Spread the love

৩ জুন, ২০২৪: ZEE5, ভারতের বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম এবং একটি মাল্টিলিঙ্গুয়াল স্টোরিটেলার, আজ অত্যন্ত প্রত্যাশিত পারিবারিক ছবি – ‘লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’-এর ট্রেলার উন্মোচন করেছে৷ ইশরাত খান পরিচালিত এবং ভানুশালী স্টুডিওস লিমিটেড দ্বারা থিঙ্কিঙ্ক পিকচারেজ লিমিটেডের সহযোগিতায় প্রযোজিত, তারকা-খচিত এই চলচ্চিত্রটি দর্শকদেরকে সাজানো বিয়ে এবং অপ্রচলিত প্রেমের গল্পের মাধ্যমে একটি আনন্দদায়ক বিশৃঙ্খল যাত্রায় নিয়ে যাবে। সানি সিং, অবনীত কৌর, অন্নু কাপুর, সুপ্রিয়া পাঠক এবং রাজপাল যাদব অভিনীত, ট্রেলারটি হাস্যকর বিশৃঙ্খলার একটি আভাস দেয় যেখানে একটি অল্প বয়স্ক দম্পতি তাদের পিতামাতার অপ্রত্যাশিত প্রেমের ত্রিভুজের মাঝখানে নিজেরা আটকা পড়ে। ১৪ জুন ZEE5-এ প্রিমিয়ার হওয়া লভ কি অ্যারেঞ্জ ম্যারেজ- এ হাসির রোলারকোস্টার, হৃদয়গ্রাহী মুহূর্ত, এবং সাজানো বিয়ের একটি নতুন ধারণার সাক্ষী হোন!

লভ কি অ্যারেঞ্জ ম্যারেজ একটি ঐতিহ্যবাহী সাজানো বিয়ের সেটআপের মাধ্যমে শুরু হয় যেখানে সানি সিং এবং অবনীত কৌর অভিনীত এক তরুণ দম্পতি একটি সম্ভাব্য ম্যাচের জন্য দেখা করেন। তাদের প্রাথমিক সাক্ষাৎ সংঘর্ষ এবং মতভেদ দ্বারা শুরু হলেও অপ্রত্যাশিতভাবে তারা এইভাবেই একে অপরের প্রতি আকৃষ্ট হতে শুরু করে। তারা যখন তাদের পরিবারের কাছে তাদের নতুন ভালবাসা প্রকাশ করার পরিকল্পনা করে, তখনই একটি মোচড় উন্মোচিত হয় – সানির বিপত্নীক বাবা, আন্নু কাপুর চরিত্রে অভিনয় করেছেন, যিনি অবনীতের সিঙ্গল মাদার, সুপ্রিয়া পাঠকের প্রতি দুর্বল হয়ে পড়েন। এতেই শেষ নয়, গল্পে আরও মশলা যোগান দেয় যখন রাজপাল যাদব সুপ্রিয়া পাঠকের প্রেমে পাগল হয়ে পড়ে। তরুণ দম্পতি এখন নিজেদেরকে আবিষ্কার করে কয়েক দশক ধরে বিস্তৃত একটি প্রেমের গল্পের ঘূর্ণিতে আটকে পড়া প্রেমিক হিসেবে। কারণ তারা তাদের বাবা-মায়ের অপ্রত্যাশিত রোম্যান্সে নেভিগেট করতে গিয়ে নিজেদের সুরক্ষিত করার চেষ্টা করছে। কিন্তু প্রশ্ন থেকে যায়, সানি এবং অবনীত কি বিয়ে করবে, নাকি তাদের বাবা-মায়ের জন্য তাদের ভালোবাসা বিসর্জন দিতে হবে?

ZEE5-এর চিফ বিজনেস অফিসার মনীশ কালরা উল্লেখ করেছেন, “আমরা ‘লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’-এর মাধ্যমে চূড়ান্ত পারিবারিক বিনোদন নিয়ে আসতে পেরে আনন্দিত৷ এটি একটি অনন্য আখ্যান সহ একটি হালকা-হৃদয় রোমান্টিক কমেডি, যা বর্তমান প্রজন্মের মধ্যে প্রেম এবং বিবাহ সম্পর্কে একটি অপ্রত্যাশিত গল্প উপস্থাপন করে৷ ZEE5-এ, আমরা আমাদের দর্শকদের বিভিন্ন বিষয়বস্তু প্রদান করতে বিশ্বাস করি এবং এই ফিল্মটি মজাদার ও বিনোদনমূলক বিষয়বস্তু প্রদানের প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে।”

