Spread the love

কলকাতা – সেন্ট জোয়ান্স স্কুল 14 মার্চ, 2024-এ ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারে (EZCC) তার বার্ষিক কনসার্ট, ম্যারিড 2024 করতে পেরে রোমাঞ্চিত। এই গতিশীল ইভেন্টটি ব্যতিক্রমী প্রতিভা প্রদর্শনের জন্য প্রস্তুত। শিক্ষার্থীরা নাচ, সঙ্গীত এবং নাটকে মনোমুগ্ধকর পারফরম্যান্সের মাধ্যমে উপস্থিত সকলকে মোহিত ও অনুপ্রাণিত করার প্রতিশ্রুতি দেয়।

6, 7, 8, 9, এবং 11 গ্রেডের 256 জন তরুণ পারফরমারের একটি বৈচিত্র্যপূর্ণ সংমিশ্রণ নিয়ে, ম্যারিড 2024 সেন্ট জোয়ান’স স্কুলের নীতি-প্রতিশ্রুতি, সৃজনশীলতা এবং শ্রেষ্ঠত্বের প্রতীক।

মহামান্য ডঃ এন্ড্রু ফ্লেমিং (পূর্ব ও উত্তর পূর্ব ভারতে ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার) মহামান্য মিস্টার কুইন ইয়ং (কলকাতায় চীনা ভারপ্রাপ্ত কনসাল জেনারেল), মাননীয় শ্রী সুজিত বোস ( ফায়ার অ্যান্ড ইমার্জেন্সি সার্ভিসেস, পশ্চিমবঙ্গ সরকার) মাননীয় শ্রীমতি কৃষ্ণ চক্রবর্তী (মেয়র, বিধাননগর মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন), জনাব আশিস কুমার গিরি (EZCC-এর ডিরেক্টর, সংস্কৃতি মন্ত্রক, গভর্নমেন্ট। ভারতের) শ্রীমতি তুলসী সিনহা রায় (MMIC, বিধাননগর মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন), মিঃ রাজেশ চিরিমার (MMIC, বিধাননগর মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন), মিঃ রঞ্জন পোদ্দার (বরো চেয়ারম্যান Br-V), মিঃ এ.কে. রাহা (অবসরপ্রাপ্ত প্রধান বন সংরক্ষক) ), জনাব দেবাশিস সেন আইএএস (আর) (অতীত চেয়ারম্যান হিডকো, প্রতিষ্ঠাতা ডিরেক্টর নিউ বেঙ্গল সিসি) সহ অভিভাবক, মিডিয়ার সদস্য এবং বিশিষ্ট অতিথি যেমন জনাব আশিস কুমার গিরি, মিসেস তুলসী সিনহা সহ উপস্থিতদের একটি সম্মানিত তালিকা রায়, মিঃ রাজেশ চিরিমার, মিঃ রঞ্জন পোদ্দার, বিশিষ্ট শিক্ষাবিদ, মিঃ নেভিল ম্যাকনামারা (প্রাক্তন অধ্যক্ষ, সেন্ট জোসেফ স্কুল, বাউবাজার), মিঃ টেরেন্স আয়ারল্যান্ড (প্রিন্সিপাল, সেন্ট জেমস স্কুল, কলকাতা),
রেভারেন্ড সিনিয়র শালিনী রোজারিও (প্রাক্তন অধ্যক্ষ, লরেটো ডে স্কুল, এলিয়ট রোড এবং আসানসোল), রেভারেন্ড সিনিয়র শেরলি সেবাস্টিয়ান (প্রিন্সিপাল, আওয়ার লেডি কুইন অফ দ্য মিশন স্কুল, সল্টলেক) রেভারেন্ড সিনিয়র রিতা মুর্মু এবং রেভ. সিনিয়র জর্জিনা (লাভিনিয়া হাউস) এবং আরও অনেকে যারা এর কৃতিত্বকে সমর্থন ও উদযাপন করতে একত্রিত হয়েছেন।

গত দুই সপ্তাহ ধরে, এই শিক্ষার্থীরা নিবিড় মহড়া এবং প্রস্তুতিতে নিজেদের নিমজ্জিত করেছে, এই দর্শনীয় শোকেসে পরিণত হয়েছে যেখানে তারা মঞ্চে উপস্থিত হবে এবং অভিভাবক, সহকর্মী এবং বিশিষ্ট অতিথিদের সমন্বিত দর্শকদের সাথে তাদের প্রতিভা শেয়ার করবে।

আমরা আমাদের অভিভাবকদের অটল সমর্থনের জন্য, আমাদের ছাত্রদের সাফল্য বৃদ্ধি করার জন্য মিডিয়াকে এবং আমাদের অনুষ্ঠানের তাৎপর্য ধার দেওয়ার জন্য আমাদের সম্মানিত অতিথিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

ম্যারিড 2024 নিছক কর্মক্ষমতা অতিক্রম করে; এটি শিক্ষার্থীদের শিক্ষাবিদদের বাইরে উজ্জ্বল করার ক্ষমতার প্রতীক, তাদের শৈল্পিক স্বভাব, দলবদ্ধ কাজ এবং নেতৃত্ব প্রদর্শন করে। সেন্ট জোয়ান’স স্কুল ছাত্রদের কৃতিত্বের জন্য প্রচুর গর্ব করে এবং তাদের প্রতিভার এই উদযাপনটি ভাগ করে নেওয়ার জন্য অধীর আগ্রহে প্রত্যাশা করে।