Spread the love

আইটিসি ভিভেল তাদের ভিভেল অ্যালো ভেরা সাবান এর জন্য সোনম কাপুর কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে যুক্ত করেছে

জাতীয়, 4th December, 2023: তারুণ্যের উচ্ছ্বাস এবং নতুন শক্তিকে সঙ্গে নিয়ে অভিনেত্রী সোনম কাপুর, আইটিসি ভিভেলের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে আইটিসি-র দুনিয়ায় পা রেখেছেন। বছরের পর বছর ধরে, আইটিসি ভিভেল, গ্রাহকদের নানা ধরণের সাবানের সম্ভারের মাধ্যমে কোমল এবং সু-পুষ্ট ত্বকের অভিজ্ঞতা দিয়ে এসেছে। অ্যালোভেরার সমৃদ্ধ গুণাবলী এবং প্রকৃতির দ্বারা লালিত বিশ্বে সোনম কাপুর প্রাকৃতিক সৌন্দর্যের প্রতীক হিসাবে নিজেকে প্রকাশ করেছেন, যা নিঃসন্দেহে, তরুণ, বর্তমান প্রজন্মের ভারতীয় উপভোক্তাদের সংবেদনশীলতাকে আকর্ষণ করেন।

ব্র্যান্ড ডেভিড এর পরিকল্পনায় নির্মিত, এই প্রচারাভিযানটি এমন একটি পটভূমিতে রাখা হয়েছে যা প্রাণবন্ত সতেজতাকে ফুটিয়ে তোলে এবং ভিভেলের অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান – সমৃদ্ধ অ্যালো ভেরার উপর বিশেষভাবে আলোকপাত করে। সোনমের সঙ্গে এই প্রাণোচ্ছল ফিল্মটি ভিভেল অ্যালো ভেরা সাবানের মৃদু এবং যত্নশীল বৈশিষ্ট্যগুলি তুলে ধরেছে, যা একে সমস্ত বয়সের ব্যক্তিদের জন্য নিখুঁত পছন্দ করে তোলে।

এখানে ফিল্মটি দেখুন (Watch the film here.)

আইটিসি লিমিটেডের পার্সোনাল কেয়ার প্রোডাক্টস বিজনেস ডিভিশনের চিফ এক্সিকিউটিভ সমীর সতপতি বলেন, “সোনম কাপুর কে ভিভেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা উচ্ছ্বসিত। সত্যিকারের দুর্দান্ত ও মনোরম ব্যক্তিত্বের সাথে, সোনম, এই ব্র্যান্ডে নতুন সতেজতা এবং শক্তি যোগ করবেন। তিনি ত্বকের পুষ্টি এবং যত্নের প্রতি ব্র্যান্ডের মূল্যবোধের পরিপূরক হয়ে উঠেছেন”।

আইটিসি ভিভেলের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে সোনম কাপুর বলেন, “ভিভেলের প্রতিনিধিত্ব করতে পেরে আমি রোমাঞ্চিত। আমি সবসময় বিশ্বাস করি ত্বকের নিয়মিত যত্নের মাধ্যমে আপনি এর সুবিচার করবেন। আমি মনে করি প্রকৃতি তার নানা গুণাবলীর সঙ্গে ত্বককে নরম এবং উজ্জ্বল রাখার নানা উপায় সরবরাহ করে”।

ভিভেল অ্যালোভেরা সাবান অ্যালোভেরা এবং ভিটামিন ই এর প্রাচুর্য এবং গুণে ভরা যা ত্বকের জন্য আনন্দদায়ক ও কোমল। ভিভেল অ্যালোভেরা রেঞ্জের পুষ্টির প্রতিদিনের ডোজ এর সাথে প্রকৃতির কোমল স্পর্শকে আলিঙ্গন করুন। খুচরা বিপণী এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে ১০০ গ্রাম সাবান মাত্র ৩০ টাকায় এবং পাঁচটি ১০০ গ্রাম সাবানের প্যাকেট মাত্র ১০০ টাকায় পাওয়া যাচ্ছে