Spread the love

ন্যাশনাল, 15 সেপ্টেম্বর, 2023: ভারতের বৃহত্তম, সম্পূর্ণ সমন্বিত লজিস্টিক পরিষেবা প্রদানকারী দিল্লিভেরি লিমিটেড, বৃহস্পতিবার OS1 প্ল্যাটফর্মে তার সফ্টওয়্যার অফারগুলিকে প্রসারিত করার জন্য ‘LocateOne’ – একটি লোকেশন ইন্টেলিজেন্স সলিউশন চালু করার ঘোষণা দিয়েছে৷ এই বছরের শুরুর দিকে, কোম্পানি OS1-এ প্রথম অফার হিসেবে ‘DispatchOne’- একটি ডেলিভারি ম্যানেজমেন্ট সলিউশন প্রকাশ করেছিল।

OS1 ব্যবসার জন্য তাদের লজিস্টিক এবং সাপ্লাই চেইন অপারেশনগুলি দক্ষতার সাথে চালানোর জন্য সফ্টওয়্যার সমাধানগুলির একটি সম্পূর্ণ স্যুট অফার করে৷ অভ্যন্তরীণভাবে উন্নত, OS1 প্ল্যাটফর্মটি লজিস্টিকসের জন্য অত্যাধুনিক প্রযুক্তি সমাধান তৈরিতে দিল্লিভেরি-এর 10+ বছরের অভিজ্ঞতার দ্বারা সমর্থিত।

এই লঞ্চের সাথে, সফ্টওয়্যার প্ল্যাটফর্মটি এখন দুটি সমাধান অফার করে: ‘LocateOne’ এবং ‘DispatchOne’।

LocateOne হল একটি API-ভিত্তিক লোকেশন ইন্টেলিজেন্স স্ট্যাক যা ভুল এবং নিম্নমানের ঠিকানা ডেটা সমৃদ্ধ করে, ছাদের নির্ভুলতা উন্নত করে এবং খুচরা, CPG, ই-কমার্স, ফিনটেক, ব্যাঙ্কিং এবং আর্থিক পরিষেবাগুলিতে ব্যবসা জুড়ে ঠিকানা জালিয়াতি কমাতে সাহায্য করে। এটি দিল্লিভেরির পেটেন্ট ঠিকানা দ্ব্যর্থতা এবং ঠিকানা সনাক্তকরণ প্রযুক্তির উপরে নির্মিত।

DispatchOne হল একটি SaaS-ভিত্তিক ডেলিভারি ম্যানেজমেন্ট সলিউশন যা CEP (কুরিয়ার এক্সপ্রেস পার্সেল) প্লেয়ার এবং এফএমসিজি, কনজিউমার ডিউরেবলস, রিটেইল এবং ম্যানুফ্যাকচারিং-এর জন্য ডেলিভারি এবং ডিস্ট্রিবিউশন অপারেশন অপ্টিমাইজ করার জন্য। এটি ব্যবসাগুলিকে কেন্দ্রীভূত করতে সক্ষম করে, অর্ডার জুড়ে রিয়েল-টাইম দৃশ্যমানতা পেতে এবং সর্বোত্তম সম্পদ ব্যবহারের মাধ্যমে অপারেশনাল খরচ কমাতে।

ঘোষণার বিষয়ে কথা বলতে গিয়ে, কপিল ভারতী, চিফ টেকনোলজি অফিসার এবং এক্সিকিউটিভ ডিরেক্টর, দিল্লিভেরি বলেছেন, “বাণিজ্যের জন্য অপারেটিং সিস্টেম হয়ে ওঠার আমাদের দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে, আমরা OS1 প্ল্যাটফর্মে আরও সমাধান যোগ করতে পেরে রোমাঞ্চিত৷ লজিস্টিকসে আমাদের 10+ বছরের যাত্রায়, আমরা অপারেটরদের প্রতিদিনের চ্যালেঞ্জগুলির গভীর বোঝার সাথে এই সমাধানগুলি তৈরি করেছি৷ OS1 ব্যবসার জন্য আমাদের বৈধ সমাধানগুলিকে কাজে লাগাতে এবং চাকাটিকে নতুন করে উদ্ভাবন না করেই অপারেশনাল শ্রেষ্ঠত্ব অর্জন করার একটি দুর্দান্ত সুযোগ।”

“LocateOne 18,500+ পিন কোড জুড়ে 2+ বিলিয়ন শিপমেন্ট বিতরণ করা থেকে আমাদের শিক্ষা নিয়ে তৈরি করা হয়েছে। এই গ্রাউন্ড-লেভেল ডেটা আমাদের মেশিন লার্নিং অ্যালগরিদম দ্বারা আরও শক্তিশালী করা হয়েছে যাতে LocateOne-এর মাধ্যমে সুনির্দিষ্ট অবস্থানের অন্তর্দৃষ্টি প্রদান করা হয়,” বলেছেন ক্ষিতিজ চোপড়া, হেড – প্রোডাক্ট, OS1৷ “অন্যদিকে, ডিসপ্যাচওন, তাদের শেষ-মাইল ডেলিভারি অপারেশনগুলি স্বয়ংক্রিয় এবং অপ্টিমাইজ করতে চাওয়া কোম্পানিগুলির জন্য একটি অপরিহার্য হাতিয়ার,” তিনি যোগ করেছেন।

দিল্লীভেরি তার ক্রিয়াকলাপে বিকাশ, পরীক্ষিত এবং স্থাপন করা নতুন সমাধানগুলিও OS1 এ উপলব্ধ করা হবে। আরো জানতে, www.getos1.com দেখুন।

দিল্লিভরি সম্পর্কে
দিল্লিভেরি লিমিটেড ভারতের বৃহত্তম সম্পূর্ণ সমন্বিত লজিস্টিক পরিষেবা প্রদানকারী। 18,500 টিরও বেশি পিন কোডের দেশব্যাপী নেটওয়ার্ক কভার করে, কোম্পানি এক্সপ্রেস পার্সেল পরিবহন, PTL মালবাহী, TL মালবাহী, ক্রস-বর্ডার, সাপ্লাই চেইন এবং প্রযুক্তি পরিষেবাগুলির মতো সরবরাহ পরিষেবাগুলির একটি সম্পূর্ণ স্যুট সরবরাহ করে। দিল্লীভরি সফলভাবে সূচনা থেকে 2 বিলিয়নেরও বেশি চালান পূরণ করেছে এবং আজ বড় এবং ছোট ই-কমার্স অংশগ্রহণকারী, এসএমই এবং অন্যান্য উদ্যোগ এবং ব্র্যান্ড সহ 26,500 টিরও বেশি গ্রাহকের সাথে কাজ করে। দিল্লিভেরি সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে দেখুন www.delhivery.com।