Spread the love

কলকাতা, ২৮শে মার্চ: ‘ব্যাড বয়’ একটি আসন্ন হিন্দি ছবি যা রাজকুমার সন্তোষী পরিচালিত ইনবক্স পিকচার্স দ্বারা উপস্থাপিত, আনজুম কোরেশি এবং সাজিদ কুরেশি প্রযোজিত। এই চলচ্চিত্রে বিখ্যাত বলিউড তারকা মিঠুন চক্রবর্তীর ছেলে নমাশি চক্রবর্তী, আমরিনের সাথে প্রথম জুটি বেঁধেছেন। নমাশি চক্রবর্তী, আমরিন এবং শাশ্বত চ্যাটার্জি তাঁদের আসন্ন বলিউড ফিল্ম ব্যাড বয় প্রচারের জন্য কলকাতার কেনিলওয়ার্থ হোটেলে এসেছিলেন।

মুভিটি আকর্ষণীয়ভাবে একটি মধ্যবিত্ত, অনুশাসনহীন ছেলেকে চিত্রিত করেছে যে একটি উচ্চ শিক্ষিত মেয়ের প্রেমে পড়ে, যার পরিবার অত্যন্ত সুশৃঙ্খল এবং ঐতিহ্যবাহী। এটি এই তরুণ দম্পতির সংগ্রামকে তুলে ধরেছে। “ব্যাড বয়” চলচ্চিত্রটি একটি হার্ড কোর বাণিজ্যিক বিনোদনমূলক ছবি।

ব্যাড বয়-তে তারকা নমাশি চক্রবর্তী এবং আমরিনের সাথে জনি লিভার, রাজপাল যাদব, রাজেশ শর্মা, শাশ্বত চ্যাটার্জি এবং দর্শন জারিওয়ালা মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

মুম্বাইয়ে র‌্যাপার ডিভাইনস কনসার্টে হোলিতে ব্যাড বয়-এর টিজার লঞ্চ করা হয়েছিল। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে প্রচুর গান এবং মুহূর্ত রয়েছে যা রঙের উৎসবের উন্মাদনা প্রদর্শন করে। কিন্তু এটি, রাজকুমার সন্তোষী পরিচালিত তাদের প্রথম চলচ্চিত্র ব্যাড বয় থেকে নমাশি চক্রবর্তী তার প্রেমিকা আমরিনের জন্য একটি দুষ্টু অথচ উচ্ছ্বসিত নাচের সাথে সাথে, পুরো দৃশ্যকল্পটিকে সম্পূর্ণ ভিন্ন স্তরে নিয়ে যায়। সংক্ষিপ্ত টিজারে নমাশি চক্রবর্তী এবং আমরিনকে তাদের গ্রোভি চাল এবং ঝলমলে রসায়ন দেখানো হয়েছে। জুনিয়র চক্রবর্তীকে তার বাবা মিঠুন চক্রবর্তীর মতো দেখতে পাশাপাশি তাঁর সুন্দরী মা, যোগিতা বালির চেহারাও মাঝে মাঝে প্রতিফলিত হয়। টিজারটিতে শাশ্বত চ্যাটার্জি এবং আমরিনও রয়েছে। শাশ্বত তাঁর স্বাভাবিক অভিনয়ে দর্শকদের মাতিয়ে রাখবেন তা বলাই যায়। আর আমরিনকে সুন্দর দেখাচ্ছে। নরম গোলাপের পাপড়িতে তার মায়াবী দৃষ্টিকে আরও বেশি ফুটিয়ে তুলেছে। ইনবক্স পিকচার্স প্রাইভেট লিমিটেড অনেক চলচ্চিত্র নির্মাণ করেছে যেমন: ফ্রাইডে, নানু কি জানু, ইনকার এবং আরও অনেক বলিউড সিনেমা।

সম্প্রতি উন্মোচিত হয়েছে আসন্ন ছবি ‘ব্যাড বয়’-এর প্রথম গান ‘তেরা হুয়া’। অরিজিৎ সিং এবং জ্যোতিকা টেংরি দ্বারা নির্মিত, এর ভিডিওতে নমাশি চক্রবর্তী এবং আমরিনের প্রধান জুটি দেখানো হয়েছে। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের সুন্দর লোকেশনে এর শুটিং হয়েছে। এই গানটি জনসাধারণের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। ভক্তদের উত্তেজনাকে আরও বেশি করে নিয়ে, নির্মাতারা গানটি চালু করেছেন, যা একটি মৃদু অনুভূতি প্রকাশ করে, যেখানে সোনিয়া কাপুর রেশামিয়ার লেখা গানের সাথে হিমেশ রেশমিয়া দ্বারা রচিত একটি মায়াবি সুর রয়েছে। দ্বিতীয় গান আলম না পুছো ভক্তদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছে। তৃতীয় গানটি ডান্স বাংলা ড্যান্স রিয়েলিটি শোতে প্রকাশের জন্য প্রস্তুত।

ছবিটি ২৮শে এপ্রিল ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।