Spread the love

বছরের শুরুতে বড় চমক দিতে প্রস্তুতি নিচ্ছেন পরিচালক বিবেক মন্ডল। বছরের শুরু থেকে চলচ্চিত্র জগতে একের এক পর ভালো ছবির লাইন। তার মধ্যে একদিকে যেমন রয়েছে হিন্দি ছবি, তেমনই ভালো বাংলা ছবিও হয়েছে একঝাঁক। ইতিমধ্যে বিবেক মন্ডলের নতুন ছবি “কেয়ার ওফ ফুটপাত” দৃশ্য গ্রহণের কাজ শেষ হয়েছে এবং ছবির পোস্টার রিলিজ হয়ে গেছে।

গল্পটি তৈরি হচ্ছে রাস্তার একটি অনাথ বাচ্চা কে কেন্দ্র করে। গল্পটি মূলত দুটি নিম্নবৃত্ত পরিবারের । গল্পটি তুলে ধরছেন রাহুল নামে একটি ছেলে যে সমাজসেবা মূলক কাজ করেন ।এই রাহুলের ভূমিকায় অভিনয় করছেন শুভম লাহিড়ী। মূলত যে মেয়েটিকে নিয়ে গল্প সেই মেয়েটির চরিত্রে দেখা যাবে সৃজিতা ঘোষকে। এই ছবিতে নায়কের চরিত্রে দেখা যাবে তরুণ অভিনেতা রুপম মন্ডলকে এবং নায়িকার চরিত্রে দেখা যাবে দীপাশ্রী মন্ডলকে।এই ছবির মধ্যে রয়েছে আরও এক চমক, এই ছবিটিতে অভিনয় করছেন অভিনেত্রী স্বান্তনা বোস। ওনাকে দেখা যাবে সৎ মায়ের চরিত্রে এবং বিপরীতে বাবার ভূমিকায় অভিনয় করছেন শুপ্রসাদ গাঙ্গুলী । সিনেমাটি তে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বেলা মন্ডলকে।

এই ছবির গল্প পরিচালক বিবেক মন্ডলের। গল্পের চিত্রনাট্য ও সংলাপ করেছেন বিজয় রায়। সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন মানস হালদার এবং সহযোগী পরিচালকের কাজ করেছেন সোনিয়া মালি। ছবিটির প্রযোজনা করছেন শিব সাঁই ফিল্মস এবং বি এম ক্রিয়েটিভ ভেঞ্চার।এই সিনেমার শুটিং হয়েছে বরাহনগরে। ছবিটি সিনে প্রাইম বক্স ওটিটি তে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক।