Spread the love

রেনল্টুশনের ইন্ডিয়া ২০২৪ এর মাধ্যমে রেনল্ট ভারতের কৌশলকে শক্তিশালী করে

 ইউরোপের বাইরে রেনল্টের জন্য ৫টি মূল ফোকাস হাবের মধ্যে ভারত অন্যতম
 পণ্যের পোর্টফোলিও প্রসারিত করে: আগামী তিন বছরে পাঁচটি পণ্য লঞ্চ হবে
 নতুন ২০২৪ রেঞ্জ সহ কিগার, ট্রাইবার এবং কুইড মডেলগুলি শক্তিশালী করুন
o গ্রাহক বেস প্রসারিত করতে ৩টি মডেল জুড়ে ৫টি নতুন ভেরিয়েন্ট পেশ করে
o একটি শক্তিশালী মান প্রস্তাব সঙ্গে ১০ টিরও বেশি নতুন বৈশিষ্ট্য
o ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্বয়ংক্রিয় লঞ্চ করেছে
 রেনল্টুশনের ইন্ডিয়া ২০২৪-এর অধীনে নতুন ব্র্যান্ড পরিচয় গ্রহণ করা শুরু করে
 দিশা- বৈপ্লবিক গ্রাহক অভিজ্ঞতা কৌশল গ্রহণ করে
 ভারতে বিশ্বব্যাপী প্রাক-মালিকানাধীন গাড়ির ব্যবসা পুনর্নবীকরণ চালু করেছে

কলকাতা, 08 ফেব্রুয়ারি ২০২৪:- রেনল্ট ইন্ডিয়া রেনোলিউশন ইন্ডিয়া ২০২৪-এর অধীনে ভারতীয় বাজারে তার প্রতিশ্রুতিতে একটি উল্লেখযোগ্য অগ্রগতি ঘোষণা করতে পেরে আনন্দিত। ভারতে রেনল্টুশনের সূচনা চিহ্নিত করতে, ফরাসি গাড়ি নির্মাতা নতুন ২০২৪ পরিসীমা প্রবর্তনের সাথে তার বিদ্যমান পণ্য পোর্টফোলিওতে শক্তিশালী সংযোজন করছে।
তিনটি মডেলের মধ্যে নতুন পরিসরটি ১০টিরও বেশি নতুন ক্লাস-লিডিং ফিচার দিয়ে সজ্জিত। বৈচিত্র্যময় এবং ক্রমবর্ধমান গ্রাহকের চাহিদা মেটাতে এবং একটি বিস্তৃত সেগমেন্ট কভারেজ নিশ্চিত করার জন্য, ৫টি নতুন ভেরিয়েন্ট চালু করা হয়েছে, যার মধ্যে রয়েছে ইজি-আর এএমটি প্রযুক্তির সাথে ভারতের সবচেয়ে সাশ্রয়ী স্বয়ংক্রিয় হ্যাচব্যাক। সামগ্রিকভাবে, প্রতিটি ভেরিয়েন্টকে সামগ্রী এবং মূল্যের ক্ষেত্রে বিশেষভাবে স্থান দেওয়া হয়েছে, যা আমাদের গ্রাহকদের কাছে সম্পূর্ণ পরিসরকে আরও অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তুলেছে।
মিঃ ভেঙ্কটরাম মামিল্লাপাল্লে, কান্ট্রি সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, রেনল্ট ইন্ডিয়া অপারেশন বলেন- “আগামী তিন বছরে, আমরা পাঁচটি পণ্য লঞ্চের মাধ্যমে একটি আনন্দদায়ক যাত্রা শুরু করতে প্রস্তুত, যা আমাদের বর্তমান পণ্য পরিসীমা থেকে সম্পূর্ণ নতুন মডেল এবং পরবর্তী প্রজন্মকে অন্তর্ভুক্ত করে৷ এই উল্লেখযোগ্য অগ্রগতিটি কেবল আমাদের প্রতিশ্রুতির একটি প্রমাণ নয় বরং ভারতীয় বাজারে সম্পূর্ণ নতুন রেনল্ট ব্র্যান্ড পরিচয়ের সূচনাও চিহ্নিত করে৷ আমাদের প্রাথমিক লক্ষ্য হল ব্যতিক্রমী মূল্য প্রদান করা, আনন্দদায়ক অভিজ্ঞতা তৈরি করা এবং রেনল্ট মালিকদের মধ্যে নতুন করে গর্বের অনুভূতি জাগানো৷”

মূল হাইলাইটস: রেনল্ট কুইড ২০২৪

নতুন ২০২৪ কুইড (Kwid) রেঞ্জ কুইড ক্লাইম্বারে তিনটি নতুন ডুয়াল-টোন এক্সটেরিয়র বডি কালার প্রবর্তনের সাথে ডিজাইনের ভাগফলকে বাড়িয়ে তোলে, এটি এ-সেগমেন্টে দেওয়া মোট পাঁচটি এবং তাই সর্বাধিক বিস্তৃত ডুয়াল-টোন রেঞ্জ তৈরি করে। গ্রাহকের স্বাচ্ছন্দ্যের উন্নতির মধ্যে আরএক্সএল (ও) ভেরিয়েন্টে একটি 8 ইঞ্চি টাচস্ক্রিন মিডিয়া এনএভি সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে, যা এটিকে শিল্পে টাচস্ক্রিন মিডিয়াএনএভি সহ সবচেয়ে সাশ্রয়ী মূল্যের হ্যাচব্যাক তৈরি করে। এছাড়াও, বাজারে ক্রমবর্ধমান স্বয়ংক্রিয় ক্রেতা বেসকে পূরণ করার জন্য, ২০২৪ কুইড রেঞ্জ আরএক্সএল (ও) ইজি-আর এএমটি ভেরিয়েন্ট প্রবর্তন করেছে যা এটিকে ভারতীয় বাজারে উপলব্ধ সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্বয়ংক্রিয় গাড়ি হিসাবে অবস্থান করে। নিরাপত্তা আরও উন্নত করার জন্য, সমস্ত ভেরিয়েন্টগুলি এখন একটি রিয়ার সিটবেল্ট অনুস্মারক রয়েছে৷ মান হিসাবে ১৪টির বেশি নিরাপত্তা বৈশিষ্ট্য সহ, কুইড সর্বোত্তম-শ্রেণীর সুরক্ষার সাথে আসে। উপরন্তু, সম্পূর্ণ পরিসীমাটি প্রতিটি ভেরিয়েন্টে মূল্য এবং সামগ্রীর ক্ষেত্রে আরও মূল্য সরবরাহ করার জন্য অবস্থান নিয়েছে যা এটিকে আরও সাশ্রয়ী মূল্যের এবং গ্রাহকদের কাছে আকর্ষণীয় করে তুলেছে।

মূল হাইলাইটস: রেনল্ট ট্রাইবার ২০২৪

নতুন ২০২৪ ট্রাইবার (Triber) রেঞ্জটি ড্রাইভার সিট আর্মরেস্ট এবং পাওয়ারফোল্ড আউটসাইড রিয়ার-ভিউ মিরর (ওআরভিএম) এর মতো সুবিধার বর্ধিত বৈশিষ্ট্যগুলি যুক্ত করার সাথে স্বাচ্ছন্দ্যকে বাড়িয়ে তোলে। বোর্ডে প্রযুক্তিগত অগ্রগতির মধ্যে রয়েছে ৭-ইঞ্চি টিএফটি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং ওয়্যারলেস চার্জার, যা আধুনিক ড্রাইভারের চাহিদা পূরণ করে। নতুন স্টিলথ ব্ল্যাক বডি কালার যোগ করে ট্রাইবারের ডিজাইনের কোশেন্ট আরও বাড়ানো হয়েছে। বিভিন্ন ভেরিয়েন্টে স্বাচ্ছন্দ্য যোগ করে, আরএক্সটি ভেরিয়েন্টে এখন একটি রিয়ারভিউ ক্যামেরা এবং একটি রিয়ার ওয়াইপারের সাথে আসে। আরএক্সএল ভেরিয়েন্টটি রিয়ার এসির সাথে দ্বিতীয় এবং তৃতীয় সারির জন্য ডেডিকেটেড এসি কন্ট্রোল এবং ভেন্ট এবং সমস্ত ভেরিয়েন্টে যুক্ত এলইডি কেবিন ল্যাম্পের সাথে এটিকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যায়। উপরন্তু, ইন-কেবিন এয়ার পরিষ্কার রাখতে, একটি PM2.5 এয়ার ফিল্টার চালু করা হয়েছে। সুরক্ষা আরও বাড়ানো, সমস্ত ভেরিয়েন্টগুলি এখন একটি রিয়ার সিটবেল্ট অনুস্মারক বৈশিষ্ট্যযুক্ত। স্ট্যান্ডার্ড হিসাবে ১৫ টিরও বেশি সুরক্ষা বৈশিষ্ট্য সহ এবং প্রাপ্তবয়স্কদের সুরক্ষায় ৪ তারকা জি-এনসিএপি রেটিং প্রদান করা হয়েছে। সামগ্রিকভাবে, ট্রাইবার ২০২৪ রেঞ্জটি আমাদের গ্রাহকদের প্রতিটি ভেরিয়েন্টের সাথে শক্তিশালী মান সরবরাহ করার জন্য এবং গ্রাহকদের বাজারে উপলব্ধ ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্বয়ংক্রিয় ৭-সিটার সরবরাহ করার জন্য অবস্থান নিয়েছে।

মূল হাইলাইটস: রেনল্ট কিগার ২০২৪
নতুন ২০২৪ কিগার (Kiger) রেঞ্জ গ্রাহকদের আরও প্রিমিয়াম অভিজ্ঞতা এবং বর্ধিত স্বাচ্ছন্দ্য দেয়। নতুন বিলাসবহুল সেমি-লেদারেট সিট এবং লেদারেট স্টিয়ারিং হুইল একটি প্রিমিয়াম অভিজ্ঞতা প্রদান করে। প্রযুক্তিগত অগ্রগতিগুলির মধ্যে রিয়ার-ভিউ মিররগুলির বাইরে অটো ভাঁজ (ওআরভিএম) এবং রিয়ার-ভিউ মিররের ভিতরে একটি বেজেল-কম অটোডিম (আইআরভিএম) সহ একটি স্বাগত-বিদায় ক্রম অন্তর্ভুক্ত রয়েছে। টার্বো ইঞ্জিনে রেড ব্রেক ক্যালিপারের সাথে কিগারের স্পোর্টিনেস আরও বাড়ানো হয়। ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য, ২০২৪ রেঞ্জটি অটো এসি, আরএক্সটি (ও) ভেরিয়েন্ট থেকে প্রবর্তিত পাওয়ারফোল্ড ওআরভিএম, আরএক্সজেড এনার্জি ভেরিয়েন্টে ক্রুজ নিয়ন্ত্রণ এবং সমস্ত ভেরিয়েন্টে এলইডি কেবিন ল্যাম্পের মতো আরও সজ্জিত সামগ্রী নিয়ে আসে। অতিরিক্ত সুরক্ষার জন্য, সমস্ত ভেরিয়েন্টগুলিতে এখন একটি রিয়ার সিটবেল্ট অনুস্মারক রয়েছে। এর সাথে কিগার ১৫ টিরও বেশি সুরক্ষা বৈশিষ্ট্য সহ তার মূলে সুরক্ষা বজায় রাখে। এছাড়াও, লাইন আপটি এনার্জি ম্যানুয়াল এবং ইজি-আর এএমটি পাওয়ারট্রেনগুলির সাথে নতুন আরএক্সএল ভেরিয়েন্ট এবং টার্বো ম্যানুয়াল এবং এক্স-ট্রোনিক সিভিটি পাওয়ারট্রেনের সাথে আরএক্সটি (ও) ভেরিয়েন্টটি পেয়েছে, যা বিস্তৃত বাজার সেগমেন্টের জন্য আমাদের পরিসীমা প্রসারিত করে। সামগ্রিকভাবে, কিগার ২০২৪ রেঞ্জটি আমাদের গ্রাহকদের প্রতিটি ভেরিয়েন্টের সাথে শক্তিশালী মান সরবরাহ করার জন্য অবস্থান নিয়েছে।

গাড়ি ক্রেতাদের মানসিক শান্তি প্রদানের জন্য, রেনল্ট ইন্ডিয়া তার নতুন ২০২৪ রেঞ্জ জুড়ে ২ বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং ৭ বছরের বর্ধিত ওয়ারেন্টি অফার করছে।

