Spread the love

ওল্ড ব্রিজ মিউচুয়াল ফান্ড তার প্রথম ইক্যুইটি নতুন ফান্ড অফার (এনএফও) চালু করেছে – ‘ওল্ড ব্রিজ ফোকাসড ইক্যুইটি ফান্ড’ – এটি একটি ওপেন-এন্ডেড ইকুইটি স্কিম যা সর্বোচ্চ 30টি শেয়ারে বিনিয়োগ করে (মাল্টি ক্যাপ)। এই ওপেন-এন্ডেড ইক্যুইটি স্কিমটির লক্ষ্য বিনিয়োগকারীদের জন্য একটি অনন্য সুযোগ প্রদান করা যাতে সুনির্বাচিত কোম্পানিগুলির বৃদ্ধির সম্ভাবনায় তারা অংশগ্রহণ করতে পারে।

এই NFO 17 জানুয়ারী, 2024 থেকে 19 জানুয়ারী, 2024 পর্যন্ত সাবস্ক্রিপশন এর জন্য খোলা। বিনিয়োগকারীরা ন্যূনতম 2,500 টাকা SIP বিনিয়োগের সাথে এতে অংশগ্রহণ করতে পারে। এককালীন বিনিয়োগ করতে, সর্বনিম্ন পরিমাণ 5,000 টাকা রাখা হয়েছে।

তহবিলটি কেনেথ অ্যান্ড্রেড এবং তরঙ্গ আগরওয়াল এর মতো অভিজ্ঞ বিনিয়োগ পেশাদারদের দ্বারা পরিচালিত হবে।

ওল্ড ব্রিজ অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও রুচি পান্ডে, বলেছেন “ওল্ড ব্রিজ ফোকাসড ইক্যুইটি ফান্ডের সূচনা ভারতের মিউচুয়াল ফান্ড শিল্পের অভূতপূর্ব বৃদ্ধির সাথে সামঞ্জস্যপূর্ণ। শিল্প বাণিজ্য সংস্থা AMFI-এর সাম্প্রতিক ডেটা হাইলাইট করেছে , 2023 সালের প্রথম 11 মাসে 20 মিলিয়নেরও বেশি নতুন বিনিয়োগ অ্যাকাউন্ট এবং তহবিল সম্পদের 19% বৃদ্ধির সাথে, ভারত মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান এবং চীনের মতো দেশগুলিকে এই বিষয়ে ছাড়িয়ে গেছে”।