Spread the love

কলকাতা, ১৬ আগস্ট ২০২৩ : সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, একটি শীর্ষস্থানীয় প্যান ইন্ডিয়া জুয়েলারি রিটেল ব্র্যান্ড ব্লকবাস্টার বাংলা সিনেমা ‘ চিনি ২ ‘-এর সাথে একটি অংশীদারিত্ব ঘোষণা করলো, একটি হৃদয়স্পর্শী কমেডি-ড্রামা যা দুই মহিলার সংগ্রামের গল্প এবং একসাথে নিজেকে আবিষ্কারের যাত্রাকে তুলে ধরে । এই সহযোগিতার অংশ হিসেবে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এভারলাইট ব্র্যান্ড – এর ‘জিঙ্কগো এবং মারিপোসা কালেকশন’ প্রোমোট করবে, যাতে রয়েছে নিপুণভাবে তৈরি করা সোনার কানের দুল, নেকলেস সেট, পেন্ডেন্ট সেট, রিং এবং ব্যাঙ্গেল, যেটির দাম শুরু হচ্ছে ১০,০০০ টাকা থেকে।

সংগ্রহটি মুভির এমপাওয়ারমেন্ট এবং নিজেকে আবিষ্কারের থিমকে প্রতিফলিত করে, প্রতিটি চরিত্র এবং দৃশ্যে বিলাসিতা এবং লোভনীয়তার স্পর্শ যোগ করে।

এই বিশেষ মুহূর্তকে উপলক্ষ করে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার ঐতিহাসিক বাউবাজার শোরুমে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করলো , যা কোম্পানির সম্মানিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং সিনেমার প্রধান চরিত্র মধুমিতা সরকারের উপস্থিতিতে মুগ্ধ হল। তিনি বিখ্যাত এভারলাইট ব্র্যান্ডের চমৎকার জিঙ্কগো এবং মারিপোসা কালেকশনটি সুন্দরভাবে তুলে ধরেছেন।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস – এর ডিরেক্টর এবং হেড অফ ডিজাইন অ্যান্ড মার্কেটিং, মিসেস জয়িতা সেন এই বিষয়ে বলেন, ” আমরা চিনি ২ সিনেমার সাথে সহযোগিতায় এভারলাইট – এর মারিপোসা কালেকশন উপস্থাপনা করতে পেরে রোমাঞ্চিত।
মুভিটি নারীর বন্ধন ও সম্পর্ক এবং নিজেদের মেলে ধরার কথা, একইভাবে মারিপোসা প্রজাপতির যাত্রা সম্পর্কে, তার সাথে নারীরা তাদের জীবনে বিভিন্ন পর্যায়ের মধ্য দিয়ে যায়, শেষ পর্যন্ত এটি নিজের স্বাধীনতা এবং নিজেকে প্রকাশ করার কথা তুলে ধরে। মারিপোসা সংগ্রহ এটিই তুলে ধরে, আপনি নিজেকে স্বাধীনতার ছোঁয়া দিন এবং নিজেকে তুলে ধরুন।
জিঙ্কগো হলো দীর্ঘায়ু এবং ইতিবাচক এর প্রতীক, জিঙ্কগো অ্যামাজনে পাওয়া একটি প্রাচীন উদ্ভিদ এবং এটির অনেক ঔষধি গুণ রয়েছে তার সাথে এই উদ্ভিদ হাজার হাজার বছর বেঁচে থাকে, এই কারণের জন্যই জিঙ্কগো দীর্ঘায়ু এবং ইতিবাচক, সবকিছুই এর ভালো দিক।

এই অনুষ্ঠানে উপস্থিত, প্রখ্যাত অভিনেত্রী এবং সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মধুমিতা সরকার বলেন, “আমি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সাথে যুক্ত হতে পেরে সম্মানিত বোধ করছি, যা পাঁচ দশকেরও বেশি সময় ধরে একটি সমৃদ্ধ উত্তরাধিকার সহ একটি কিংবদন্তি ব্র্যান্ড। এভারলাইট -এর মারিপোসা এবং জিঙ্কগো কালেকশনের সাথে আমার মুভির অ্যাসোসিয়েশন নিয়েও আমি উচ্ছ্বসিত, যেখানে সোনার দুল, নেকলেস এবং রিংগুলির একটি অত্যাশ্চর্য বৈশিষ্ট্য রয়েছে, যা ছবির গল্পকে পুরোপুরি পূরণ করে যা মলিনতা এবং গল্প বলার একটি সুরেলা মিশ্রণ তৈরি করে৷ সংগ্রহটি কালেকশনটি একটি টেস্টামেন্ট যা কোম্পানির অতুলনীয় শৈল্পিকতা এবং সূক্ষ্ম কারুকার্যের প্রতিশ্রুতি।”

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার সোনা, হীরা এবং রুপোর গয়নার বৈচিত্র্যময় এবং অনন্য কালেকশনের জন্য বিখ্যাত, যা প্রতিদিনের পোশাক থেকে শুরু করে ব্রাইডাল ডিজাইন পর্যন্ত বিস্তৃত শৈলীতে সরবরাহ করে।

“চিনি ২ “, বিখ্যাত বাংলা চলচ্চিত্র অভিনেত্রী মধুমিতা সরকার, অপরাজিতা আঢ্য , লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, এবং সৌম্য মুখার্জি দ্বারা অভিনীত , ১১ আগস্ট, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবি রাজেন বিশ্বাস