের থেকে সম্পূর্ণ আলাদা ভুতের রাজা দিল বর। এখানে ভুতের রাজার কাছে খাবার চাইতে হবে তবেই মিলবে খাবার।”এই দিন ভুতের রাজা দিল বর রেস্টুরেন্টের ১৮ বছরের জন্মদিন উপলক্ষে কর্ণধার রাজীভ পাল ১৮ টি পদের কথা বলেন তাও আবার মাত্র ১৮০ টাকায়।

খাদ্য রসিকদের কথা মনে করে তিনি বলেন রেস্টুরেন্টে প্রতিটি আউটলেটে পাঁচ থেকে ছয়শো কুপন দেওয়া হবে। ইতি মধ্যে যাদবপুর, শিলিগুড়ি, সোদপুর,কল্যানী সল্টলেক, চন্দননগর সহ বেশ কিছু জায়গায় রয়েছে কিচেনের আউটলেট। এখানে ইলিশ, ভেটকি, চিতল,কাঁকড়া থেকে শুরু করে চিকেন মটন এর সব পদই বাঙালির সাধ্যের মধ্যে তুলে ধরেছে খাদ্যরসিকদের সামনে। বাঙালি খাদ্যের এই বিপুল সম্ভার পেতে আসতেই হবে ভুতের রাজা দিল বর রেস্টুরেন্টের সমস্ত আউটলেটে।


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.