Spread the love

নিজস্ব প্রতিনিধি

কলকাতা (৯ সেপ্টেম্বর ‘২৩)- ভারতের প্রসিদ্ধ জুয়েলারি কোম্পানী আর আর আগরওয়াল জুয়েলার্স সম্প্রতি জুয়েলারি ইণ্ডাস্ট্রীতে ৪৬ বছর পূর্ণ করেছে। এই খুশিতে শনিবার আর আর আগরওয়াল জুয়েলার্স নিজেদের ক্যামাক স্ট্রিট শোরুমে কেক কেটে ধুমধাম করে আনন্দ করল।

৪৬ বর্ষপূর্তি উপলক্ষ্যে আর আর আগরওয়াল
জুয়েলার্স গহনা বানাবার খরচের উপর ৫০ শতাংশ ছাড় ঘোষণা করেছে। ৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অনবদ্য অফার চলবে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।

বলে রাখা ভালো, বর্ষপূর্তি অনুষ্ঠানকে আরো মনোলোভা করে তুলতে নতুন ভাবে বিবাহ সংক্রান্ত গহনা সংগ্রহও লঞ্চ করা হয়েছে।

কুন্দন-এর গহনা, সোনার সাধারণ বা প্রাচীন গহনা, হীরের পোলকী গহনা, হীরের অনন্য সংগ্রহ, জেমস স্টোন এবং সোনার মুদ্রার অনন্য সংগ্রহ পাওয়া যাবে একই ছাদের তলায়। আর আর আগরওয়াল জুয়েলার্সের গহনার নকশা নিজেদের প্রতিষ্ঠানেই বানানো হয় ফলে এই নকশা অন্য দোকানে পাওয়া সম্ভব নয়। সব থেকে বড়ো কথা এদের গহনা এতটাই টেকসই যে এটা ২৫ – ৩০ বছর ব্যবহার করা যায়।

আনন্দের মুহূর্তে সংস্থার নির্দেশক আর আর আগরওয়াল জানিয়েছেন, ” এই জুয়েলারি ইণ্ডাস্ট্রীতে আমাদের এতটা সুনামের পেছনে রয়েছে কড়া পরিশ্রম ও সততা। আমার ছেলে রেবতীরমণ আগরওয়াল আজ থেকে ৩০ বছর আগে আমার কোম্পানির দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছিল, আজকের দিনে আমাদের ব্যবসার আরো সমৃদ্ধি হয়েছে।
এখন আমার নাতি ঋষভ আগরওয়ালও ৩ বছর ধরে এই ব্যবসা দেখাশোনা করছে। আশা করি ও এই ব্যবসাকে আরো এগিয়ে নিয়ে যাবে।”

উনি আরো বলেছেন, “এই মুহূর্তে কলকাতার ক্যামাক স্ট্রিট, বড়বাজার, সল্টলেক, রৌরকেল্লা ও জয়পুরে আমাদের ৫ টা শোরুম আছে। আর কিছু দিনের মধ্যে শিলিগুড়িতেও আর একটা শোরুম খোলার কথা চলছে।”

এদিন এই আনন্দজনক মুহূর্তে নির্দেশক রেবতীরমণ আগরওয়াল এবং অপর নির্দেশক ঋষভ আগরওয়াল সহ একাধিক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।