Spread the love

Tostem, জাপানের নেতৃস্থানীয় প্রি-ইঞ্জিনিয়ারড উইন্ডো ব্র্যান্ড, 7ই জুলাই, 2023-এ কলকাতার ইকো সেন্টার, সেক্টর V. সল্টলেকে তার স্টুডিও খোলে।
Windamere Projects Llp-এর একটি উদ্যোগ। কিংবদন্তি স্থপতি শ্রী দুলাল মুখার্জি উদ্বোধন করেছিলেন।
2500 বর্গফুট জুড়ে বিস্তৃত প্রাঙ্গনের 6 তম তলায় অবস্থিত স্টুডিওটি বিশ্বমানের অ্যালুমিনিয়াম দরজা এবং জানালাগুলির সর্বশেষ এবং সর্বোত্তম পরিসর প্রদর্শন করে৷ অনন্যভাবে ডিজাইন করা, জানালাগুলির একটি খুব আকর্ষণীয় ফিনিস রয়েছে। জাপানি প্রি-ইঞ্জিনিয়ারড ডিজাইন এবং ম্যানুফ্যাকচারিং কার্যক্ষমতার নিশ্চয়তা প্রদান করে।
প্রোডাক্ট প্রোফাইলে সব ধরনের উইন্ডোজ এবং ডোর, গ্লাস রেলিং এবং আর্কিটেকচারাল লুভার রয়েছে।
Tostem-এর ব্র্যান্ডের মালিকদের লিকসিল হাউজিং টেকনোলজি, ইন্ডিয়ার লিডার সন্দীপ মাথুরের মতে, “আমরা স্টুডিও খোলার জন্য উচ্ছ্বসিত কারণ এটি সমগ্র অঞ্চলের ক্রমবর্ধমান বাজারে বিশ্বমানের পণ্যের অফার নিয়ে আসবে”।
হেমন্ত লোধা, অংশীদার, Windamere Projects Llp., যেটি স্টুডিওর সূচনা করেছে, বলেছেন- “কলকাতা এবং সমগ্র অঞ্চলে একটি বিশাল খরচের বাজার রয়েছে। স্মার্ট স্টুডিও বিচক্ষণ কলকাতাবাসীদের এই চমৎকার জানালার সৌন্দর্য স্পর্শ করার এবং অনুভব করার সুযোগ দেবে।”
স্থাপত্য ডোমেনের পিতা দুলাল মুখার্জি বলেছেন, “স্টুডিওটি রিয়েল এস্টেট এবং স্থাপত্য ক্ষেত্রের সাথে যুক্ত পেশাদারদের জন্য একাধিক সমাধান প্রদানে সহায়তা করবে।”
Windamere Projects হল আর্কিটেকচারাল সমাধানের একটি নেতৃস্থানীয় নাম, জানালা, দরজা এবং রেলিং সমাধান প্রদান করে। 2018 সালে হেমন্ত লোধা এবং নীলেশ লোধা দ্বারা শুরু করা, এটি একটি সহজ পদ্ধতিতে উচ্চ শেষ সমাধান প্রদানের জন্য স্বীকৃতি লাভ করছে।
LIXIL – জাপানি জায়ান্ট এবং Tostem ব্র্যান্ডের মালিক অগ্রগামী জল এবং আবাসন পণ্য তৈরি করে যা দৈনন্দিন, বাস্তব জীবনের চ্যালেঞ্জগুলিকে সমাধান করে আরও ভাল বাড়িগুলিকে সর্বত্র সকলের জন্য বাস্তবে পরিণত করতে৷