Spread the love

কলকাতা: ভারতে এবং বিদেশে নিজেদের মনোমুগ্ধকর সুগন্ধির জন্য বিখ্যাত পুরুষদের সুগন্ধি ব্র্যান্ড, ডেনভার ক্রিকেট কিংবদন্তি এবং গ্লোবাল ইয়ুথ আইকন সৌরভ গাঙ্গুলিকে তাদের টিভিসি প্রচারের মুখ হিসেবে ঘোষণা করতে পেরে অত্যন্ত রোমাঞ্চিত বোধ করছে৷ সৌরভের এহেন সহযোগিতা ডেনভারের জন্য একটি বড় সাফল্যের ঘটনা, কারণ এর মাধ্যমে লক্ষ লক্ষ গ্রাহকদের কাছে ডেনভার পৌঁছে গিয়ে তার সচেতনতার বার্তা ছড়িয়ে দিতে পারবে।

ডেনভার-এর নাম শ্রেষ্ঠত্বের সমার্থক। এই ব্র্যান্ডটি দেশের যুব সম্প্রদায় এবং পেশাদারদের কাছে পছন্দের ব্র্যান্ড হিসাবে ইতিমধ্যেই একটি স্থান তৈরি করে নিয়েছে। আভিজাত্য ও পরিশীলিত পণ্য সরবরাহ করার ক্ষেত্রে একটি অটুট প্রতিশ্রুতি সহ, ডেনভারের পণ্যগুলি উচ্চাকাঙ্ক্ষা এবং আত্ম-নিশ্চিততার প্রতীক হয়ে উঠেছে।

সৌরভ গাঙ্গুলি, একজন স্ব-নির্মিত কিংবদন্তি এবং সেইসঙ্গে সাফল্যের নিরিখে একজন গ্লোবাল আইকন। এমন একটি নাম যা দৃঢ়সংকল্প, প্রতিজ্ঞা এবং বিজয়ের সঙ্গে অনুরণিত হয়। এই নামটিই ডেনভারের ব্র্যান্ড ভ্যালুর স্পিরিটকে মূর্ত করে তুলবে। তাঁর অটল প্রতিশ্রুতির জন্য উদযাপিত একজন অসাধারণ ব্যক্তি হিসাবে, তিনি কঠোর পরিশ্রম, আবেগ ও দৃঢ়প্রতিজ্ঞার মাধ্যমে সত্যিকারের সাফল্যের সুবাস-এর উদাহরণ তুলে ধরেন। তাঁর এহেন যাত্রা একটি অনুপ্রেরণা যা ডেনভারের মূল সারমর্ম, “সাফল্যের আসল সুবাস” কে তুলে ধরে।

এই বিষয়ে, এই পার্টনারশিপ সম্পর্কে সৌরভ গাঙ্গুলি নিজের উৎসাহ প্রকাশ করে বলেন, “ডেনভার এমন একটি ব্র্যান্ড, যা সাফল্যের সারমর্মকে প্রতিধ্বনিত করে। এই ধরণের একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি সম্মানিত বোধ করছি৷ এটা অনেকটা ক্রিকেটের মত, যেখানে অধ্যবসায় এবং প্যাশন মানুষকে জয়ের দিকে নিয়ে যায়। সুগন্ধি ও গ্রূমিংয়ের দুনিয়ায় ডেনভার এভাবেই সারা বিশ্বে সাফল্য পেয়েছে৷ আমি বিশ্বাস করি যে এই ব্র্যান্ডের সঙ্গে আমার এই সহযোগিতার ঘটনাটি এমন সমস্ত মানুষের সঙ্গে অনুরণিত হবে, যারা তাদের জীবনের সমস্ত ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সংগ্রাম করে চলেছে।”

“ডেনভার পরিবারে সৌরভ গাঙ্গুলিকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত, সৌরভ গাঙ্গুলি শুধু একজন ক্রিকেট আইকনই নন; তিনি কঠোর পরিশ্রম, সংকল্প এবং শ্রেষ্ঠত্বের সাধনার প্রতীক হিসেবে সারা বিশ্ব জুড়ে প্রশংসিত। তিনি একজন স্ব-নির্মিত কিংবদন্তি, যিনি নিজেই নিজের যাত্রাপথ তৈরি করেছেন। মাঠে এবং মাঠের বাইরে, উভয় ক্ষেত্রেই তাঁর ব্যাপক জনপ্রিয়তা এবং ক্রিকেট ভক্ত ও তরুণ সম্প্রদায়ের সঙ্গে তাঁর অতুলনীয় সংযোগের কারণে আমরা বিশ্বাস করি যে ডেনভারের সাফল্যের প্রতিশ্রুতিকে তাঁর মত করে অন্য্ কেউই কার্যকরভাবে উপস্থাপন করতে পারবেন না। এই পার্টনারশিপ ডেনভারের যাত্রায় একটি গুরুত্বপূর্ণ অধ্যায়, কারণ, আমরা এভাবেই আমাদের গ্রাহকদের অনুপ্রাণিত ও ক্ষমতায়ন করা চালিয়ে যাচ্ছি।” বললেন এইচএসপিএল-এর এমডি ও সিইও মিঃ সৌরভ গুপ্ত।

ডেনভার-এর ব্র্যান্ড ম্যানেজার মিঃ আদিত্য যাদব বলেন, “আমরা এই নতুন পার্টনারশিপের জন্য অত্যন্ত উচ্ছ্বসিত। সৌরভের একজন অনুরাগী হিসেবে তাঁর সঙ্গে কাজ করা সত্যিই আনন্দের। তাঁর ফ্যানডম এবং ফলোয়ারশিপের মাধ্যমে, আমরা ডেনভার-কে বহুগুণে পৌঁছে দেবার অপেক্ষায় রয়েছি। এটা অবশ্যই আমাদের জন্য একটি সাফল্যের মাইলফলক হতে চলেছে।”

সৌরভ গাঙ্গুলির সাফল্যের কাহিনির সঙ্গে ডেনভারের সাফল্যের ঐতিহ্যের মিশেলে তৈরি আসন্ন টিভিসি প্রচারাভিযান লক্ষাধিক মানুষের হৃদয়ে জায়গা করে নেবে৷ এই প্রচারাভিযানটি আকাঙ্খা, সংকল্প ও উপলব্ধি`র উদযাপনের এমন একটি প্রতিশ্রুতিকে তুলে ধরবে, যে সত্যিকারের সাফল্য হল একটি যাত্রা যা আমাদের প্রত্যেকের সঙ্গে অনুরণিত হয়ে চলেছে। ছবি রাজেন বিশ্বাস