Spread the love

কলকাতা, তার রন্ধনসম্পর্কীয় ঐতিহ্যের জন্য সুপরিচিত এবং তার সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় অফারগুলির জন্য খাদ্য উত্সাহীদের কাছে প্রিয়। পাঁচ বছর আগে এরকমই একটি বিখ্যাত বেকারির জন্ম প্রত্যক্ষ করেছিল। এই বেকারি উদযাপন উপভোগ করার পদ্ধতিতে বিপ্লব ঘটিয়েছে, যা শহরে আনন্দ এবং উত্তেজনার একটি নতুন স্তর নিয়ে এসেছে৷ সেভেন্থ হেভেন কলকাতা, সেভেন্থ হেভেনের একটি ইউনিট, ভারতের অন্যতম বৃহত্তম বেকারি এবং ক্যাফে চেইন, একটি ম্যারাথন দৌড়ের মতো অপরিমেয় আনন্দ এবং গর্বের সাথে তার ৫তম বার্ষিকী উদযাপন করেছে। ১১০টি শহর এবং ২৫০টির ও বেশি আউটলেট জুড়ে উপস্থিতি সহ, এই মাইলস্টোনটি তাদের জন্য একটি উল্লেখযোগ্য অর্জন চিহ্নিত করেছে।

বর্তমানে, কলকাতায়, খাদ্যের বাজার একটি ক্রমবর্ধমান প্রবণতা অনুভব করছে, প্রতিদিন প্রায় ৪ – ১০টি নতুন খাবারের আউটলেট খোলা হচ্ছে। এইরকম একটি অত্যন্ত প্রতিযোগিতামূলক বাজারে, একটি বেকারি ব্র্যান্ড প্রতিষ্ঠা করা যা একটি নতুন পদ্ধতি নিয়ে আসে এবং প্রতিটি কেক এবং ডেজার্টে গল্প বলার অন্তর্ভুক্ত করে তা একটি উল্লেখযোগ্য চ্যালেঞ্জি বটে। বিগত পাঁচ বছরে, সেভেন্থ হেভেন কলকাতা তিনটি মূল দিককে অগ্রাধিকার দিয়েছে: ভালো কোয়ালিটির খাবার এবং ব্যতিক্রমী গ্রাহক পরিষেবা প্রদান, উদ্ভাবনী এবং বহিরাগত ধারণাগুলিকে সংশোধন করা এবং আনন্দ এবং সুখ ছড়িয়ে দেওয়ার জন্য একটি আনন্দদায়ক এবং সম্পূর্ণ নিরামিষ অভিজ্ঞতা প্রদান করা।

বেকারির অনন্য পন্থা নিহিত রয়েছে এর উত্সর্গীকৃত গবেষণা এবং বিকাশের জন্য থিম্যাটিক এবং সৃজনশীল আকৃতির কেকগুলিকে জীবন্ত করে তুলতে, যা উত্তেজনাপূর্ণ স্বাদে মিশ্রিত। কাস্টমাইজড পছন্দের বিস্তৃত পরিসর সব উপলক্ষ পূরণ করে, বিবাহের অভ্যর্থনার জন্য একটি বিশাল ৬০-কেজি কেক বেক করা থেকে শুরু করে বিভিন্ন সেক্টর যেমন বিমান চলাচল, হোটেল, মাল্টি ন্যাশনাল কোম্পানি, ব্যাঙ্ক, সিনেমা, ক্লাব, এনজিও, এবং আরো । কোভিড – ১৯ মহামারী দ্বারা সৃষ্ট সাম্প্রতিক চ্যালেঞ্জ সত্ত্বেও, সেভেন্থ হেভেন কলকাতা একটি নির্ভরযোগ্য সঙ্গী হতে প্রতিশ্রুতিবদ্ধ, যারা সর্বদা মানুষের পাশে দাঁড়িয়ে।

সেভেন্থ হেভেন কলকাতার মালিক, ঋষভ সাধুখাঁ এই অনুষ্ঠানে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন এই বলে যে, “গত পাঁচ বছরের প্রতিফলন, আমরা কখনই এমন অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া প্রত্যাশা করিনি যখন আমরা প্রথম কিছু তাজা এবং দ্রুত বেক করার সহজ ধারণা নিয়েছিলাম। আমরা জানি যে খাদ্য এবং পানীয় আমাদের হৃদয়ে একটি বিশেষ স্থান রাখে এবং প্রথমবারের মতো, আমরা এই পদ্ধতিটি ব্যবহার করছি একটি বিস্তৃত শ্রোতার সাথে সংযোগ স্থাপনের জন্য, তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতা ও শ্রদ্ধা প্রকাশ করতে। বর্তমানে, আমরা কিছু স্পেশাল মিষ্টি খাবার তৈরি করছি, বিশেষ করে বয়স্ক এবং ডায়াবেটিক সম্প্রদায়ের মানুষদের জন্যে। আমরা অদূর ভবিষ্যতে কিছু উত্তেজনাপূর্ণ খবর শেয়ার করার প্রত্যাশা করছি।”