Spread the love

কলকাতা: “বাংলার নবজাগরণ বা বেঙ্গল রাইজিং 2.0” ঘোষণা করল বেঙ্গল বিজনেস কাউন্সিল। যার লক্ষ হল বাংলার অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়নের জন্য ব্যবসায়ী, উদ্যোক্তা, বিনিয়োগকারী এবং নীতিনির্ধারকদের একত্রিত করে আলোচনা করা। ইভেন্টটি এদের প্রত্যেককে নেটওয়ার্ক এবং ব্যবসার সুযোগ করে দেওয়ার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করবে।

বাংলার একটি স্পন্দনশীল ব্যবসায়িক ইকোসিস্টেম রয়েছে। উদ্যোক্তাদের সমৃদ্ধ সংস্কৃতি এবং বেঙ্গল রাইজিং-এর মতো ইভেন্টগুলি রাজ্যের সম্ভাবনাকে বিশ্বের কাছে তুলে ধরার একটি চমৎকার সুযোগ প্রদান করে। “বাংলার নবজাগরণ” বাংলার সমৃদ্ধ ব্যবসায়িক ইতিহাসের পতাকাবাহী। “বাংলার নবজাগরণ” শিল্প বাণিজ্য মেলা, চাকরি মেলা, অটোমোবাইল এক্সপো, ক্যারিয়ার ও ভর্তি মেলা, ফ্লি-মার্কেট, হস্তশিল্প মেলা এবং ফুড ফেস্টিভ্যাল সর্বোপরি বাঙালি ব্যবসার জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম অফার করে।

বেঙ্গল বিজনেস কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট এবং জর্জ টেলিগ্রাফ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সুব্রত দত্ত বলেন, “বেঙ্গল বিজনেস কাউন্সিল হল বাঙালি ব্যবসায়ীদের জন্য একমাত্র কাউন্সিল যা প্রকৃত অর্থে বাঙালিদের জন্য একটি ব্যবসায়িক প্ল্যাটফর্ম অফার করে।