Spread the love

দুই বাংলার গল্প বলবে এবার নতুন বাংলা ছবি “সীমানা পেরিয়ে”। বড়োপর্দায় মুক্তি পেল সেই ছবি। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক সুবীর পাল চৌধুরী।

ছবিতে হিরো হিসাবে অভিনয় করেছেন অভিনেতা ভুবনেশ্বর দে।
ছবি মুক্তির প্রথম দিনে শহরের সিনেমাহলে হাউসফুল এই সিনেমা। বলাইবাহুল্য হিরো হিসাবে অভিনেতা ভুবনেশ্বের দে বেশ প্রশংসা পাচ্ছে। সিনেমায় আরো চরিত্রে অভিনয় করেছেন জ্যোৎসা হালদার, দুলাল লাহিড়ী, দেবাশীষ গাঙ্গুলী, ভরত মুখার্জী। ছবিতে ভুবনেশ্বর দে কে দেখা গিয়েছে সুরোজ নামের চরিত্রে। ছোটো বেলার বাবার সাথে ওপার বাংলা থেকে চলে আসে সুরোজ। এপার বাংলায় বাবার মৃত্যুর পর সুরোজ চলে যায় বাংলাদেশে নিজের কাকার কাছে। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন কাকা অনেক দিন আগেই মৃত্যু হয়েছে। অবশেষে বাবার এক বন্ধুর বাড়িতে যায় সুরোজ। সেখানেই আলাপ হয় ছবির নায়িকা রাইমার সাথে সুরোজের। শুরু হয় ছবির প্রধান ক্লাইম্যাক্স। অবশেষে এবার বাংলার কি সুরোজ ফিরে আসতে পারবে কিনা সেটাই এই ছবি। প্রেমের ছবি এই “সীমানা পেরিয়ে”।

ছবির অকেট অংশ শ্যুটিং হয়েছে ভারত বাংলাদেশের সীমান্তে। ছবিতে রয়েছে তিনটি গান। ছবিটির সিনেমাটোগ্রাফি করেছেন অসীম দাস, সংগীত পরিচালনা করেছেন বাচ্চু। অভিনেতা ভুবনেশ্বর দে জানান “ছবিতে দুই বাংলার একটা মেলবন্ধন দেখানো হয়েছে। দুই বাংলার ভালোবাসার গল্প এটি। অন্য ধরনের চরিত্রে অভিনয়ে দেখতে পাবে আমাকে। আশা করছি ছবিটি সবার ভালো লাগবে”। জ্যোৎসার চরিত্রে রাইমার সাথে কাজের অভিজ্ঞতা দারুন। ছবির পরিচালক সুবীর পাল চৌধুরী জানান “এই ছবিতে দুই বাংলার ভালোবাসার কথা বলা হয়েছে।সুরোজ ও রাইমার চরিত্রে ভুবনেশ্বর ও জ্যোৎসা কে দর্শকদের ভালো লাগবে”।

ছবিটি মুক্তি পেয়েছে “ভুবনেশ্বর দে ফিল্মস” এর ব্যানারে।