Spread the love

ইনস্টিটিউট অফ পার্সোনালিটি অ্যান্ড ইমেজ ম্যানেজমেন্টে (আইপিআইএম), 18ই সেপ্টেম্বর 2023-এ উদযাপিত বিশ্বকর্মা পূজার শুভ দিনে, কর্মরত পেশাদার, মডেল এবং অভিনেতা, উদ্যোক্তা, গৃহকর্মী, ছাত্র, পেশাদার চিত্র পরিচালক এবং কলকাতা শহরের অন্যান্য সবার জন্য তার দরজা খুলে দিয়েছিলো।
প্রতিষ্ঠানটির উদ্বোধন করেছিলেন জর্জ টেলিগ্রাফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, মাননীয় সুব্রত দত্ত। তার সাথে সম্মানিত অতিথিদের তালিকায় যোগ দিয়েছিলেন সিটি ক্যাবলের ডিরেক্টর সুরেশ শেঠিয়া, মুখরোচক স্ন্যাকস অ্যান্ড কনফেকশনারের ব্যবস্থাপনা পরিচালক, প্রণব চন্দ্র এবং টেকনো ইন্ডিয়া গ্রুপের সিইও ডক্টর শঙ্কু বোস। আইপিআইএম এর প্রতিষ্ঠাতা এবং সিইও অ্যাডোলিনা গাঙ্গুলীর নেতৃত্বে অনুষ্ঠানটি সূচিত হয়েছিল।
অ্যাডোলিনা প্রায় এক দশক ধরে তরুণ, পেশাদার, মডেল, উদ্যোক্তা এবং গৃহনির্মাতাদের তাদের ইমেজ লক্ষ্য অর্জনে সহায়তা করে আসছেন। কলকাতায় তার প্রথম ইউনিট স্থাপনের পর, আইপিআইএম ভারতের বিভিন্ন শহরে তার মডেল প্রতিলিপি করার পরিকল্পনা করেছে | আইপিআইএম-এর লক্ষ্য হল ভারত জুড়ে অংশগ্রহণকারীদের তাদের নিজ নিজ পেশাগত এবং সামাজিক জীবনে রূপান্তর, উৎকর্ষ এবং জয়লাভ করতে সাহায্য করার জন্য উন্নত ইমেজ বর্ধিতকরণ এবং সাজসজ্জা প্রদান করা। ছবি রাজেন বিশ্বাস