Spread the love

ভারতের শীর্ষস্থানীয় পেমেন্ট এবং আর্থিক পরিষেবা সংস্থা এবং কিউআর এবং মোবাইল পেমেন্টের অগ্রদূত ওয়ান97 কমিউনিকেশনস লিমিটেড (ওসিএল) কলকাতায় দুর্গাপূজা উদযাপনের জন্য একটি ‘পেটিএম ক্যাশব্যাক কার্নিভাল’ চালু করেছে, যা ব্যবহারকারীদের পেটিএম অ্যাপে পেটিএম কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করলে মেগা পুরস্কার জেতার সুযোগ দেয়।

দুর্গাপূজার আগে, ব্যবহারকারীরা এক সপ্তাহে কমপক্ষে 10টি ইউপিআই পেমেন্ট করলে মেগা পুরস্কার জেতার যোগ্য হবেন। কোম্পানিটি জনপ্রিয় রেস্তোরাঁগুলিকে পেটিএম চুক্তিতে যুক্ত করেছে, যেমন চৌমান, ওয়াও! মোমো, মেইনল্যান্ড চীন, রং দে বাসন্তী ধাবা এবং আরও অনেক কিছু, পেটিএম রেস্তোঁরা ডিল থেকে 30% পর্যন্ত ছাড়।

সংস্থাটি সাপ্তাহিক ভিত্তিতে লাকি ড্রয়ের মাধ্যমে নির্বাচিত ব্যবহারকারীদের শহর জুড়ে শীর্ষ দুর্গা পূজা প্যান্ডেলগুলিতে 499 টাকা মূল্যের ভিআইপি পাস, 250 টাকা মূল্যের পেটিএম মুভি ভাউচার এবং ফ্ল্যাট 100 টাকা ক্যাশব্যাক দিচ্ছে। অধিকন্তু, প্রতি সপ্তাহে ভাগ্যবান বিজয়ীদের বেছে নেওয়া হবে, যেখানে সংস্থাটি তাদের এসি বাসে জলখাবারের সাথে কলকাতার জনপ্রিয় প্যান্ডেলগুলির নির্দেশিত পূজা পরিক্রমা প্রদান করবে।