Spread the love

  • ব্যবহারকারীদের সুবিধার জন্য Paytm se ONDC নেটওয়ার্কে বিস্তৃত পণ্য অফার করে
  • ব্যবহারকারীরা মিলটন, প্রেস্টিজ, সাফারি, বোরোসিল, ফিলিপস, ডোভ এবং আরও অনেক ব্র্যান্ডের পণ্য কিনতে পারেন

Paytm ই-কমার্স প্রাইভেট লিমিটেড (PEPL) Paytm se ONDC নেটওয়ার্কের মাধ্যমে SPAR হাইপারমার্কেটের সাথে অংশীদারিত্ব করেছে। এই কৌশলগত সহযোগিতার মাধ্যমে SPAR হাইপারমার্কেটের ডাইরেক্ট-টু-কনজিউমার (D2C) ক্যাটালগে একটি বিস্তৃত ONDC নেটওয়ার্ক একীভূত করা হয়েছে, যা ব্যবহারকারীদের নেটওয়ার্কের মধ্যে উদীয়মান শপিং অ্যাপ জুড়ে বিভিন্ন পণ্যের অন্বেষণের সুবিধা প্রদান করে।

Paytm se ONDC নেটওয়ার্কে যোগদানের মাধ্যমে, SPAR হাইপারমার্কেট একটি ইকোসিস্টেমের মধ্যে একটি বিশাল গ্রাহক বেসে অ্যাক্সেস লাভ করবে যা সহযোগিতা এবং উদ্ভাবনকে উৎসাহিত করে। SPAR হাইপারমার্কেট প্রিমিয়াম ব্র্যান্ডের বিস্তৃত অ্যারে প্রদর্শন করে। এটি পোশাক, ফলমূল এবং শাকসবজি, ইলেকট্রনিক্স এবং যন্ত্রপাতি, লাগেজ এবং ভ্রমণ এবং আরও অনেক কিছু জুড়ে 20,000টিরও বেশি পণ্য অফার করে। কয়েকটি নাম বলতে গেলে, ব্যবহারকারীরা মিল্টন, সেলো, প্রেস্টিজ, বোরোসিল, হকিন্স, কিসান, কবুতর, ওয়ান্ডারশেফ, মহারাজা, ফিলিপস, ডোভ, পন্ডস, সাফারি, আমেরিকান ট্যুরিস্টার, অ্যারিস্টোক্র্যাট এবং আরও অনেক কিছুর মতো ব্র্যান্ডের পণ্য কিনতে পারেন।

Paytm প্রথম ONDC নেটওয়ার্কে লাইভ হয়েছিল এবং PEPL দ্বারা চালিত Paytm অ্যাপে Paytm se ONDC নেটওয়ার্ক চালু করেছিল। কোম্পানিটি ONDC নেটওয়ার্কের একটি নেতৃস্থানীয় ক্রেতা অ্যাপ।

Paytm ই-কমার্স প্রাইভেট লিমিটেডের মুখপাত্র বলেছেন, “Paytm se ONDC নেটওয়ার্ক সবচেয়ে জনপ্রিয় ক্রেতা প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হিসাবে আবির্ভূত হয়েছে, যা অনলাইন কেনাকাটার সময় ব্যবহারকারীদের জন্য সুবিধা প্রদান করে৷ SPAR হাইপারমার্কেটের সাথে এই অংশীদারিত্বটি বৃদ্ধির নতুন পথ উন্মোচন করার জন্য প্রস্তুত, শেষ পর্যন্ত বৃদ্ধির জন্য গ্রাহক অভিজ্ঞতা।”

ভারত সরকার দ্বারা সমর্থিত, ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্স (ONDC) তৈরি করা হয়েছে দেশের বিদ্যমান ইকমার্স ইকোসিস্টেমকে গণতান্ত্রিক করার জন্য। বেঙ্গালুরুতে চালু হওয়ার পর থেকে, ONDC দিল্লি-এনসিআর, মুম্বাই, কলকাতা, চেন্নাই, কাঞ্চিপুরম, হায়দ্রাবাদ, বাগালকোট এবং লখনউতে তার উপস্থিতি প্রসারিত করেছে। Paytm ONDC-তে অগ্রগামী এবং খাদ্য ও পানীয়, মুদি, বাড়ি ও রান্নাঘর, ফ্যাশন, ইলেকট্রনিক্স, স্বাস্থ্য ও সুস্থতা এবং সৌন্দর্য ও ব্যক্তিগত যত্নের মতো বিভাগগুলিতে লাইভ।