Spread the love

Press Note

Kolkata, 11th September 2023: আপনার বিশ্বব্যাপী ভ্রমণের সময় দুবাই ঘুরে যান এবং আপনার ভ্রমণকে একটি ছোট ছুটিতে পরিণত করুন। সীমাহীন জিনিসগুলি সহ একাধিক ফ্লাইট পাথে সুবিধাজনকভাবে অবস্থিত, দুবাই আদর্শ পথে বিরতি গন্তব্য হিসাবে দাঁড়িয়ে আছে। বিশ্বের জনসংখ্যার দুই-তৃতীয়াংশ দুবাইয়ের আট ঘন্টার ফ্লাইটের মধ্যে অবস্থিত, এতে অবাক হওয়ার কিছু নেই যে মহানগরটি ব্যস্ততম ভ্রমণ এবং সংযোগ কেন্দ্র গুলির মধ্যে একটি এবং অবস্থানের ছুটির জন্য একটি ক্রমবর্ধমান গন্তব্য।

আপনার ভ্রমণপথে মাত্র এক রাত বা কয়েক দিন থাকুক না কেন, আপনি সহজেই আপনার যাত্রায় একটি বিরতি বুক করতে পারেন এবং রৌদ্রতুল্য শহরের দর্শনীয় স্থান এবং শব্দগুলি, সুন্দর সৈকত থেকে রেকর্ড-ব্রেকিং আকর্ষণগুলি অনুসন্ধান করতে পারেন৷ একটি আন্তর্জাতিক পর্যটন হটস্পট, শহরটি সহজেই অ্যাক্সেসযোগ্য এবং নিরাপদ এবং দ্রুত যাত্রা বা দর্শনীয় দু: সাহসিক কাজ করার জন্য অনেক বিখ্যাত ল্যান্ডমার্ক অফার করে।

বিলাসবহুল মল, অনন্য শিল্প ও প্রযুক্তি মিউজিয়াম, সুক থেকে মিশেলিন-স্টার ডাইনিং পর্যন্ত আপনার থাকার সময় দুবাইয়ের বিভিন্ন দিক ঘুরে দেখুন।

তাদের মধ্যে অন্যতম জায়গা হল কফি মিউজিয়াম, ভবিষ্যতের মিউজিয়াম,দুবাই মল, আল ফাহিদি ঐতিহাসিক পাড়া, মট 32 দুবাই চাইনিজ খাবারের জন্য একটি আধুনিক এপ্রোচ।