প্রযোজক বিনোদ ভংশালি বলেন, “লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ হল একটি বাহ্যিক বিনোদন, কমিক টুইস্ট এবং টার্নে ভরা, রাজ শাণ্ডিল্যের অসাধারণ লেখার শৈলী প্রদর্শন করে৷ এই ছবিটি পরিবারকে একত্রিত করবে, হাসি এবং আনন্দের বিভিন্ন মুহূর্ত তৈরি করবে৷ আমরা Zee5 এর মাধ্যমে শ্রোতাদের ঘরে ঘরে এই হাসির ফোয়ারা নিয়ে আসতে পেরে রোমাঞ্চিত। এটি এমন একটি প্ল্যাটফর্ম যা ভারতে এবং বিদেশের প্রতিটি ঘরে পৌঁছেছে, আমরা আশা করি আমাদের দর্শকরা এই আনন্দদায়ক ফ্যাম-কম উপভোগ করবেন।

সৃজনশীল প্রযোজক রাজ শান্দিল্যা বলেছেন “লভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’, সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত, প্রেমের উদযাপন যা প্রজন্ম অতিক্রম করে, হৃদয়স্পর্শী মুহুর্তগুলির সাথে হাস্যরস মিশ্রিত করে৷ সানি সিং এবং অবনীত কৌরের তারুণ্যের আকর্ষণ ও আন্নু কাপুর এবং সুপ্রিয়া পাঠকের অবিশ্বাস্য রসায়নের সাথে, আমরা দর্শকদের আবেগের রোলারকোস্টারে নিয়ে যাওয়ার লক্ষ্য রাখি। বিনোদ এবং ভংশালী স্টুডিওর সাথে আমাদের সহযোগিতা একটি অসাধারণ যাত্রা, এবং আমরা ZEE5-এ এই হৃদয়গ্রাহী পারিবারিক কমেডি উপস্থাপন করতে পেরে রোমাঞ্চিত। এই ফিল্মটি সেই জাদুর প্রমাণ যা ঐতিহ্য আধুনিক রোম্যান্সের অপ্রত্যাশিত মোড়কে পূরণ করে।”

পরিচালক ইশরাত খান মন্তব্য করেছেন, “ZEE5-এ লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ-এর ঘোষণা ইতিমধ্যেই অসাধারণ উত্তেজনা তৈরি করেছে, এবং ট্রেলারটি দর্শকদের জন্য অপেক্ষা করা অবিরাম হাসি এবং উন্মাদনার এক ঝলক। এখানে এমন এক ধরনের রোমান্টিক কমেডি তৈরি করা হয়েছে যা দর্শকদের বিভিন্ন ভাবে ভাবতে উৎসাহ দেবে। আমি এই হাসিখুশি, মজায় ভরা যাত্রা শুরু করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

সুপ্রিয়া পাঠক বলেন, “আমি এমন একজন যে কমেডি ভালোবাসি এবং সম্পর্কের সূক্ষ্মতার মাধ্যমে দর্শকদের হাসাতে উপভোগ করি, এবং তাই আমি আমাদের দর্শকদের কাছে লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ উপস্থাপন করতে পেরে সত্যিই উচ্ছ্বসিত৷ এই ছবিটি প্রেম, কমেডি এবং নাটকের একটি আকর্ষণীয় সংমিশ্রণ। এই প্রজেক্টে রাজপাল যাদব এবং আন্নু কাপুরের মতো কমেডি আইকনদের সাথে কাজ করার জন্য ট্রেলারটি আপনাকে এক উন্মাদনার স্বাদ দেয়। এবং আমি নিশ্চিত যে ZEE5- এর দর্শকরা আমাদের একসাথে গড়ে তোলা এই জাদু পছন্দ করবে এবং এই পারিবারিক নাটকটি অনাবিল আনন্দ প্রদান করবে।”

আন্নু কাপুর, যিনি তার অনবদ্য কমিক টাইমিংয়ের জন্য পরিচিত, বলেছেন, “আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ এবং পরিচালক ইশরাত খান, প্রযোজক বিনোদ ভানুশালী এবং হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অসীম প্রতিভাবান সদস্যদের যেমন সুপ্রিয়া পাঠক, রাজপাল যাদব, অবনীতকে আমার শুভেচ্ছা জানাই। অবনিত কৌর এবং সানি সিং, সহ এই মজাদার সিনেমার কাস্ট এবং কলাকুশলীদের সাথে কাজ করা একটি অসাধারণ আনন্দ এবং সম্মানের বিষয়। আমি নায়কের বিপত্নীক পিতা প্রেম কুমারের চরিত্রে অভিনয় করছি। সানি সিং, যিনি নায়িকা অবনীত কৌরের প্রেমে পড়েন, যিনি সুপ্রিয়া পাঠকের কন্যা, যিনি আমার শৈশবের সুইট হার্ট।”

