Spread the love

ডিসেম্বর ২0২৩: বিস্ক ফার্ম, তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শীর্ষস্থানীয় অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে। বহুমুখী, পুরস্কার বিজয়ী অভিনেত্রী হবেন ‘RUSKIT ব্র্যান্ড’-এর মুখ, যেটি আমাদের চা-সময়ের সঙ্গী এবং 4টি ভেরিয়েন্টের একটি সুস্বাদু ক্রঞ্চি বেকড টোস্ট রেঞ্জ অফার করে। বিস্ক ফার্ম তার উদ্ভাবন, গুণমান এবং স্বাদের জন্য পরিচিত, এবং এর পাশে রশ্মিকা মান্দান্নার সাথে অংশীদারিত্ব, ব্র্যান্ডটির বাজারে একটি উল্লেখযোগ্য গুঞ্জন তৈরি করতে সক্ষম হয়েছে এবং সারা ভারত জুড়ে ব্র্যান্ডটি একটি পারিবারিক নাম হওয়ার উচ্চতায় উঠতে পারবে।

বিস্ক ফার্মের ব্যবস্থাপনা পরিচালক বিজয় সিং তাদের অংশীদারিত্বের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “আমরা আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিস্ক ফার্ম পরিবারে রশ্মিকা মান্দানাকে স্বাগত জানাতে পেরে আনন্দিত। তার অনস্বীকার্য আকর্ষণ এবং ব্যাপক আবেদন পুরোপুরি মত্ত করে তোলে বিস্ক ফার্মের স্পিরিট – যা মজা, সতেজতা এবং সুস্বাদুতার সমার্থক একটি ব্র্যান্ড। দর্শকদের সাথে তার দৃঢ় সংযোগ তাকে আমাদের ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে এবং মূল বাজারে আমাদের উপস্থিতি আরও শক্তিশালী করতে সহায়তা করবে। আমরা রশ্মিকার সাথে একটি এক্সসাইটিং যাত্রার অপেক্ষায় রয়েছি যা উল্লেখযোগ্যভাবে আমাদের রাজস্ব বৃদ্ধির আখ্যান গঠনে সাহায্য করবে এবং সারা দেশে ভোক্তাদের সাথে জড়িত হওয়ার সুযোগ দেবে।”

ব্র্যান্ডের সাথে যুক্ত হওয়ার বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে, রশ্মিকা মান্দান্না বলেন, “বিস্ক ফার্ম হল ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল এফএমসিজি ব্র্যান্ডগুলির মধ্যে একটি, এবং এর বৃদ্ধি এবং উদ্ভাবনের প্রতি তাদের প্রতিশ্রুতি আমার কাছে গভীরভাবে অনুরণিত৷ আমি বিশ্বাস করি যে এই অংশীদারিত্ব একটি ফলপ্রসূ হবে এবং আমি বিস্ক ফার্মের সুস্বাদু এবং স্বাস্থ্যকর পণ্যগুলির মাধ্যমে আমার ভক্তদের সাথে সংযোগ করতে পারবো।”