Spread the love

Kolkata, 2024: দুর্দান্ত ভাবে নতুন বছরের শুরু করে, শীর্ষস্থানীয় উপভোক্তা প্রযুক্তি ব্র্যান্ড পোকো ভারতে তাদের X6 সিরিজ চালু করেছে। দেশে আত্মপ্রকাশের সাথে সাথে, পোকো X6 সিরিজ এর অঙ্গ, পোকো X6 এবং পোকো X6 প্রো ভারতীয় স্মার্টফোন বাজারে পারফরম্যান্সের ক্ষেত্রে নতুন মান নির্ধারণ এর লক্ষ্য নিয়েছে।

এই নতুন স্মার্টফোন এর সূচনার বিষয়ে পোকো ইন্ডিয়ার কান্ট্রি হেড হিমাংশু ট্যান্ডন বলেন, “X সিরিজ সবসময়ই আমাদের ব্র্যান্ডের চালিকাশক্তি যা সব সীমানা অতিক্রম করে যুগান্তকারী উদ্ভাবন বাজারে নিয়ে আসার ক্ষেত্রে আমাদের অঙ্গীকারের প্রতিনিধিত্ব করে। প্রতিটি নতুন X সিরিজের স্মার্টফোনের সাথে, আমরা প্রযুক্তি এবং ব্যবহারকারীর অভিজ্ঞতায় নতুন মাপকাঠি স্থাপন করে বাজারে অনেক কিছু ‘ফার্স্ট’ অর্থাৎ প্রথমবার আনার চেষ্টা করেছি। পোকো X6 সিরিজ এই উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে চলেছে, যা আমাদের শ্রেষ্ঠত্বের নিরলস সাধনা এবং ব্যতিক্রমী মূল্য প্রদানের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। অত্যাধুনিক নানা বিশেষত্ব, এবং অতুলনীয় স্মার্টফোন অভিজ্ঞতার মাধ্যমে স্মার্টফোন ব্যবহারকারীদের ক্ষমতায়ন এর লক্ষ্যে আমাদের X সিরিজের লাইন আপে এই সর্বশেষ সংযোজনটি আনতে পেরে আমরা রোমাঞ্চিত”।

পোকো X6 Pro
পোকো এক্স 6 প্রো, 1.4 মিলিয়ন + AnTuTu স্কোর সহ মিডিয়াটেক ডাইমেনসিটি 8300-আল্ট্রা SoC এর ভারতে আত্মপ্রকাশ কে চিহ্নিত করে। এই চিপসেটটি একটি 4nm প্রসেস টেকনোলজি নির্মিত, যা দক্ষ কর্মক্ষমতা এবং পাওয়ার ম্যানেজমেন্ট নিশ্চিত করে। চার্জিং এবং ভারী ব্যবহারের সময় দক্ষ তাপ অপচয় রোধ নিশ্চিত করার জন্য, পোকো X6 প্রো স্টেইনলেস স্টিলের তৈরি 5000 মিমি² ভিসি কুলিং সিস্টেম অন্তর্ভুক্ত করে। পোকো X6 প্রো ব্র্যান্ডটি এখনও পর্যন্ত সবচেয়ে নিমজ্জিত বা ইমারসিভ ডিসপ্লে নিয়ে গর্বিত। এত- 68.7 বিলিয়ন+ রঙের চমকপ্রদ 6.67 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, নিমজ্জিত দেখার অভিজ্ঞতা প্রদান করে। ডিসপ্লেটিতে 120 হার্জের রিফ্রেশ রেট রয়েছে এবং ডলবি ভিশন® সমর্থন করে। পোকো X6 প্রো তে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, যা ফোনটি আনলক করার নিরাপদ এবং সুবিধাজনক উপায় সরবরাহ করে।

পোকো X 6 প্রো ভারতের প্রথম ডিভাইস যা শাওমি HyperOS এবং অ্যান্ড্রয়েড 14 দিয়ে সজ্জিত। এই স্মার্টফোন নির্বিঘ্ন এবং ইনটুইটিভ ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে, মোবাইল প্রযুক্তির সর্বশেষ বৈশিষ্ট্য এবং অগ্রগতি উপভোগ করতে দেয়। সামগ্রিক স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে, স্মার্টফোনটিতে NFCও অন্তর্ভুক্ত রয়েছে। স্মার্টফোনটিতে রয়েছে 64 মেগাপিক্সেলের OIS ট্রিপল রিয়ার ক্যামেরা, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল। speed. স্মার্টফোনটিতে রয়েছে 64 মেগাপিক্সেলের OIS ট্রিপল রিয়ার ক্যামেরা, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। পোকো এক্স 6 প্রো একটি উচ্চ ক্ষমতার 5000 এমএএইচ ব্যাটারি এবং 67 ওয়াট টার্বো চার্জ বৈশিষ্ট্য দিয়ে সজ্জিত যা ব্যবহারকারীদের তাদের ডিভাইসগুলিকে বিদ্যুৎ গতিতে চার্জ করার সুবিধা দেয়।

