Spread the love

ত্রিভোবনদাস ভীমজি জাভেরি (টিবিজেড) – দ্য অরিজিনাল, যা তার উদ্ভাবনী ডিজাইনের প্রতিশ্রুতি দেয় , ১৫৮ বছরেরও বেশি সময় ধরে কাজের গুণমান এবং বিশ্বাসের প্রতীক , কলকাতার কাঁকুড়গাছিতে তার স্টোর পুনরায় লঞ্চ করলো । প্রতিভাবান বলিউড অভিনেত্রী এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর, সারা আলি খান ২৫ মে, ২০২৩ -এ স্টোরটি উদ্বোধন করেন। কাঁকুড়গাছি স্টোর পুনরায় লঞ্চ পশ্চিমবঙ্গে একটি ব্র্যান্ডের উপস্থিতি প্রতিষ্ঠা এবং এই অঞ্চলে সমৃদ্ধ গয়না শিল্পে অবদান রাখার জন্য টিবিজেড -এর উত্সর্গকে নির্দেশ করে।
পুনরায় স্টোর লঞ্চ বিষয়ে কথা বলতে গিয়ে, টিবিজেড -এর চিফ মার্কেটিং অফিসার, অভিষেক মালো বলেছেন, “পশ্চিমবঙ্গে টিবিজেড -এর সম্প্রসারণের পথে একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে আমাদের কাঁকুড়গাছি স্টোরের পুনরায় শুরুর ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। একটু আলাদা ধরনের গহনা এবং একটি ব্যাপক কেনাকাটার অভিজ্ঞতা প্রদানে ফোকাস এবং অটুট প্রতিশ্রুতি। উপরন্তু, আমরা পূর্ব ভারতে আমাদের বৃদ্ধির কৌশলের উপর দৃষ্টি নিবদ্ধ করছি এবং এই অঞ্চলে নতুন ফ্র্যাঞ্চাইজি অংশীদারদের সাথে আমাদের সহযোগিতা , সেইসাথে ভারতের উত্তর-পূর্ব অঞ্চলে আমাদের উপস্থিতি প্রসারিত করার জন্য এগিয়েছি। একত্রে, আমরা অসাধারণ প্রবৃদ্ধি অর্জনের জন্য প্রস্তুত এবং পূর্ব ও উত্তর-পূর্ব ভারতে আমাদের মূল্যবান গ্রাহকদের গহনার চাহিদা মেটাতে আমরা অগ্রগণ্য।”


বলিউড অভিনেত্রী এবং টিবিজেড-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, সারা আলি খান বলেন , “আমি কলকাতার কাঁকুড়গাছিতে টিবিজেড-এর নতুন করে শুরু হওয়া স্টোরের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। টিবিজেড সবসময়ই কালজয়ী কারুকাজ এবং ডিজাইনের আঁতুড়ঘর , এবং তাদের সূক্ষ্ম গহনা সংগ্রহের প্রথম হাতের সাক্ষী হতে পারে আমি রোমাঞ্চিত।”
টিবিজেড একটি “মেক ইন ইন্ডিয়া” ব্র্যান্ড হিসাবে তার পরিচয়ের জন্য অত্যন্ত গর্বিত, যা আত্মনির্ভরশীলতা এবং কারুশিল্পের চেতনার প্রতিনিধিত্ব করে। সাম্প্রতিক সময়ে, টিবিজেড পূর্বাঞ্চলের উপর খুব বেশি মনোযোগ দিয়েছে এবং তার একাধিক ফ্র্যাঞ্চাইজি ফরম্যাটগুলির সাহায্যে দ্রুত বৃদ্ধি পাওয়ার অপেক্ষায় রয়েছে যা স্থানীয় বাজারের প্রয়োজনের জন্য তৈরি। কলকাতার বাজারে আমাদের উপস্থিতি জোরদার করার মাধ্যমে, টিবিজেড-এর লক্ষ্য হল পশ্চিমবঙ্গের বিচক্ষণ গ্রাহকদের নৈতিকভাবে উৎপাদিত, হস্তশিল্পের গহনাগুলিতে অ্যাক্সেস দেওয়া যা ভারতের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যকে মূর্ত করে। আমাদের যাত্রা জুড়ে, আমরা সর্বদা এই প্রাণবন্ত বাজারে উপস্থিত থেকেছি, এবং আমরা পশ্চিমবঙ্গের গহনার চাহিদাগুলি পরিবেশন করা চালিয়ে যেতে উত্তেজিত।
আমাদের উত্তরাধিকার দ্বারা অনুপ্রাণিত হয়ে এবং আমরা উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত বিশ্বাস, গুণমান এবং কারুকার্যের মূল্যবোধের প্রতি সত্য থাকার মাধ্যমে, আমরা নিজেদের জন্য একটি উপযুক্ত জায়গা তৈরি করেছি। আমরা ঐতিহ্যবাহী এবং সমসাময়িক কালেকশন ডিজাইন করার ক্ষেত্রে অগ্রগণ্য রয়েছি এবং আমরা যা কিছু করি তাতে শ্রেষ্ঠত্বের মানদণ্ড নির্ধারণকারী ট্রেন্ডসেটার।
প্রতিটি জুয়েলারী পিস বাইব্যাক গ্যারান্টি সহ আসে। আমরা ভারতে প্রথম যারা হালকা ওজনের মূল্যবান গহনার ধারণা প্রচার করেছি, সোনা এবং হীরার গহনা আজীবন বাইব্যাক অফার করছি, প্রত্যয়িত সলিটায়ার হীরা সরবরাহ করেছি এবং ১০০% বিআইএস হলমার্কযুক্ত ২২ ক্যারেট সোনার গহনা প্রবর্তন করেছি। আমাদের অগ্রগামী ফোকাস আমাদের কোম্পানির সামগ্রিক পেশাদার কাজের পরিবেশেও প্রতিফলিত হয় এবং কর্পোরেটের উচ্চ মান, প্রতিবেদনে স্বচ্ছতা এবং আমরা এমন নৈতিক ব্যবসায়িক অনুশীলনগুলিতে দৃশ্যমান।


টিবিজেড অত্যাধুনিক উত্পাদন ইউনিট ব্যবহার করে যা গহনা তৈরিতে অত্যাধুনিক নতুনত্ব নিয়ে আসে, যা সব কিছুর উপরে গহনার শিল্প এবং বিশুদ্ধতা রাখে। আমাদের ডিজাইনগুলি আধুনিকতার সাথে একটি নিরবধি ভিনটেজ লুককে একত্রিত করে। আমাদের দৃষ্টিভঙ্গি হল বর্তমান ডিজাইনের সাথে ঐতিহ্যবাহী নৈপুণ্যকে মেলডিং করে ভবিষ্যৎ এগিয়ে নিয়ে যাওয়া। কয়েক দশক ধরে, আমাদের ডিজাইন আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান স্বাদ এবং আমাদের ব্র্যান্ডের প্রতি তাদের বিশ্বাসের প্রতিফলন ঘটিয়েছে।