Spread the love

হিন্দুস্তান ক্লাব লিমিটেড, সম্প্রদায়ের সেবা এবং শ্রেষ্ঠত্বের একটি স্তম্ভ, একটি ঐতিহাসিক মাইলফলক – এর উদ্বোধনী রক্তদান শিবিরের সাথে আনন্দের সাথে তার ৭৯ তম প্রতিষ্ঠা দিবস উদযাপন করেছে৷ ১৮ ফেব্রুয়ারীতে ক্লাবের প্রতিষ্ঠা দিবসের সাথে মিলে যাওয়া শুভ উপলক্ষটি উদারতা এবং বন্ধুত্বের মনোভাব দ্বারা চিহ্নিত করা হয়েছিল।

হিন্দুস্তান ক্লাব লিমিটেড দ্বারা আয়োজিত রক্তদান শিবির, সম্প্রদায়ের মধ্যে স্বাস্থ্য এবং মঙ্গল প্রচারে ক্লাবের অটল প্রতিশ্রুতির উপর জোর দেয়। সদস্য, পৃষ্ঠপোষক এবং স্বেচ্ছাসেবকরা উৎসাহের সাথে এই মহৎ প্রচেষ্টায় অংশ নিয়েছিলেন, যা জীবন বাঁচাতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে ক্লাবের উৎসর্গের প্রতীক।

রক্তদান শিবিরের সাথে, হিন্দুস্তান ক্লাব লিমিটেড সমাজে তাদের উল্লেখযোগ্য অবদানের জন্য দুইজন বিশিষ্ট ব্যক্তিত্বকে সংবর্ধনা দেন। শ্রী সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক শ্রী হরি মোহন বাঙ্গুর এবং প্যাটন ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান শ্রী এইচ পি বুধিয়াকে তাদের অসামান্য নেতৃত্ব এবং অনুকরণীয় সেবার জন্য সম্মানিত করা হয়েছে।

হিন্দুস্তান ক্লাব লিমিটেডের সভাপতি নরেন্দ্র কুমার তুলসিয়ান এই অনুষ্ঠানের জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, বলেছেন, “আমাদের ৭৯তম প্রতিষ্ঠা দিবসে, আমরা আমাদের উদ্বোধনী রক্তদান শিবিরের আয়োজন করতে পেরে এবং সমাজে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এমন বিশিষ্ট ব্যক্তিদের সম্মান জানাতে পেরে আনন্দিত৷ এই দ্বৈত উদযাপন মানবতার সেবা এবং সহানুভূতি ও শ্রেষ্ঠত্বের সংস্কৃতি গড়ে তোলার প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতীক।”

হিন্দুস্তান ক্লাব লিমিটেডের সেক্রেটারি সুধীর সাতনালিওয়ালা যোগ করেছেন, “আমাদের প্রথম রক্তদান শিবিরের সংমিশ্রণ এবং সংবর্ধনা অনুষ্ঠান হিন্দুস্তান ক্লাব লিমিটেডের মূল্যবোধ এবং নীতির উদাহরণ দেয়৷ আমরা আমাদের সদস্য, স্বেচ্ছাসেবকদের কাছ থেকে অপ্রতিরোধ্য সমর্থনের জন্য কৃতজ্ঞ৷ এবং সম্মানিত অতিথিরা।”

হিন্দুস্তান ক্লাব লিমিটেড সম্মানিত অতিথিদের এবং যারা এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটি উদযাপনে যোগ দিয়েছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছে। ইভেন্টটি একটি স্মরণীয় সমাবেশ ছিল, যা কমিউনিটি সেবার প্রতি ক্লাবের উৎসর্গকে তুলে ধরে এবং অর্থপূর্ণ সংযোগ বৃদ্ধি করে।