Spread the love

Kolkata, 12th October 2023: উৎসবের মরসুম যতই এগিয়ে আসে, আমরা সকলেই আমাদের খাবারের অভিজ্ঞতাকে উন্নত করার জন্য নিখুঁত ডিনারওয়ারের সন্ধানে থাকি। অতিথিদেরকে বিনোদন দেওয়ার জন্য বা বাড়িতে খাবার খাওয়ার জন্য রুচিকর খাওয়া কে প্রশ্রয় দিয়ে থাকি, বোরোসিলের কাছে এমন একটি ডিনার সেট রয়েছে যা আসন্ন নবরাত্রি এবং দুর্গা পূজার জন্য সৌন্দর্য এবং উদযাপনের একটি নিখুঁত মিশ্রণ, এটি আপনার উৎসবের মেজাজকে রঙে ভোরে দেবে।

বোরোসিলের লারাহ ডিনার সেট খাবারের প্রতিটি মুহূর্তে সূক্ষ্ম তার সাথে পরিবর্তিত করতে পারে, পরিবেশন করা এবং সহজে খাওয়া থেকে জটিল ডিজাইন এবং মানসম্পন্ন কারুকার্য সহ, এই ডিনার সেট গুলো সমস্ত শুভ অনুষ্ঠান এবং উদযাপনের জন্য একটি নিখুঁত অংশ।

মাইক্রোওয়েভ- এবং ডিশওয়াশার-নিরাপদ বৈশিষ্ট্য সহ, সেটগুলি ঝামেলা-মুক্ত পুনরায় গরম করা এবং সুবিধা নিশ্চিত করে, এটি একটি উপহার যা সমস্ত উত্সবের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে ওঠে। এগুলিও ১০০% হাড়ের ছাই-মুক্ত, শুভ দিনে খাবারের জন্য উপযুক্ত।

বোরোসিল লারাহ ডিনার সেটের সংগ্রহটি সমসাময়িক রান্নাঘরের ডিজাইনের সাম্প্রতিক প্রচলিত প্রবণতা দ্বারা অনুপ্রাণিত। দেখতে নিখুঁত এবং সমান সৌন্দর্য প্রদর্শন করে। লারাহ পণ্যগুলি হালকা ওজনের হলেও অতিরিক্ত শক্তিশালী এবং ব্যবহারিক চাহিদার সমাধানের মধ্যে মিশ্রিত এবং নিখুঁত সাদৃশ্য তৈরি করে একটি নতুন বাড়ি এবং জীবনের একটি দুর্দান্ত সূচনা করে।

লারাহ সংগ্রহের কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল:

● এটি শক্ত ওপাল গ্লাস দিয়ে তৈরি যা অতিরিক্ত শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী
● দুশ্চিন্তা মুক্ত, টেকসই, অটুট এবং স্ক্র্যাচ প্রতিরোধী
● ডিশওয়াশার বারবার ব্যবহারের পরেও এর প্যাটার্ন বিবর্ণ বা ক্ষতিগ্রস্ত হবে না।
● ১০০%নিরামিষ কারণ এটি হাড়ের ছাই থেকে সম্পূর্ণ মুক্ত
● ১০০%নিরাপদ খাদ্য, কোনো রাসায়নিক আপনার খাবারে প্রবেশ করবে না
● দাগ বা গন্ধ শোষণ করে না
● সুপার হাইজেনিক এবং পরিষ্কার করা সহজ
● হালকা এবং ব্যবহার করা সহজ
● ডিশওয়াশার এবং মাইক্রোওয়েভ নিরাপদ

দাম ৮৪৫ টাকা থেকে শুরু

Website Link- https://myborosil.com/products/larah-nargis-dinner-set

Larah Dinner Sets are available across all leading homeware stores in India and online at www.myborosil.com.

About Borosil
Borosil is India’s leading consumer products brand. The company was founded in 1962 and emerged as the market leader for laboratory glassware and consumer glassware in India over the years. Borosil has now expanded its consumer offering from its core glassware range to include Opalware dinner sets (sold under the brand name – Larah), kitchen appliances, storage products, glass lunch boxes and stainless-steel vacuum insulated flasks & bottles. With increasing concerns around the health and environmental implications of plastic, Borosil is rapidly growing its range to provide consumers with convenient, safe and healthy alternatives, such as its revolutionary glass lunch box.