Spread the love

গত ২৯শে মার্চ, বুধবার দাদাসাহেব ফালকে , ভারত ডিগনিটি এওয়ার্ড,কলাকার এওয়ার্ড (২০১৮) সহ অন্যান্য বেশ কিছু পুরস্কারে পুরস্কৃত সংগীত পরিচালক ও ছবি নির্মাতা অভিষেক বসু বেদাগ ইসক নামক একটি নতুন হিন্দি সংগীতালেখ্যর রেকর্ডিং সম্পন্ন করলেন। এখানে গায়িকা চন্দ্রিকা ভট্টাচার্যের গান শোনা যাবে। সা রে গা মা পা ২০১৭’ র চুড়ান্ত পর্বে চন্দ্রিকার গান এখনও মনে আছে মানুষের।

   প্রযোজক, অভিনেত্রী ও পরিচিত মডেল সানন্দা ইন্দু এবং সংগীত রচনায় অনস্মিতা ঘোষ বিশেষ উল্লেখযোগ্য এই আয়োজনে।  স্টুডিও রেজোনেন্সে (কাঁকুড়গাছি)

রেকর্ডিংয়ের দায়িত্বে ছিলেন অভিজ্ঞ শব্দ বিশেষজ্ঞ সঞ্জয় ঘোষ।

অভিষেক বিবিসি এওয়ার্ড উইনার পারকাশনিস্ট। বেদাগ ইশক ওঁর অষ্টম ছবি। সংগীত পরিচালক হিসাবে ইতিমধ্যেই অভিষেক আন্তর্জাতিক সংগীত জগতে নিজের সাক্ষর রেখেছেন।

সানন্দা ইন্দু একজন পরিচিত মডেল।বিজ্ঞাপন জগতে, টিভি মিউজিক ভিডিও এবং ওয়েব ফিল্মে সুনাম অর্জন করেছেন। এই প্রথম তিনি প্রযোজনার কাজে হাত দিলেন। এই সংগীতালেখ্যটিতে প্রধান চরিত্রে ওঁকে দেখা যাবে।

সংগীতায়োজনে বিশিষ্ট পিয়ানো শিল্পী অভীক গাঙ্গুলি পাশ্চাত্য সংগীতের মূর্ছনায় মুগ্ধ করবেন অবশ্যই। এই ছবির গানের সঙ্গেও অভীকের পিয়ানো শোনা যাবে।

এ্যালবামটি প্রকাশিত হবে মুম্বাই থেকে। আশা করব চন্দ্রিকার গান আর অভিষেকের হৃদয়মথিত সংগীত ভাবনায় বেদাগ ইশক দেশে বিদেশে শ্রোতা দর্শকের মনোগ্রাহী হয়ে উঠবে। অনুগ্রহ করে এই আয়োজনের সঙ্গে থাকুন।