Spread the love

কলকাতা, 4th মার্চ 2023: ৭ন্থ হেভেন কলকাতার তরুণ এবং উত্সাহী মহিলা ফুড ব্লগারদের সাথে প্রথমবারের মতো আন্তর্জাতিক মহিলা দিবস উদযাপন করলো। ৭ন্থ হেভেন হল ভারতের বৃহত্তম বেকারি এবং ক্যাফে চেইনগুলির মধ্যে একটি, যেখানে লাইভ রান্নাঘরের ধারণা, তাজা বেকড কেক এবং ডেজার্ট প্রস্তুত করা হয়। এনাদের 250টিরও বেশি আউটলেট সহ 110টি শহরে উপস্থিতি রয়েছে। হোলি এবং আন্তর্জাতিক নারী দিবসের যৌথ উপলক্ষ্যে, দলটি নারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে, তাদের পথভ্রষ্ট যাত্রা এবং সমাজের প্রতি অবদানের জন্য।
অনুষ্ঠানটি সাউথ সিটি মল থেকে হাঁটার দূরত্বে নতুন খোলা সাউথ সিটি আউটলেটে, শহরের চারপাশের তরুণ, আবেগপ্রবণ, এবং গতিশীল মহিলা ফুড ব্লগারদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। উত্সবের জন্য কাস্টমাইজ করা মানুষের পছন্দের পানীয় এবং মিষ্টান্নগুলির একটি বিস্তৃত পরিসরের অফার করে হোলির চেতনাকে উন্নীত করা ছিল উদযাপনের পিছনে ধারণা। দলটি কিছু প্রাণবন্ত এবং রঙিন হোলি-থিমযুক্ত হ্যাম্পারও উপহার দিয়েছে এবং আনন্দ ভাগ করে নিয়েছে। তারা নিশ্চিত করেছে যে গ্রাহকরা তাদের দরজা দিয়ে পা রাখার মুহুর্তে, তারা বাতাসে উৎসবের আমেজ অনুভব করে এবং খুব সাশ্রয়ী মূল্যে তাদের কাস্টমাইজ’ড ডেজার্টের সুস্বাদু পরিসরে লিপ্ত হবে।

উত্সাহী এবং অভিজ্ঞ পেশাদারদের এই দলটি তাদের সমস্ত ক্লায়েন্টদের কাছে তাদের লাইভ রান্নাঘরে প্রস্তুত করা আনন্দের তাজা বেকড স্লাইস পরিবেশন করার জন্য গর্ববোধ করে। নিরাপত্তা প্রোটোকল এবং মানুষের মঙ্গল তাদের মনের অগ্রভাগে রেখে, ৭ন্থ হেভেন কলকাতা স্টাইলে বিশেষ অনুষ্ঠানগুলি উদযাপন চালিয়ে যেতে উত্সাহী৷ কলকাতার রন্ধনসম্পর্কিত ল্যান্ডস্কেপে একটি প্রিয় ব্র্যান্ড হিসাবে, গুণমান, উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি ৭ন্থ হেভেন কলকাতার প্রতিশ্রুতি অটুট। তাদের সল্টলেক আউটলেটের বার্ষিকী এবং অন্যান্য বিস্ময় সহ তাদের আসন্ন ইভেন্টের ক্যালেন্ডার, সমস্ত বয়সের দর্শকদের আনন্দিত এবং বিমোহিত করার প্রতিশ্রুতি দেবে।

৭ন্থ হেভেন কলকাতার মালিক, ঋষভ সাধুখাঁ অনুষ্ঠানে বক্তব্য রেখে বোলেন, “আন্তর্জাতিক নারী দিবস হল বিশ্বব্যাপী নারীদের দ্বারা করা উল্লেখযোগ্য অর্জন এবং অবদানের একটি মহৎ উদযাপন, তাদের সমৃদ্ধ ঐতিহাসিক, সাংস্কৃতিক এবং সামাজিক বৈচিত্র্যকে অন্তর্ভুক্ত করে। এই শুভ দিনটি শুধুমাত্র সমাজে মহিলাদের অপরিহার্য ভূমিকাকে স্বীকার করে না, বরং লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে লড়াই করার জন্য সম্মিলিত পদক্ষেপের প্রয়োজনীয়তার একটি শক্তিশালী অনুস্মারক হিসাবে কাজ করে। যখন আমরা নারীদের শক্তি এবং স্থিতিস্থাপকতা উদযাপন করি, তখন আমাদের মনে করিয়ে দেওয়া হয় যে তাদের কারণে বিশ্বটি অনেক উজ্জ্বল জায়গা। জীবনের সর্বক্ষেত্রে তাদের সীমাহীন প্রচেষ্টাকে স্বীকৃতি দেওয়ার এবং সম্মান করার একটি উপযুক্ত সুযোগ আজ। এই উদযাপনে হোলির প্রাণবন্ত রং যোগ করা আনন্দ, একতা এবং ভালবাসার একটি নিখুঁত মিশ্রণ তৈরি করে।
৭ন্থ হেভেন কলকাতায়, আমরা শুধুমাত্র এই বিশেষ দিনে নয়, সারা বছর জুড়ে মহিলাদের অর্জন উদযাপন করতে নিবেদিত৷ আমরা আমাদের গ্রাহকদের সাথে যুক্ত হতে এবং তাদের প্রতিক্রিয়া চাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, এবং নারীদের ক্ষমতায়ন ও সমর্থন করে এমন আরও উত্তেজনাপূর্ণ উদ্যোগ প্রবর্তনের জন্য উন্মুখ।”

About 7th Heaven
7th Heaven is a bakery chain with a Live Kitchen concept, and it is the largest of its kind in India. With locations in more than 110 cities across the nation and beyond, it has established itself as the go-to destination for cakes and dessert lovers. Their extensive menu offers a wide variety of options, ranging from personalized theme cakes to an array of international delicacies such as cupcakes, macaroons, donuts, tarts, beverages, and more.

The expert chefs at 7th Heaven possess the skills and experience necessary to bring your dream cake to life. They have the ability to turn your imagination into a 3D masterpiece that will tantalize your taste buds and leave you with a memorable experience.

For more information, visit us at https://www.7thheaven.in/
Reshov Sadhukhan
7th Heaven Kolkata
(+91) 8240756361
dessertcafe64@gmail.com

Social Media Handles –
Instagram: https://www.instagram.com/7th_heaven_kolkata/
Facebook: facebook.com/7thheavenkolkata64