Spread the love

কলকাতা, ডিসেম্বর ০৭, ২০২৩: ভারতের অগ্রগণ্য, বৈচিত্র্যপূর্ণ আর্থিক পরিষেবা প্রদানকারী আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স কোম্পানি লিমিটেড (“ABHICL”), আদিত্য বিড়লা ক্যাপিটালের স্বাস্থ্য বিমা শাখা, লঞ্চ করল অ্যাকটিভ ওয়ান। এটা এমন এক সরলীকৃত ও সার্বিক স্বাস্থ্য বিমা প্ল্যান যা একজন পলিসিধারীকে বিশেষভাবে তাঁরই জন্য তৈরি সমাধান জোগায়। এতে কেবল স্বাস্থ্য বিমার প্রয়োজন মিটবে না, পলিসিধারীরা সবচেয়ে স্বাস্থ্যবান জীবনযাপনের সুযোগও পাবেন।

১০০% HealthReturnsTM, ক্লেম প্রোটেক্ট, কোনো সাব-লিমিট না থাকা, সুপার রিলোড আর সুপার ক্রেডিটের মত এই শিল্পক্ষেত্রের সেরা ফিচারসম্পন্ন অ্যাকটিভ ওয়ান ABHICL-এর আজ পর্যন্ত বাজারে আসা সবচেয়ে সার্বিক প্রোডাক্ট যা ক্রেতাদের স্বাস্থ্য বিমা ও স্বাস্থ্য বিমা সংক্রান্ত প্রয়োজন একসঙ্গে মেটায়।

এই লঞ্চ সম্পর্কে মায়াঙ্ক বাথওয়াল, সিইও, আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স, বলেন “আমরা আমাদের অংশীদার – মানে আমাদের ক্রেতা, পরামর্শদাতা, ডিস্ট্রিবিউটর আর পার্টনারদের কথা মন দিয়ে শুনি। অ্যাকটিভ ওয়ান তারই ফল। তাঁদের দেওয়া তথ্য এবং উপলব্ধির উপর ভিত্তি করে আমরা অ্যাকটিভ ওয়ান বানিয়েছি। এটা প্রত্যেক ক্রেতার প্রয়োজন মেটায়, সে তাঁরা স্বাস্থ্যের বা বয়সের যে স্তরেই থাকুন, দীর্ঘমেয়াদি অসুখের সঙ্গে লড়াইয়ের যে স্তরেই থাকুন। একটা প্রোডাক্টের মধ্যে সাতটা বিকল্প রেখে আমরা সকলকে পাওয়ার অফ ওয়ান দিচ্ছি। ABHI-তে আমাদের দীর্ঘমেয়াদি লক্ষ্য হল ভাল থাকাকে পুরস্কৃত করা, পলিসিধারীদের আরও স্বাস্থ্যকর জীবনযাপনে এবং সার্বিক ভাল থাকায় উৎসাহ দেওয়া। আমরা অ্যাকটিভ ওয়ানের মাধ্যমে আমাদের পলিসিধারীদের এমন এক সরলীকৃত ও সার্বিক স্বাস্থ্য পরিচর্যা সমাধান জোগানো নিশ্চিত করতে চাই যা পার্সোনালাইজড, লাভজনক এবং দুর্ভাবনাহীন।”

অ্যাকটিভ ওয়ান বিল্ট-ইন ফিচারের বিস্তৃত সম্ভারের কারণে অনন্য। এগুলির মধ্যে রয়েছে ইন-পেশেন্ট হসপিটালাইজেশন এবং হাসপাতালে ভর্তি হওয়ার পরে ৯০ দিন এবং ১৮০ দিন পর্যন্ত খরচ। এই প্রথম আদিত্য বিড়লা হেলথ তাদের পলিসিতে দিচ্ছে লিভ-ইন পার্টনারদের (সমলিঙ্গ বা বিপরীত লিঙ্গের) জন্য কভারেজ। এছাড়াও পলিসিতে রয়েছে দীর্ঘমেয়াদি পরিচর্যার কভার, যাতে কোনো ওয়েটিং পিরিয়ড ছাড়াই পাওয়া প্রথম দিনের কভার যায়। যে সাতটি অসুখ এর আওতায় আসে সেগুলি হল হাঁপানি, উচ্চ রক্তচাপ, কোলেস্টেরলের উচ্চ মাত্রা,

ডায়বেটিস, ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজ, স্থূলতা এবং করোনারি আর্টারি ডিজিজ (১ বছরের বেশি আগে যার PTCA করা হয়েছে)।

ভাল থাকার প্রতি ABHICL-এর দায়বদ্ধতা আরও একবার প্রমাণ করে অ্যাকটিভ ওয়ান-এ রয়েছে HealthReturnsTM ফিচার, যা পলিসিধারীদের তাঁদের সম্পূর্ণ প্রিমিয়াম (১০০% পর্যন্ত HealthReturnsTM) ফেরত পাওয়ার সুযোগ দেয়। এটি পাওয়া যায় Healthy Heart Score™, ফিটনেস মূল্যায়নের ফল এবং মাসিক ভিত্তিতে রেকর্ড হওয়া Active Dayz™-এর ভিত্তিতে। একজন ক্রেতা Active Dayz™ অর্জন করতে পারেন ১০,০০০ পা হাঁটা বা নিয়মিত ব্যায়াম, যোগাসনের সেশন ইত্যাদি যে কোনো যথাবিহিত ফিটনেস কার্যকলাপের মাধ্যমে। HealthReturns™ হিসাবে অর্জন করা টাকা রিনিউয়াল প্রিমিয়াম দেওয়ার কাজে এবং অন্যান্য নন-মেডিকাল খরচ, আউট-পেশেন্ট খরচ ইত্যাদি সামলাতে ব্যবহার করা যায়।

পলিসি নেওয়ার বয়সের কোনো ঊর্ধ্বসীমা না থাকায় অ্যাকটিভ ওয়ান-এ আছে টেকসই যন্ত্রপাতি, বিকল্প মেডিকাল পরামর্শ, ব্যক্তিগত দুর্ঘটনা, গুরুতর অসুস্থতা এবং ক্যান্সার বুস্টারের জন্যে ঐচ্ছিক কভারেজ।