Spread the love

মুম্বাই, 14 ই মার্চ, 2024: ইউনিয়ন অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি প্রাইভেট লিমিটেড (ইউনিয়ন এএমসি) মিঃ মধু নায়ারকে ইউনিয়ন অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি প্রাইভেট লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) হিসেবে নিয়োগের ঘোষণা দিয়েছে। মিস্টার মধু নায়ার, হার্ভার্ড বিজনেস স্কুলের প্রাক্তন ছাত্র, বাজারের বিভিন্ন অংশে 25 বছরের বেশি সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা নিয়ে এসেছেন। তিনি প্রচুর দক্ষতা এনেছেন এবং আড়াই দশকের কর্মজীবনে এইচএসবিসি, ইনভেসকো এবং কোটাকের মতো অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

মিঃ নায়ারের নিয়োগটি মিঃ জি প্রদীপকুমারের পদত্যাগের পরে, যিনি ইউনিয়ন AMC-এর সিইও হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। মিঃ প্রদীপকুমার 2010 সাল থেকে বিগত 14 বছর ধরে ইউনিয়ন AMC-এর অবিচ্ছেদ্য অংশ, এবং তাঁর মেয়াদে কোম্পানিকে বৃদ্ধি ও সাফল্যের দিকে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

ইউনিয়ন এএমসিতে তার সময়ের প্রতিফলন করে, জনাব জি প্রদীপকুমার, বিদায়ী সিইও, এক দশকেরও বেশি সময় ধরে ফান্ড হাউসের নেতৃত্ব দেওয়ার সুযোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মিঃ প্রদীপকুমার ইউনিয়ন মিউচুয়াল ফান্ডের নতুন নেতৃত্বে নতুন উচ্চতা অর্জনের ক্ষমতার প্রতি আস্থা প্রকাশ করেছেন।

নবনিযুক্ত সিইও জনাব মধু নায়ার, এই সুযোগের জন্য তার উৎসাহ প্রকাশ করেছেন, বলেছেন, “এই ভূমিকায় প্রবেশ করে, আমি প্রবৃদ্ধি চালানোর জন্য এবং এমন একটি সংস্কৃতিকে লালন করার জন্য গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ যেখানে প্রতিটি ব্যক্তির সম্ভাবনা উপলব্ধি করা হয়৷ একসাথে, আমরা একটি চার্ট তৈরি করব৷ যে কোর্সটি শুধুমাত্র আজকের চ্যালেঞ্জগুলিই পূরণ করে না বরং আগামীকালের সুযোগেরও প্রত্যাশা করে৷ উদ্দেশ্য হল একটি শক্তিশালী বিনিয়োগ নেতৃত্বাধীন প্ল্যাটফর্ম তৈরি করা যা পণ্য এবং পরিষেবাগুলিকে সক্ষম করবে যা খুচরা এবং প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের সুখী ফলাফল অর্জন করতে এবং ভারতের অমৃত কাল যুগ থেকে উপকৃত হতে সাহায্য করতে পারে৷ এটি অর্জন করার জন্য এবং দেশের কোণে এবং প্রান্তে পৌঁছানোর জন্য, আমরা বিতরণ অংশীদার, ডিজিটাল প্ল্যাটফর্ম, শিল্প সমিতি, কর্মচারী, শেয়ারহোল্ডার এবং বোর্ড সদস্যদের মতো সমস্ত বহিরাগত এবং অভ্যন্তরীণ স্টেকহোল্ডারদের সাথে কাজ করব।”

ইউনিয়ন এএমসি মিঃ নায়ারের নেতৃত্ব এবং ইউনিয়ন মিউচুয়াল ফান্ডকে অব্যাহত সাফল্য এবং সমৃদ্ধির দিকে চালিত করার দৃষ্টিভঙ্গি ব্যবহার করার জন্য উন্মুখ।

মিউচুয়াল ফান্ড বিনিয়োগগুলি বাজারের ঝুঁকির সাপেক্ষে, সমস্ত স্কিম সম্পর্কিত নথিগুলি সাবধানে পড়ুন৷

সংবিধিবদ্ধ বিবরণ: সংবিধান: ভারতীয় ট্রাস্ট আইন, 1882 এর অধীনে একটি ট্রাস্ট হিসাবে ইউনিয়ন মিউচুয়াল ফান্ড স্থাপন করা হয়েছে; স্পনসর: ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়া এবং দাই-ইচি লাইফ হোল্ডিংস, ইনকর্পোরেটেড; ট্রাস্টি: ইউনিয়ন ট্রাস্টি কোম্পানি প্রাইভেট লিমিটেড, [কর্পোরেট আইডেন্টিটি নম্বর (CIN):U65923MH2009PTC198198], কোম্পানি আইন, 1956 এর অধীনে সীমিত দায়বদ্ধতার সাথে অন্তর্ভুক্ত একটি কোম্পানি; ইনভেস্টমেন্ট ম্যানেজার: ইউনিয়ন অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি প্রাইভেট লিমিটেড, [কর্পোরেট আইডেন্টিটি নম্বর (CIN): U65923MH2009PTC198201], কোম্পানি আইন, 1956 এর অধীনে সীমিত দায়বদ্ধতার সাথে অন্তর্ভুক্ত একটি কোম্পানি। নিবন্ধিত অফিস: ইউনিট 503, 5ম তলা, লীলা বিজনেস পার্ক, আন্ধেরি কুরলা রোড, আন্ধেরি (পূর্ব), মুম্বাই – 400059। টোল ফ্রি নম্বর 18002002268/18005722268 নন-টোল ফ্রি। 022-67483333 ফ্যাক্স নম্বর: 022-67483401 ওয়েবসাইট: www.unionmf.com ইমেল: investorcare@unionmf.com