রেনল্টুশন ইন্ডিয়া 2024 এছাড়াও ব্র্যান্ডের বিবর্তনকে চিহ্নিত করে এবং এতে বেশ কয়েকটি গ্রাহক কেন্দ্রিক উদ্যোগ অন্তর্ভুক্ত রয়েছে, নিম্নরূপ: –

নতুন ব্র্যান্ড বিবর্তন

নতুন ব্র্যান্ড পরিচিতি: রেনল্ট গ্রুপের বৈশ্বিক দিকনির্দেশের সাথে সামঞ্জস্য রেখে এবং ভারতের বাজারের প্রতিশ্রুতিকে শক্তিশালী করার জন্য, ২০২৪ সালে নেটওয়ার্কের মধ্যে নতুন ব্র্যান্ডের পরিচয় গৃহীত হবে এবং ২০২৫ থেকে শুরু হওয়া সমস্ত পণ্য জুড়ে গ্রহণ করা যেতে পারে।

নতুন গ্রাহক কৌশল: দিশা: রেনল্ট তার ব্র্যান্ডের ডিএনএ হিসাবে “গ্রাহক কেন্দ্রিকতা” গ্রহণ করে, দিশা গ্রাহক অভিজ্ঞতা কৌশল প্রবর্তন করে। আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে, দিশা সমস্ত গ্রাহক টাচপয়েন্ট ও চ্যানেলে ৩৬০ ডিগ্রি বিবর্তনের মাধ্যমে শক্তিশালী ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে ‘মোমেন্টস অব ট্রুথ’ তৈরি করে।

লেক্লাব হাইলাইট: রেনল্ট ওনার্স কমিউনিটি, লেক্লাব, ভারতে ৯ লক্ষ+ গ্রাহকের একটি সমৃদ্ধ সম্প্রদায়কে নিয়ে গর্ব করে। রেনল্ট সর্বোত্তম আনুগত্য এবং রেফারেল প্রোগ্রামগুলির মধ্যে অফার করে, যা রেনল্ট লেক্লাব প্রোগ্রাম চালু করার সাথে সাথে আরও শক্তিশালী হচ্ছে।

গ্রাহকদের কাছাকাছি: উদ্ভাবন এবং গ্রাহক-কেন্দ্রিকতার প্রতি রেনল্টের প্রতিশ্রুতি অত্যাধুনিক শোরুম অন হুইলস ব্যবহারের মাধ্যমে উদাহরণ দেওয়া হয়েছে, যা শোরুমের অভিজ্ঞতাকে সরাসরি গ্রাহকদের দোরগোড়ায় নিয়ে আসে, অন-স্পট টেস্ট ড্রাইভ, বুকিং এবং গাড়ির অর্থায়ন বিকল্পগুলি সরবরাহ করে।

ভারতে রিনিউ লঞ্চ হল

রেনল্ট ইন্ডিয়া “রিনিউ” উন্মোচন করেছে, একটি আপগ্রেডেড এবং গ্লোবাল ইউজড কার প্রোগ্রাম যার সংস্কার করা এবং প্রত্যয়িত যানবাহন রয়েছে৷ দেশব্যাপী চালু হচ্ছে, এটি একটি বিরামবিহীন ট্রেড-ইন অভিজ্ঞতা প্রদান করে। বিদ্যমান যানবাহন বিনিময়ের জন্য শূন্য ডাউন পেমেন্ট, আকর্ষণীয় ফিনান্স বিকল্প এবং একটি নিরবচ্ছিন্ন ডিজিটাল অভিজ্ঞতার মতো গ্রাহককেন্দ্রিক পরিষেবাগুলি অফারে থাকবে। রিনিউ হবে একটি স্বতন্ত্র ব্র্যান্ড যা রেনল্ট এবং নন-রেনল্ট মডেল উভয়ের জন্যই প্রত্যয়িত ব্যবহৃত গাড়ি বিক্রয় এবং ক্রয় প্রদান করবে। গুণমান এবং স্বচ্ছতার উপর দৃষ্টি নিবদ্ধ করে, “পুনর্নবীকরণ” প্রথমবারের গাড়ি ক্রেতাদের লক্ষ্য করে, নতুন এবং পূর্ব মালিকানাধীন উভয় বাজারেই গ্রাহক সন্তুষ্টির প্রতি রেনল্ট-এর প্রতিশ্রুতিকে শক্তিশালী করে।