Spread the love

• ক্রেসান্ডা রাজধানী এক্সপ্রেসের মতো প্রিমিয়াম ট্রেন সহ ৫০০ টিরও বেশি ট্রেনের অভ্যন্তরীণ এবং বাইরের পৃষ্ঠে বিজ্ঞাপন দেওয়ার অধিকার পাবে

• ভারতীয় ইতিহাসে প্রথমবার, এই ধরনের বড় বিজ্ঞাপনের অধিকার এবং দ্বারস্থ পরিষেবার একটি একক চুক্তি রেল এর দ্বারা বেসরকারী প্লেয়ারকে দেওয়া হয়।

  • কোম্পানি গুলো এখন ভারতীয় হার্টল্যান্ডে এর সাথে আরও কার্যকরভাবে যোগাযোগ করতে পারে৷

Kolkata, India, September 09, 2023: ক্রেসান্ডা সলিউশন্স লিমিটেড (বিএসই :ক্রেসান্স), একটি নেতৃস্থানীয় আইটি সমাধান, ডিজিটাল মিডিয়া এবং আইটি সক্ষম পরিষেবা সংস্থা, আজ ঘোষণা করেছে যে এটি পূর্ব রেলওয়ে, রেল মন্ত্রকের (ভারত সরকার) সাথে ট্রেনে বিজ্ঞাপন এবং দ্বারস্থ পরিষেবার প্রদানের জন্য একটি চূড়ান্ত চুক্তি স্বাক্ষর করেছে, এই চুক্তিটি ৫ বছরের জন্য বৈধ।

কোম্পানিটি ৫০০ টিরও বেশি মেল, এক্সপ্রেস, প্রিমিয়াম, ইন্টার-সিটি এবং লোকাল ট্রেনের অভ্যন্তরীণ এবং বাইরের পৃষ্ঠে বিজ্ঞাপন দেওয়ার অধিকার পেয়েছে। ক্রেসান্ডা সলিউশন নন-ক্যাটারিং আইটেমগুলোর অন-বোর্ড বিক্রয়, অন-বোর্ড ওয়াই-ফাই, ইন্টারনেট পরিষেবা এবং ট্রেনে চাহিদার বিষয়বস্তু সমন্বিত পরিষেবাগুলির একটি তোড়াও সরবরাহ করবে। কোম্পানিটি পূর্ব রেলের প্রধান রেল স্টেশন গুলির পিক আপ, ড্রপ এবং হুইলচেয়ার পরিষেবা প্রদান করবে। কোম্পানি উপরোক্ত পরিষেবা প্রদানের জন্য তার সুপার অ্যাপও তৈরি করবে এবং স্থানীয় ভাষায় ডাবিং করার জন্য আন্তর্জাতিক বিষয়বস্তু ও অর্জন করবে।

এই উন্নয়নের বিষয়ে মন্তব্য করে শ্রী অরুণ কুমার ত্যাগী, ম্যানেজিং ডিরেক্টর, ক্রেসান্ডা সলিউশন্স বলেন, “আমরা পূর্ব রেলওয়ের সাথে এই ঐতিহাসিক চুক্তিতে স্বাক্ষর করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমাদের প্রতি তাদের বিশ্বাস রাখার জন্য তাদের ধন্যবাদ জানাই। এই মর্যাদাপূর্ণ প্রকল্পটি একটি বিশাল ব্যবসার সুযোগ এবং এটি কোম্পানিগুলির জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম প্রদান করবে যারা ভারতের কেন্দ্রস্থলের সাথে সংযোগ স্থাপনের চেষ্টা করছে। আমাদের কৌশলগত অংশীদার দের সাথে, ইনহাউজ প্রযুক্তিগত এবং প্রোগ্রাম পরিচালনার ক্ষমতার সাথে, আমরা একটি অনন্য সমন্বিত যোগাযোগ প্ল্যাটফর্ম প্রদানে আত্মবিশ্বাসী যা আমাদের স্টেকহোল্ডারদের উপকৃত করবে।”

ক্রেসান্ডা তথ্য ও সম্প্রচার মন্ত্রক এর অধীনে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (বিই সিআইএল) এর সাথে হাত মিলিয়েছে এবং রেল মন্ত্রকের এই মার্কি প্রকল্পের জন্য বিড করার জন্য একটি যৌথ কনসোর্টিয়ামে স্বাক্ষর করেছেন

শ্রী ত্যাগী আরও বলেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টিভঙ্গির অংশ হিসাবে, আমরা আমাদের গ্রামীণ যুবকদের জন্য স্থানীয় কর্মসংস্থান সৃষ্টি করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রকল্পটি শুধুমাত্র গ্রামীণ ভারতে সংযোগ প্রদান করবে না বরং তাদের জন্য কর্মসংস্থানের সুযোগ তৈরি করবে। আমাদের দেশকে শক্তিশালী করার জন্য আমাদের সামাজিক প্রতিশ্রুতির অংশ হিসাবে, আমরা অভ্যন্তরীণ ভারতের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখব।”

এর আগে কোম্পানি 5 বছরের জন্য কলকাতা মেট্রোতে ইন-কোচ ডিজিটাল বিজ্ঞাপন চালানোর জন্য একটি মর্যাদাপূর্ণ অর্ডার পেয়েছে। কোম্পানি এলইডি স্ক্রিন ইনস্টল করছে এবং কলকাতা মেট্রো স্টেশন এবং কোচে বিনামূল্যে ওয়াইফাই প্রদানের পাশাপাশি কলকাতা মেট্রোর সমস্ত কোচের মধ্যে কনটেন্ট স্ট্রিমিং করবে।

About Us
Cressanda Solutions Limited (Cressanda) is an India based company engaged in providing information technology (IT), digital media and IT enabled services. The Company has embarked on a transformative journey to innovate, expand and integrate its technology offerings with capabilities to service large institutional opportunities. These service contracts will typically have deep societal impact besides having profitable and long-term financial profile. To deliver and successfully execute turnkey projects, Cressanda in its new avatar has partnered with Best-in- class partners and on boarded top-notch talent with deep domain expertise. The Company in its pursuit to achieve its goals has already acquired Lucida Technologies and has bid for a large institutional concierge opportunity to enhance overall customer experience.

For further information, please contact:
Yuvraj Mehta, I 8588888272
Strate Rise Consulting
yuvraj.mehta12@gmail.com