পোকো X6
পোকো X6 , স্ন্যাপড্রাগন® 7s জেন 2 মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত, এবং একটি 4nm প্রসেস টেকনোলজি তে নির্মিত। এটির AnTuTu বেঞ্চমার্ক স্কোর 640K+। পোকো X6, 8 + 256 গিগাবাইট এবং 12 + 512 গিগাবাইট মেমরি সংস্করণ সরবরাহ করে। পোকো X6 এর 68.7 বিলিয়ন+ কালারের 6.67 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে একটি নিমজ্জিত দেখার অভিজ্ঞতা নিশ্চিত করে, যা তীক্ষ্ণ এবং প্রাণবন্ত ভিজ্যুয়াল নিশ্চিত করে। পোকো X6 ডিসপ্লেটি ডলবি ভিশন® প্রযুক্তির সাথে সজ্জিত এবং এতে 240 হার্জের টাচ স্যাম্পলিং রেট রয়েছে, যা সুনির্দিষ্ট এবং প্রতিক্রিয়াশীল স্পর্শ মিথস্ক্রিয়া নিশ্চিত করে। ডিসপ্লেটি কর্নিং® গরিলা® গ্লাস ভিক্টাস® দ্বারা সুরক্ষিত, যা স্থায়িত্ব এবং স্ক্র্যাচ প্রতিরোধ সরবরাহ করে।

সেটআপের ক্ষেত্রে, পোকো X6 একটি 64 মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। ডিভাইসটিতে f/2.2 অ্যাপারচার সহ একটি 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং ক্লোজ-আপ শটগুলির জন্য একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য, পোকো X6 একটি f / 2.45 অ্যাপারচার সহ 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে সজ্জিত, যা পরিষ্কার এবং বিশদ সেলফি-পোর্ট্রেট নিশ্চিত করে। পোকো X6 একটি 5100 mAh ব্যাটারি দ্বারা চালিত, যা দীর্ঘস্থায়ী ব্যবহার নিশ্চিত করে। এটি একটি 67 ওয়াট ইনবক্স চার্জারের সাথে আসে, যা দ্রুত এবং সুবিধাজনক চার্জিংয়ের অনুমতি দেয়। ডিভাইসটিতে চার্জিং এবং ডেটা স্থানান্তরের জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। পোকো X6 স্মার্টফোনে দ্রুত এবং সুরক্ষিত আনলকিংয়ের জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এটি অতিরিক্ত সুবিধার জন্য AI ফেস আনলক সমর্থন করে। এতে তিনটি প্রধান অ্যান্ড্রয়েড আপডেট এবং চার বছরের সুরক্ষা প্যাচ আপডেট সরবরাহ করে ফলে, নিরাপদ এবং আপ-টু-ডেট সফ্টওয়্যার অভিজ্ঞতা নিশ্চিত হয়।

মূল্য এবং প্রাপ্যতা
19,999 টাকা মূল্যের পোকো X6 সিরিজটি ফ্লিপকার্টে আত্মপ্রকাশ করতে চলেছে। ডিভাইসগুলি 16ই জানুয়ারী, 2024 থেকে দুপুর 12 টায় খোলা বিক্রয় ব্যবস্থায় উন্মুক্ত হতে চলেছে।

পোকো X6 5 জি দ্বারা প্রদত্ত বিকল্পগুলিতে হারিয়ে যান, যা মিরর ব্ল্যাক এবং স্নোস্টর্ম হোয়াইটে উপলব্ধ এবং দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে : 19,999* টাকায় 8 + 256 গিগাবাইট এবং 22,999 টাকায় 12 + 512 গিগাবাইট । অন্যদিকে, পোকো X6 প্রো 5G রেসিং গ্রে, স্পেক্টর ব্ল্যাক এবং অনন্য ভেগান লেদার পোকো ইয়েলো কালারে উপলব্। পোকো X6 প্রো 5 জি দুটি ভেরিয়েন্টে আসে: 24,999* টাকায় 8 + 256 গিগাবাইট এবং 26,999 টাকায় 12 + 512 গিগাবাইট। উল্লেখ্য, আইসিআইসিআই ক্রেডিট/ডেবিট কার্ড এবং ইএমআই লেনদেনের ক্ষেত্রে প্রযোজ্য 2,000 টাকা ডিসকাউন্ট সহ এই দামগুলি অন্তর্ভুক্ত রয়েছে। বিকল্পভাবে, গ্রাহকরা পণ্য বিনিময় অফারটির মাধ্যমে 2000 টাকার একই ছাড় উপভোগ করতে পারবেন, যা প্রযুক্তি প্রেমীদের জন্য একটি আকর্ষণীয় অফার নিশ্চিত করে।