Spread the love

দুর্গাপুর: প্রতি অর্ধ দশকে সৌন্দর্যের আচার পরিবর্তিত হয়। প্রবণতা সঙ্গে রাখা কঠিন। কিন্তু প্রায়শই, কেউ আমাদের পূর্বসূরিরা কী করেছিল তা বিবেচনা করতে থামে। প্রাকৃতিক, প্রামাণিক সৌন্দর্য উপাদান খোঁজার জন্য আমাদের অনুসন্ধানে, আমরা প্রায়শই ভারতের সমৃদ্ধ সৌন্দর্য ঐতিহ্যকে উপেক্ষা করি। এবং এমনকি যদি আমরা তাদের উপর সুযোগ পাই, তবে এই ঐতিহ্যের উপর ভিত্তি করে তৈরি উপাদান বা পণ্যগুলি দুর্গম থেকে যায়। ভিভেল, আইটিসি এর নেতৃস্থানীয় সাবান এবং বডি ওয়াশ ব্র্যান্ড, একটি নতুন সাবানের লাইন চালু করেছে, যা সম্পূর্ণরূপে আয়ুর্বেদে উল্লিখিত নীতি এবং উপাদানগুলির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। সংবেদনশীলতার সাথে নান্দনিকতার সংমিশ্রণ, এই সাবানগুলি আধুনিক নারীর কাছে প্রাচীন ভারতের রাণী এবং রাজকন্যাদের সৌন্দর্যের রহস্য ফিরিয়ে আনে।

ভিভেল বেদবিদ্যা চন্দন, বহুমঞ্জরি, কুমকুমাদি এবং নার্গিসের মতো উপাদান রয়েছে যা ত্বককে সমৃদ্ধ করে এবং দীর্ঘস্থায়ী সুগন্ধ রেখে যায়। নার্গিস, নাগরমোথা এবং চন্দনের মতো যত্ন সহকারে বাছাই করা প্রাচীন উপাদান দিয়ে তৈরি, এই সাবানগুলি আপনাকে সফ্ট, ইভেন-টোনড, স্বাস্থ্যকর চেহারা, রেডিয়েন্ট, গ্লোওইং স্কিন অনুভূতি পুনরায় আবিষ্কার করতে সহায়তা করে।

নতুন ভিভেল বেদবিদ্যা সাবানগুলি সমস্ত ঋতুতে কার্যকর যাতে আপনাকে আপনার স্নানের আচার পরিবর্তন করতে না হয়। প্যাকেজিং পুনর্ব্যবহারযোগ্য, ব্যবহৃত উপাদানগুলি খাঁটি এবং সমস্ত ত্বকের জন্য নিরাপদ। নীচে প্রতিটি ভেরিয়েন্ট সম্পর্কে বিশদ বিবরণ রয়েছে:

ভিভেল বেদবিদ্যা নার্গিস এবং কুমকুমদি তেল: নার্গিসের মিষ্টি সুগন্ধ এবং কুমকুমদি তেলের উপকারিতায় সমৃদ্ধ এই সাবানগুলি ত্বককে নরম এবং সমান-টোনড বোধ করে। নার্গিস বা ড্যাফোডিল ফুলের সুবাস একটি নতুন সতেজতা এবং শক্তি দেয়। অন্যদিকে, কুমকুমদি তেল হল গাছপালা, ফল এবং দুধের নির্যাস, যা ত্বককে সুস্থ ও নরম করে জাদুকরী প্রভাব দেখায়। এই আয়ুর্বেদিক সূত্র ত্বককে ময়েশ্চারাইজ করে। অনেক গুণসম্পন্ন এই সাবানকে বলা যেতে পারে ‘অলৌকিক অমৃত’।

ভিভেল বেদবিদ্যা নাগরমোথা এবং বহুমঞ্জরি তেল: নাগরমোথা বা বাদাম ঘাসের সাথে বহুমঞ্জরি তেলের কল্যাণে সমৃদ্ধ, এই সাবান ত্বককে নরম করে এবং একটি পরিষ্কার রঙ দেয়। নাগরমোথা ব্যাকটেরিয়া ও ছত্রাকের সংক্রমণ থেকে ত্বককে রক্ষা করে। বহুমঞ্জরী তেল অর্থাৎ তুলসীর তেল ত্বককে নরম ও সুস্থ করে তোলে।

ভিভেল বেদবিদ্যা চন্দন এবং বাদামম তেল: চন্দন কাঠ এবং বাদামম তেলের কল্যাণে সমৃদ্ধ, এই সাবানটি ত্বককে পুষ্টি দেয় এবং এক্সফোলিয়েট করে। চন্দন ত্বকের টোন উন্নত করে এবং উজ্জ্বল করে তোলে। একই বাদামম তেল ত্বকে আর্দ্রতা প্রদান করে এবং এটি স্বাস্থ্যকর করে তোলে। এই সূত্রটি আপনার ত্বককে নরম, মসৃণ এবং উজ্জ্বল রাখে।

প্রতিটি ১০০ গ্রাম এর ৬ টি স্কিনকেয়ার সাবানের প্যাক ৩৬০ টাকায় পাওয়া যাচ্ছে এবং প্রতিটি ১০০ গ্রাম এর ৩ টি স্কিনকেয়ার সাবানের প্যাক ১৮০ টাকায় পাওয়া যাচ্ছে। এটি প্যান ইন্ডিয়া জুড়ে ফ্লিপকার্ট, অ্যামাজন এবং আইটিসি ই-স্টোরের মতো মার্কেটপ্লেসগুলিতে উপলব্ধ৷