Spread the love

কলকাতা ২০ জুলাই ২০২৩: হরি কৃষ্ণ গ্রুপের কিসনা ডায়মন্ড এবং গোল্ড জুয়েলারি পশ্চিমবঙ্গের মূল খুচরা বিক্রেতাদের জন্য কলকাতা ক্লাস্টার মিট আয়োজন করল। এই ক্লাস্টার মিটিং এর মূল উদ্দেশ্য ছিল শিল্পের প্রবণতা সম্পর্কে অন্তর্দৃষ্টিপূর্ণ আলোচনার জন্য একটি প্ল্যাটফর্ম অফার করা এবং কিসনা ফ্র্যাঞ্চাইজি স্টোরগুলির সফল রোল আউটের জন্য এর অনুগত এবং দীর্ঘস্থায়ী ব্যবসায়িক অংশীদারদের সাথে সহযোগিতা করা।

হরি কৃষ্ণ গ্রুপের কিসনা হল ২০০৫ সাল থেকে একটি স্বনামধন্য জুয়েলারি ব্র্যান্ড, সারা দেশে ৩৫০০ ও বেশি খুচরা বিক্রেতার কাছে বিস্তৃত বিতরণের মাধ্যমে এটিকে ভারতের বৃহত্তম বিতরণ করা হীরার জুয়েলারি ব্র্যান্ড করে তুলেছে। কিসনা একটি খুচরা বিক্রেতা-সক্ষম ফ্র্যাঞ্চাইজি মডেলের মাধ্যমে ব্যবসায়িক প্রবৃদ্ধি চালিয়ে দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। ২০২২ সালে, কিসনা শিলিগুড়িতে তার প্রথম স্টোর চালু করার মাধ্যমে তার সম্প্রসারণ শুরু করে তারপরে হায়দ্রাবাদ, হিসার, অযোধ্যা, বেরেলি, রায়পুর, দিল্লি এবং মুম্বাই এ।

বিজনেস ক্লাস্টারটি হরি কৃষ্ণ গ্রুপের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর মি. ঘনশ্যাম ঢোলাকিয়া এবং কিসনা ডায়মন্ড অ্যান্ড গোল্ড জুয়েলারির ডিরেক্টর মি. পরাগ শাহ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। ইন্ডাস্ট্রি ওভারভিউ এবং কিসনা-এর পণ্য অফার, পরিষেবা এবং ব্যবসার উন্নয়ন নিয়ে একটি আকর্ষক আলোচনা হয়ে। রাজ্যে তাদের গ্রাহকদের কাছে প্রত্যয়িত এবং সাশ্রয়ী মূল্যের হীরার গহনাগুলি অ্যাক্সেসযোগ্য করার অভিপ্রায়ে পশ্চিমবঙ্গের খুচরা বিক্রেতাদের জন্য কিসনা-এর একটি নতুন পরিসরের অনবদ্য এবং অনন্য ডিজাইন প্রদর্শনের জন্য একটি গহনা প্রদর্শনীরও আয়োজন করা হয়েছিল। এই বৈঠকের মাধ্যমে, কলকাতার বিভিন্ন খুচরা বিক্রেতারা তাদের দোকানে কিসনা ব্র্যান্ড কর্নার তৈরি করতে আগ্রহ প্রকাশ করেছে।

হরি কৃষ্ণ গ্রুপের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর মি. ঘনশ্যাম ঢোলাকিয়া বলেন, “ভারতীয় অর্থনীতির বৃদ্ধির জন্য কলকাতার বিপুল সম্ভাবনা রয়েছে এবং এই অঞ্চলে আমাদের মূল্যবান খুচরা বিক্রেতাদের জন্য একটি ক্লাস্টার মিটিং আয়োজন করা একটি সৌভাগ্যের বিষয়। আমরা আশাবাদী যে বৈঠকে আলোচনা করা ব্যবসায়িক সমন্বয় কোম্পানি এবং খুচরা বিক্রেতাদের সম্প্রসারণ ও উন্নয়নের দিকে নিয়ে যাবে।“

কিসনা ডায়মন্ড অ্যান্ড গোল্ড জুয়েলারির ডিরেক্টর মি. পরাগ শাহ বলেন, “এই ব্যবসায়িক কনক্লেভের মাধ্যমে আমরা কলকাতার আমাদের খুচরা বিক্রেতাদেরকে এক প্ল্যাটফর্মের অধীনে একত্রিত করতে চাই, যাতে কিসনা-এর সাথে আরও ব্যবসায়িক সুযোগগুলি অন্বেষণ করা, শিখতে, বৃদ্ধি পায়। কোম্পানি তার ফ্র্যাঞ্চাইজি কার্যক্রমের দ্রুত সম্প্রসারণের দিকে মনোনিবেশ করছে এবং সারা দেশে বিস্তৃত কিসনা ফ্র্যাঞ্চাইজড রিটেইল চেইন রয়েছে। আমরা আমাদের ব্যবসায়িক অংশীদারকে কিসনা ডায়মন্ড এবং গোল্ড জুয়েলারির ফ্র্যাঞ্চাইজি অংশীদার হওয়ার জন্য আমন্ত্রণ জানাতে এই সুযোগটি গ্রহণ করি৷”
ছবি : রাজেন বিশ্বাস