সানি সিং বলেছেন, “আমার চরিত্রটি একজন জুগাডু ছেলে, নিজেকে তার বাবা এবং তার বান্ধবীর মা জড়িত একটি হাস্যকর কিন্তু অনন্য পরিস্থিতির মধ্যে আবিষ্কার করে। এটি সাজানো বিবাহের ধারণাকে একটি নতুন এবং বিনোদনমূলক বিষয় হিসেবে দেখাবে, যেখানে প্রেমের কোনও বয়স বা সীমা নেই। ট্রেলারটি কেবল একটি সামান্য ঝলক মাত্র, এবং আমি আপনাদের নিশ্চিত করতে পারি যে সুপ্রিয়া পাঠক, অবনীত কৌর এবং আন্নু কাপুরের মতো প্রবীণ তারকাদের সাথে কাজ করা এমন একটি অভিজ্ঞতা যার ফলে আমি কৃতজ্ঞ। তাদের কাছ থেকে অনেক কিছু শেখার সুযোগ পেয়েছি, এবং আমি OTT-তে আমাদের চলচ্চিত্রের প্রিমিয়ার দেখার জন্য অধীর অপেক্ষা করছি!”

অবনীত কৌর শেয়ার করেছেন, “আমি বিভিন্ন চরিত্র এবং ঘরানার সাথে পরীক্ষা করতে পছন্দ করি। তাই, যখন লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ- এর অফার আমার কাছে এসেছিল, তখন আমি চিন্তা না করেই প্রজেক্টটিতে হ্যাঁ বলে দিয়েছিলাম। ছবিতে, আমার চরিত্রটি একটি ছোট-শহরের মেয়ের, কে পারিবারিক একটি ছেলের পরিবার সম্বন্ধে ভাবনাকে গুরুত্ব দেয়। মেয়েটি তার এবং তার মায়ের প্রেমের মধ্যে থেকে ধাঁধিয়ে যায়।আমার সহ-অভিনেতা সানি, সুপ্রিয়া ম্যাম, রাজপাল স্যার এবং আন্নু স্যারের সাথে এই প্রজেক্টে কাজ করার সময় আমি অনেক কিছু শিখেছি। এবং অবশ্যই সকলের মতো মুভিটি ZEE5 এ দেখার জন্য অপেক্ষা করে আছি।”

১৪ জুন থেকে ZEE5-এ স্ট্রিম ‘লাভ কি অ্যারেঞ্জড ম্যারেজ’!

ZEE5 সম্পর্কে: ZEE5 হল ভারত এবং ভারতের বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম এবং লক্ষ লক্ষ বিনোদনের জন্য বহুভাষিক গল্পকার। ZEE5 ZEE Entertainment Enterprises Limited (ZEEL), একটি গ্লোবাল কন্টেন্ট পাওয়ার হাউস থেকে উদ্ভূত। দর্শকদের জন্য পছন্দের একটি অবিসংবাদিত ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম; এটি ৩,৪০০+ ফিল্ম সমন্বিত বিষয়বস্তুর একটি বিস্তৃত এবং বৈচিত্র্যময় লাইব্রেরি অফার করে; ২০০+ টিভি শো, ১৭০+ আসল এবং ৫ লক্ষ+ ঘন্টা অন-ডিমান্ড সামগ্রী। ১২টি ভাষায় (ইংরেজি, হিন্দি, বাংলা, মালায়ালাম, তামিল, তেলেগু, কন্নড়, মারাঠি, ওড়িয়া, ভোজপুরি, গুজরাটি এবং পাঞ্জাবি) বিষয়বস্তু অফারে রয়েছে সেরা অরিজিনাল, ভারতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্র, টিভি শো, সঙ্গীত, বাচ্চাদের অনুষ্ঠান, এডটেক, সিনেপ্লেস, খবর, লাইভ টিভি, এবং হেলথ ও লাইফস্টাইল। একটি শক্তিশালী ডিপ-টেক স্ট্যাক, গ্লোবাল টেক ডিসরাপ্টারদের সাথে তার অংশীদারিত্ব থেকে উদ্ভূত, ZEE5 কে একাধিক ডিভাইস, ইকোসিস্টেম এবং অপারেটিং সিস্টেম জুড়ে ১২টি নেভিগেশনাল ভাষায় একটি বিরামহীন এবং হাইপার-পার্সোনালাইজড কন্টেন্ট দেখার অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম করেছে।

Trailer link: https://youtu.be/Xfo0pajaZ1U