Spread the love

কলকাতা, ৩০ জানুয়ারী, ২০২৪ – রিয়েল এস্টেট জগতের শ্রাচি গ্রুপ এবং কেভেনটার নিউটাউনে তাদের অভূতপূর্ব যৌথ উদ্যোগের জন্য নমুনা বাংলোগুলির উদ্বোধন করেছে। সাউথ সিটি এবং আরবানার মতো প্রকল্পগুলির দুর্দান্ত সাফল্যের পরে, শ্রাচি আবারও নিউটাউন ভিলার জন্য কেভেনটারের সাথে হাত মিলিয়েছে।

মঙ্গলবার, ৩০ জানুয়ারী অনুষ্ঠানটিতে, শ্রাচি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাহুল টোডি এবং কেভেনটারের ম্যানেজিং ডিরেক্টর মায়াঙ্ক জালান সহ উভয় সংস্থার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতি প্রত্যক্ষ করা হয়েছিল।

নিউটাউনে এই প্রথমবারের মতো দুই শিল্প নেতার সমন্বয় প্রকল্প একটি অতুলনীয় জীবনযাপনের অভিজ্ঞতা তৈরি করে। নিউ টাউন ভিলাস-এর সবচেয়ে নান্দনিকভাবে ডিজাইন করা বুটিক বাংলো রয়েছে যেখানে অনেক নতুন যুগের সুযোগ-সুবিধা রয়েছে যা স্বপ্নের বাড়িকে একটি বিস্ময়কর বাস্তবে পরিণত করতে সাহায্য করবে।

শ্রাচি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাহুল টোডি বলেছেন, “আজকে অনুষ্ঠানটি একটি উল্লেখযোগ্য মাইলফলকে চিহ্নিত করে কারণ আমরা কেভেনটারের সাথে আমাদের যৌথ উদ্যোগের দুর্দান্ত মুহূর্তের সাক্ষী। নিউ টাউন ভিলাস প্রকল্পটি কেবল বিলাসবহুলতা নয়; এটি আমরা যেভাবে বাড়িগুলি কল্পনা করি তা নতুন করে সংজ্ঞায়িত করা। আমরা ঘর তৈরিতে বিশ্বাস করি যা আধুনিক জীবনযাপনের আকাঙ্ক্ষার সাথে অনুরণিত এবং এই প্রকল্প সেই প্রতিশ্রুতিকে মূর্ত করে।”

“নিউ টাউন ভিলাস-এ শ্রাচি গ্রুপের সাথে সহযোগিতা করা কেভেনটারের জন্য একটি উত্তেজনাপূর্ণ যাত্রা। আমরা এমন বাড়ি তৈরির একটি দৃষ্টিভঙ্গি প্রদান করি যা কমনীয়তা এবং কার্যকারিতার একটি নিখুঁত সংমিশ্রণ প্রদান করে। নমুনা বাংলোগুলির আমাদের ভবিষ্যত বাসিন্দাদের জন্য একটি স্বতন্ত্র এবং সমৃদ্ধ জীবনধারা” বলেছেন কেভেনটারের ম্যানেজিং ডিরেক্টর মায়াঙ্ক জালান৷

অনুষ্ঠানটি সম্ভাব্য গৃহ ক্রেতা, বিনিয়োগকারী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ-এর উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। উলেক্ষ, গোটা এলাকাটি সুন্দর সবুজ প্রাকৃতিক দৃশ্য, প্রকৃতির সাথে সংযোগকারী স্বাস্থ্যকর পরিবেশ, ছোট জমায়েতের জন্য ব্যক্তিগত বাগান এলাকা, বাচ্চাদের খেলার জায়গা, ইনডোর গেমস জোন, বিলাসবহুল সুইমিং পুল, জিম, স্পা, ২৪/৭ নিরাপত্তা এবং অন্যান্য অনেক সুবিধা নিয়ে গঠিত।