ISUZU মোটর্স ইন্ডিয়া BSVI ফেজ II নর্মস অনুযায়ী তাদের প্রোডাক্ট রেঞ্জ আপডেট করেছে৷ নিয়ে এসেছে একটি রিফ্রেশড লাইন-আপ যেখানে প্রত্যেকের জন্য একটি ISUZU রয়েছে।Isuzu মোটর্স ইন্ডিয়া নতুন BS-VI ফেজ II এমিশন নর্মস মেনে চলার জন্য তার পিক-আপ ভেহিকেল এবং SUV-র সম্পূর্ণ রেঞ্জকে আপডেট করেছে। উন্নত স্টাইলিং, সেফটি, কমফর্ট, এফিসিয়েন্সি এবং এমিশন কন্ট্রোল দেওয়ার জন্য তারা নির্বাচিত মডেলগুলোতে নতুন ফিচার যুক্ত করে তাদের প্রোডাক্ট পোর্টফোলিওকে রিফ্রেশ করেছে। ISUZU D-MAX V-Cross Z 4×2 AT ভেরিয়েন্ট এখন তার স্টাইল কোশেন্টকে বাড়িয়ে দিয়েছে। পার্সোনাল ভেহিকেল রেঞ্জের রঙ প্যালেটে একটি প্রাণবন্ত নতুন রঙ ‘ভ্যালেন্সিয়া অরেঞ্জ’ যোগ করা হয়েছে।ISUZU D-MAX রেগুলার ক্যাব এবং S-CAB মডেলগুলোতে A-SCR (অ্যাকটিভ সিলেক্টিভ ক্যাটালিস্ট রিডাকশন) -কে পার্টিকুলেট ম্যাটার ও একজস্ট গ্যাসের ট্রিটমেন্ট ম্যানেজ করার জন্য LNT (লিয়ান NOx ট্র্যাপ), DPD (ডিজেল পার্টিকুলেট ডিফিউজার) সহ আফটার ট্রিটমেন্ট ডিভাইসের সেটে যুক্ত করা হয়েছে। Isuzu D-MAX রেগুলার ক্যাব এবং এস-ক্যাব হল সেগমেন্টের একমাত্র ভেহিকেল যেখানে অপ্টিমাল ট্রিটমেন্ট ম্যানেজমেন্টের জন্য ইলেকট্রনিকভাবে কন্ট্রোল্ড হট অ্যান্ড কোল্ড EGR (একজস্ট গ্যাস রিসার্কুলেশন) দেখা যায়।

উভয় মডেল এবং তাদের ভেরিয়েন্ট এখন সিলভার ইনসার্ট সহ অ্যাডভান্সড MID (মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে) ক্লাস্টারের সাথে আসে যা DPD (ডিজেল পার্টিকুলেট ডিফিউজার) ইন্ডিকেটর এবং সাব-মেনু ডিসপ্লে করে যা ‘লেভেল’, অটোমেটিক রিজেনেরেশন বা ম্যানুয়াল ‘রিজেনেরেশন’এর ক্ষেত্রে ড্রাইভারকে সতর্ক করে। একটি নতুন সাব মেনু DEF (ডিজেল একজস্ট ফ্লুইড), ফুয়েল রেঞ্জ টু এম্পটি এবং ইনস্ট্যান্ট / অ্যাভারেজ মাইলেজের জন্য রেঞ্জ লেভেল ইন্ডিকেশন দেখায়। এটিতে GSI (গিয়ার শিফট ইন্ডিকেটর) রয়েছে যা ড্রাইভারকে যে কোনও ড্রাইভিং অবস্থায় আদর্শ গিয়ার ব্যবহার করতে সক্ষম করে যাতে সর্বোত্তম টর্ক, ফুয়েল ম্যানেজমেন্ট এবং ড্রাইভট্রেনের ডিউরেবিলিটি পাওয়া যায়।


Discover more from SRB News Bangla

Subscribe to get the latest posts sent to your email.