Spread the love

অ্যাডামাস বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনের সঙ্গে সম্প্রতি মউ চুক্তি স্বাক্ষর করল পাবলিক রিলেশনস কাউন্সিল অফ ইন্ডিয়া (পিআরসিআই)।

বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের অ্যাসোসিয়েট ডিন, প্রফেসর আকাশদীপ মুনি এই মউ চুক্তি স্বাক্ষর সম্পর্কে বিভিন্ন তথ্য সকলের সামনে তুলে ধরেন এবং এই মউ চুক্তি স্বাক্ষর করেন। সেখানে উপস্থিত ছিলেন অ্যাডামাস বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর শৌভিক রায় চৌধুরী এবং পিআরসিআই-এর সিনিয়র এগজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আর.এন মহাপাত্র।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর সুরঞ্জন দাস, পিআরসিআই-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এমবি জয়রাম, ইয়ং কমিউনিকেটরস ক্লাবের প্রেসিডেন্ট চিন্ময়ী প্রবীণ, পিআরসিআই-এর সেক্রেটারি জেনারেল ড. টি ভিনায়া কুমার। এছাড়াও এই প্রতিষ্ঠানের দেশব্যাপী একাধিক চ্যাপ্টারের বহু সদস্য ভার্চুয়ালি এই অনুষ্ঠানের সাক্ষী থাকেন।

এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে দুই প্রতিষ্ঠানের মধ্যে শিক্ষার উন্নতি, ইন্টার্নশিপ, ফিল্ড ভিজিট এবং অন্যান্য কার্যকলাপের ওপর জোর দেওয়া হয়।

পিআরসিআই-এর স্টেট হেড ড. অশোক পাণ্ডা এবং সদস্য অরিজিৎ মজুমদার অ্যাডামাস পরিদর্শন করে দুই প্রতিষ্ঠানের আগামী দিনের বিভিন্ন অনুষ্ঠানের যৌথ পরিকল্পনার ভূয়সী প্রশংসা করেন।

মিডিয়া ও কমিউনিকেশনের দুনিয়ায় আগামী দিনের বিভিন্ন সম্ভাবনা ও উজ্জ্বল ভবিষ্যতের পথ সুগম করাই লক্ষ্য এই মউ চুক্তির।