Spread the love

কলকাতা, ২৬ নভেম্বর ২০২৩: রবিবার, ২৬শে নভেম্বর ২০২৩ এ কলকাতার রাস্তাগুলি শক্তিতে সজীব ছিল, কারণ ৪০০০ জনেরও বেশি উত্সাহী অংশগ্রহণকারী জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে এর ৮তম সংস্করণের জন্য তাদের দৌড়ের জুতো পরেছিল৷ ইভেন্টটি, জয় বালাজি গ্রুপ দ্বারা গর্বিতভাবে স্পনসর করা এবং স্পোর্টিজ দ্বারা আয়োজিত, অ্যাথলেটিকিজম এবং সম্প্রদায়ের চেতনা প্রদর্শন করে।

মিলিন্দ সোমন, ইভেন্টের মুখ এবং আইকনিক সুপার মডেল, ডব্লিউবিএইচআইডিসিও-র ব্যবস্থাপনা পরিচালক শ্রী দেবাশিস সেনের সাথে, দৌড় এবং বন্ধুত্বের একটি স্মরণীয় দিনের জন্য মঞ্চ তৈরি করে রেসটি ফ্ল্যাগ অফ করে দিয়ে দারুণ উত্সাহের সাথে দৌড় শুরু হয়েছিল।

জয় বালাজি গ্রুপ, টাইটেল স্পনসর, জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে যাত্রার একটি অবিচ্ছেদ্য অংশ, একটি স্বাস্থ্যকর এবং সক্রিয় জীবনধারাকে সমর্থন করে এবং উৎসাহিত করে। জয় বালাজি গ্রুপের ডিরেক্টর গৌরব জাজোদিয়া ইভেন্ট সম্পর্কে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন, বলেছেন, “জয় বালাজি গ্রুপ জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে এর ৮তম সংস্করণের সাথে যুক্ত হতে পেরে গর্বিত। এই ইভেন্টটি ফিটনেস এবং ভাল-এর প্রচারে আমাদের প্রতিশ্রুতি প্রতিফলিত করে। সম্প্রদায়ের মধ্যে থাকা। আমরা অংশগ্রহণকারীদের কাছ থেকে অভূতপূর্ব প্রতিক্রিয়া দেখে রোমাঞ্চিত এবং এই ধরনের উদ্যোগের জন্য আমাদের সমর্থন অব্যাহত রাখার জন্য উন্মুখ।”

স্পোর্টিজ, আয়োজক অংশীদার, একটি নির্বিঘ্ন এবং সফল ইভেন্টের আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। স্পোর্টিজ এর প্রতিষ্ঠাতা ও সিইও জনাব নিশান্ত মহেশ্বরী, ইভেন্টের সাফল্যের বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন, বলেছেন, ” জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে এর ৮তম সংস্করণ দৌড় এবং ফিটনেসের একটি দুর্দান্ত উদযাপন হয়েছে। আমরা অবিশ্বাস্য অংশগ্রহণ এবং আমাদের সমর্থনের জন্য কৃতজ্ঞ। অংশগ্রহণকারীরা। এই ইভেন্টটি শুধুমাত্র একটি রেস নয়; এটি কলকাতা এবং তার বাইরের চলমান সম্প্রদায়ের স্থিতিস্থাপকতা এবং চেতনার প্রমাণ।”

জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে শহরের একটি মার্কি ইভেন্টে পরিণত হয়েছে, যা সমস্ত বয়সের এবং দক্ষতা স্তরের দৌড়বিদদের আকর্ষণ করে৷ কলকাতার প্রাণকেন্দ্রের মধ্য দিয়ে মনোরম রুটটি শহরের প্রাণবন্ত সংস্কৃতি প্রদর্শন করেছে, যা অংশগ্রহণকারীদের জন্য একটি অনন্য এবং স্মরণীয় অভিজ্ঞতা করে তুলেছে।

জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে এর আরেকটি সফল সংস্করণে সূর্য অস্ত যাওয়ার সাথে সাথে অংশগ্রহণকারী, সংগঠক এবং স্পনসররা একইভাবে ফিটনেস, সম্প্রদায় এবং কৃতিত্বের চেতনা উদযাপন করেছে।

জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে সম্পর্কে আরও তথ্যের জন্য এবং ইভেন্টটি অনুসরণ করতে অনুগ্রহ করে দেখুন – www.jbgkolkataworld10k.sportiz.in.