Spread the love

পরিচালক সুস্মিত মন্ডল এর পরিচালনায় , তুহিন কুমার এর প্রযোজনায় আসন্ন ছবি ” মার্ডার স্টোরি “তে মায়ার ভূমিকায় দেখা যাবে মৌবনী সরকারকে। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে ইম্পেরিয়াল এন্টারটেইনমেন্ট।

স্বপ্ন আর বাস্তবের সাথে তফাৎ থাকে বরাবরই, কিন্তু স্বপ্ন যদি বারবার সত্যি হয়ে যায় এবং বারবার যদি কঠিন সত্যের সামনা সামনি হতে হয়; তখনই শুরু হয় চূড়ান্ত মানসিক অবসাদ, মার্ডার স্টোরি সিনেমাটিতে মুখ্য ভূমিকায় মৌবনী সরকার তেমনই একটি চরিত্রে অভিনয় করছেন। যার স্বপ্নগুলো বারবারই সত্যি হয়ে যায় এবং এখানে বলা বাহুল্য প্রতিটি স্বপ্নের সাথেই যুক্ত আছে এক একটি অস্বাভাবিক মৃত্যু।
তার স্বপ্নগুলো কি শুধুমাত্র কাকতালীয় ? নাকি তার মানসিক অসুস্থতা আছে ? কিভাবে তার প্রতিটি স্বপ্নের সাথে হুবহু মিলে যাচ্ছে তার এক এক প্রিয়জনের মৃত্যুর ঘটনা ? এত প্রিয়জনকে হারিয়ে সে কি আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবে ? বহু প্রশ্ন ছেড়ে দিচ্ছে এই গল্পটি কিন্তু সব থেকে বড় প্রশ্ন মানসিক রোগীর ওপর গল্প করতে গিয়ে তার নাম কেন মার্ডার স্টোরি রাখা হলো?
পরিচালক জানান, এই গল্পে স্বপ্ন , বাস্তব , মানসিক অসুস্থতা সব কিছুই মিলে মিশে এক হয়ে যাবে একটা সময়, তৈরি হবে অনেক প্রশ্ন , আবার ছবির শেষে সমস্ত প্রশ্নেরই উত্তর মিলবে। তাই ছবির নাম “মার্ডার স্টোরি” কেন সেটার উত্তর ছবি দেখার পরেই বোঝা যাবে।
তবে ছবিটি দেখার জন্যে কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শক দের,এই বছরের শেষে ডিসেম্বর মাসের দিকে মুক্তি পেতে পারে এই সিনেমা।
কলকাতা, উত্তরবঙ্গ এর বিভিন্ন স্থানে হবে সিনেমার শুটিং। গত কাল ১২ ই মার্চ বেলঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে হয়ে গেলো সিনেমার শুটিং ।
সিনেমা নিয়ে পরিচালক থেকে নায়িকা সবাই খুবই আশাবাদী । মৌবনি সরকার জানান, এই ছবিতে তার যে চরিত্র , সেটা রীতিমতো চ্যালেঞ্জিং এবং এই গল্পের যে অভিনবত্ব সেটাও তার কাছে একটা বড় কারন এই ছবিতে কাজ করার পেছনে। এই ছবিটির সাহায্যে দর্শক দের মধ্যে মানসিক রোগ নিয়ে সচেতনতা বাড়বে বলেও তিনি আশাবাদী।